স্পা সেন্টারে অভিযানের খবরে ছাদ থেকে লাফিয়ে তরুণীর মৃত্যু

লাশের ফাইল ছবি

ভ্রাম্যমাণ আদালতের অভিযানের খবরে রাজধানীর গুলশানের একটি স্পা সেন্টারের ছাদ থেকে লাফিয়ে এক তরুণীর মৃত্যু হয়েছে। একই ঘটনায় আরো এক তরুণী গুরুতর আহত হয়েছেন।

বুধবার (১১ জানুয়ারি) দুপুর ২টার দিকে গুলশানের ওই স্পা সেন্টারে সিটি করপোরেশনের ভ্রাম্যমাণ আদালতের অভিযান চলাকালে এ ঘটনা ঘটে। ছাদ থেকে পড়ার পর গুরুতর আহত অবস্থায় তাদের দুজনকে সিটি কর্পোরেশনের গাড়িতে করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসে পুলিশ। কর্তব্যরত চিকিৎসক ফারজানাকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত অন্যজনকে জরুরি বিভাগে চিকিৎসা দেয়া হচ্ছে।

নিহত তরুণীর নাম ফারজানা (১৯), তার বাড়ি খুলনা জেলার বটিয়াঘাটা এলাকায় বলে জানা গেছে । আহত তরুণীর পরিচয় এখনো পাওয়া যায়নি।

ফারজানার স্বামী জাহিদ হাসান বলেন, আমাদের বাসা খিলক্ষেত এলাকায়। গুলশানে একটি বিউটি পার্লারে কাজ করে আমার স্ত্রী। সেখানে মোবাইল কোর্টের অভিযান চলছে শুনে ভয় পেয়ে সে ছাদ থেকে লাফিয়ে পড়ে।

আপনার স্ত্রী কোন পার্লারে কাজ করতেন জানতে চাইলে তিনি বলেন, আজ প্রথম সে কাজে গেছে, আমি বিষয়টি জানি না।

এ বিষয়ে জানতে চাইলে গুলশান থানার উপ-পরিদর্শক (এসআই) আলমগীর হোসেন বলেন, আমরা যতটুকু জানি, একটি স্পা সেন্টারে সিটি কর্পোরেশনের অভিযান চলছিল। আমরা খবর পেয়ে আহত দুই নারীকে উদ্ধার করে ঢাকা মেডিকেলে নিয়ে আসি।

স্বাআলো/এসএস

.

Author
ঢাকা অফিস