জানুয়ারিতে ফাইনাল খেলা, প্রস্তুতি নিন: বিএনপিকে ওবায়দুল কাদের

২০২৪ সালের জানুয়ারি মাসে অনুষ্ঠিতব্য দ্বাদশ সংসদ নির্বাচনকে ফাইনাল খেলা আখ্যায়িত করে সেই নির্বাচনের প্রস্তুতি নিতে বিএনপির প্রতি আহবান জানিয়েছেন ক্ষমতাসীন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের।

তিনি বলেন, আন্দোলনের নামে ঘোড়ার ডিমপাড়া আগুন সন্ত্রাসীদের বিরুদ্ধে আগামী জানুয়ারিতে ভোটের মাধ্যমে ফাইনাল খেলা হবে। সেই খেলায় সব অপরাজনীতিকে পরাজিত করে দেশকে সমৃদ্ধির উচ্চ শিখরে পৌঁছানো হবে।

রবিবার (১৫ জানুয়ারি) দুপুরে নীলফামারীর সৈয়দপুরে শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণকালে তিনি এসব কথা বলেন।

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

ওবায়দুল কাদের বলেন, আওয়ামী লীগ সবসময় জনগণের পাশে থাকে। বিপদের দিনে আওয়ামী লীগকে পাশে পাওয়া যায়। তাই জনগণকে সেটা মনে রাখতে হবে। বিপদের দিনে যাদের পাশে পাওয়া যায় তাদের মনে রাখবেন।

সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী বলেন, উত্তরাঞ্চলের মানুষ ভাগ্যবান। এলেঙ্গা থেকে বগুড়া হয়ে রংপুর পর্যন্ত সিক্স লেন হচ্ছে। ফোর লেন যাচ্ছে পঞ্চগড় পর্যন্ত। আওয়ামী লীগ ছাড়া কোনো দল দেশের মানুষের কথা চিন্তা করে না। সেটা বারবার প্রমাণিত হয়েছে। শেখ হাসিনা নেতৃত্ব বাংলাদেশ আজ উন্নয়নের মহাসড়কে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আওয়ামী লীগ কচুপাতার পানি কিংবা শিশির বিন্দু নয় যে, টোকা দিলেই পড়ে যাবে। আওয়ামী লীগের ভিত এতটা দুর্বল নয়। আওয়ামী লীগের সম্পর্ক এদেশের মাটি ও মানুষের সঙ্গে।

বিএনপির সমালোচনা করে তিনি বলেন, তারা (বিএনপি) ১০ ডিসেম্বর সরকারের পতন ঘটানোর হুমকি দিয়েছিলো, কিন্তু পারেনি। কেননা তাদের আন্দোলনের কোনো ইস্যু নেই। বিএনপির সঙ্গে সময়মতো খেলা হবে।

নীলফামারী জেলা আওয়ামী লীগের সহযোগিতায় শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠানে আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক সুজিত রায় নন্দীর সভাপতিত্বে দলের যুগ্ম সাধারণ সম্পাদক এবং তথ্য ও সম্প্রচার মন্ত্রী ড. হাছান মাহমুদ, রেলমন্ত্রী অ্যাডভোকেট নুরুল ইসলাম সুজন, দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রী ডা. এনামুর রহমান, আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য শাহাজান খানসহ ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক আমিনুল ইসলামখসহ রংপুর বিভাগের আট জেলার নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

স্বাআলো/এসএ

.

Author
ঢাকা অফিস