যশোরে স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে ট্রাকের ধাক্কা, প্রাণ গেলো অন্তঃসত্ত্বা স্ত্রীর

লাশের ফাইল ছবি

যশোরের মণিরামপুরে স্বামীর মোটরসাইকেল থেকে পড়ে ট্রাকের সাথে আঘাত লেগে শি‌রিনা আক্তার কণা (২৪) না‌মে এক গৃহবধূর মৃত্যু হয়েছে।

আজ শুক্রবার (১৩ জানুয়ারি) বেলা ১১টার দিকে রাজগঞ্জ-ঝিকরগাছা সড়কের মুড়াগাছা বাজারে দুর্ঘটনাটি ঘটে।

নিহত কণা মণিরামপুরের তাজপুর গ্রামের রুহুল কুদ্দুসের স্ত্রী। তিনি দুই মাসের অন্তঃসত্ত্বা ছিলেন। এ সময় গৃহবধূর স্বামী আহত হয়েছেন। তিনি স্বামীর মোটরসাইকেলে চড়ে যশোর শহরে চিকিৎসকের কাছে যাচ্ছিলেন।

রোহিতা ইউনিয়ন পরিষদের ৮ নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য ফজলুর রহমান বলেন, আজ শুক্রবার সকালে রুহুল কুদ্দুস তার স্ত্রী কণাকে নিয়ে যশোরে চিকিৎসকের কাছে যাচ্ছিলেন। তারা মুড়াগাছা বাজারে পৌঁছালে বিপরীত দিক থেকে একটি ট্রাক পার হচ্ছিলো। ট্রাকের সামনের অংশ পার হলে মোটরসাইকেল থেকে গৃহবধূ পড়ে যান। এরপর পড়ে যান রুহুল কুদ্দুস। এসময় ট্রাকের পিছনের চাকায় ধাক্কা লাগে কণার। কণা দুই মাসের অন্তঃসত্ত্বা ছিলেন।

খেদাপাড়া ক্যাম্প পুলিশের ইনচার্জ উপপরিদর্শক (এসআই) সমেন বিশ্বাস বলেন, দ্রুত গৃহবধূকে উদ্ধার করে যশোর ২৫০ শয্যা হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুরে মারা গেছেন কণা।

যশোর ২৫০ শয্যা হাসপাতালের জরু‌রি বিভাগের চি‌কিৎসক বি‌চিত্র ম‌ল্লিক জানান, স্বামী-স্ত্রী দুইজন গুরুতর আহত হয়েছেন। স্বামীকে চি‌কিৎসা দেয়া গেলেও অতি‌রিক্ত রক্তক্ষরণে গৃহবধূর মৃত্যু হয়েছে।

স্বাআলো/এস

.

Author
নিজস্ব প্রতিবেদক, যশোর