মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে প্রাণ গেলো ২ শিক্ষার্থীর

পাবনার সাঁথিয়ায় মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে দুই শিক্ষার্থী নিহত হয়েছেন। এ ঘটনায় আরো একজন আহত হয়ে হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। সোমবার রাত ১২টার দিকে মাধপুর-সাঁথিয়া সড়কের বোয়াইলমারী মোড় নামকস্থানে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সাঁথিয়া উপজেলার গৌরিগ্রাম ইউনিয়নের বন্দিরাম চর গ্রামের নজরুল ইসলামের ছেলে রুবেল হোসেন (২২)। তিনি পাবনা সরকারী এডওয়ার্ড কলেজের অনার্সের শিক্ষার্থী। অপরজন একই গ্রামের ইউনুস আলীর ছেলে যুবরাজ (১৬)। এ বছর সে এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ হয়েছে।

স্থানীয়রা জানান, সোমবার রাত ১২টার দিকে পাবনা শহর থেকে একটি মোটরসাইকেলে তিনজন বাড়ি ফিরছিলেন। পথে সাঁথিয়া বাজারের বোয়াইলমারী মোড় পার হলে হঠাৎ করে সামনে কুকুর এসে পড়লে মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের স-মিলের গাছের কাঠের গুলের স্তুপে গিয়ে পড়ে। স্থানীয়রা তাদের উদ্ধার করে পাবনা জেনারেল হাসপাতালে নেয়ার পথে দুইজন মারা যান। অপরজনকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সাঁথিয়া থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রফিকুল ইসলাম বলেন, নিহতের মরদেহ পরিবারের লোকজন নিয়ে গেছে। কেউ কোনো অভিযোগ করেনি। দ্রুতগতিতে মোটরসাইকেল চালানোর ফলে এ দুর্ঘটনা ঘটেছে। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা দায়ের হয়েছে।

স্বাআলো/এস

.

Author
আটঘরিয়া (পাবনা) প্রতিনিধি