পটুয়াখালীতে সাদিকের জানাজা-দাফন সম্পন্ন

পটুয়াখালীতে স্বনামধন্য ঔষধের ব্যবসা প্রতিষ্ঠান আজাদ ফার্মেসি লিমিটেডের কনিষ্ঠ পরিচালক সাদিকুর রহমান সাদিকের জানাজা শেষে পৌর কবর স্থানে দাফন সম্পন্ন হয়েছে।

শুক্রবার (১৩ জানুয়ারি) পুরাতন আদালত মাঠে বাদ জুম্মা পটুয়াখালীর স্বনামধন্য ঔষধের ব্যবসা প্রতিষ্ঠান আজাদ ফার্মেসি লিমিটেডের পরিচালক জেলা ঔষধ ব্যবসায়ী সমিতির সভাপতি বাংলাদেশ ক্যামিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির অন্যতম পরিচালক ইসতিয়াক আহমেদ রাহাতের কনিষ্ঠ সহোদর আজাদ ফার্মেসির কনিষ্ঠ পরিচালক সাদিকুর রহমান সাদিকের জানাজায় হাজার হাজার মুসল্লি অংশগ্রহণ করেন।

জানাজা নামায পরিচালনা করেন বড় জামে মসজিদের খতিব জেলা ইমাম পরিষদের সভাপতি আলহাজ্ব মাওলানা আবু সাঈদ।

এ সময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন- পৌরসভার মেয়র মহিউদ্দিন আহমেদ, বাংলাদেশ ক্যামিস্ট এন্ড ড্রাগিস্ট সমিতির সভাপতি জেলা আওয়ামী লীগের সদস্য শাহ জালাল বাচ্চু মোল্লা, মরহুমের বড় ভাই বিশিষ্ট ঔষধ ব্যবসায়ী ইমতিয়াজ আহমেদ রুমি, বখতিয়ার উদ্দিন মুরাদ ও আব্দুর রহমান রিয়াজসহ স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং হাজার হাজার মসুল্লি।

জানাজা শেষে মরহুম সাদিকের কফিনে পুষ্পস্থাবক অর্পণ করে বিনম্র শ্রদ্ধা জানান ৯৩’সারথী বন্ধুরা, জেলা ঔষধ ব্যবসায়ী সমিতি ও জেলা যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি চিকনিকান্দি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শিপলু খানসহ অন্যান্য ব্যক্তিবর্গ।

উল্লেখ্য, ১২ জানুয়ারী বৃহষ্পতিবার রাত ৯.৩০ মিঃ সময় সরকারি বালিকা উচ্চ বিদ্যালয় সড়কস্থ বাসভবনে আকস্মিকভাবে হৃদযন্ত্র ক্রীয়া বন্ধ হয়ে শেষনিঃশ্বাস ত্যাগ করে (ইন্নালিল্লালি…. রাজিউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৪৪ বছর। তিনি স্ত্রী ও ৩ মেয়েসহ বহু আত্মীয় স্বজন ও গুনগ্রাহী রেখে গেছেন। তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।

স্বাআলো/এস

.

Author
জেলা প্রতিনিধি, পটুয়াখালী