পটুয়াখালীতে রাজ্জাক হত্যাকাণ্ডের প্রতিবাদে মানববন্ধন ও বিক্ষোভ

পটুয়াখালীর সবার প্রিয় বিশ্বস্ত ব্যক্তিত্ব সুন্দরবন-১৪ লঞ্চের সুপারভাইজার আব্দুর রাজ্জাক হাওলাদার হত্যাকাণ্ডের প্রতিবাদে ও হত্যাকারীদের বিচার দাবীত মানববন্ধন ও বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত।

আজ রবিবার (১৫ জানুয়ারি) রবিবার বিকাল ৪টায় লঞ্চঘাট চত্বরে পটুয়াখালী পৌরবাসীর ব্যানারে শত শত মানুষ পটুয়াখালীর সবার প্রিয় বিশ্বস্ত ব্যক্তিত্ব সুন্দরবন-১৪ লঞ্চের সুপারভাইজার আব্দুর রাজ্জাক হাওলাদার হত্যাকাণ্ডের প্রতিবাদে ও হত্যাকারীদের বিচার দাবিতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিলে বক্তব্য রাখেন- মুসলিমপাড়া নিবাসী আলাউদ্দিন স্যার, জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক সাবেক পৌর কাউন্সিলর খায়রুল আহসান খায়ের, সদর উপজেলা বিএনপির সভাপতি কাজী মাহাবুব, জেলা আওয়ামী লীগের উপ-প্রচার সম্পাদক জিএম জাফর কিরণ, জেলা যুবলীগের সাবেক যুবলীগ নেতা রেজাউল করিম শোয়ব, কাউন্সিলর এসএম ফারুক মৃধা, জেলা স্বেচ্ছাসেবকলীগের সাধারণ সম্পাদক সজিব প্রমুখ।

সভায় বক্তারা বলেন- আব্দুর রাজ্জাককে পরিকল্পিতভাবে সুন্দরবন লঞ্চের ইন্সেপেক্টর ইউনুচ ও কেরানী মশিউর লঞ্চের ভীতরে বসে এলোপাতাড়ি কিল, ঘুষি ও লাথির আঘাতে আব্দুর রাজ্জাকের মৃত্যুঘটে।

এ খুনি ইউনুচ ও মশিউরের বিচার না হওয়া পর্যন্ত কঠোর আন্দোলনের হুশিয়ারি করেন বক্তারা। মানববন্ধন শেষে শহরে এক বিক্ষোভ মিছিল বের করে বিক্ষোভকারীরা।

শনিবার বিকালে পটুয়াখালী লঞ্চঘাটে সুন্দরবন -১৪ লঞ্চে এ ঘটনা ঘটে। এ ব্যাপারে মৃত আঃ রাজ্জাকের স্ত্রী আসমা আক্তার মিলা পটুয়াখালী সদর থানায় লিখিত অভিযোগ করেছেন বলে আঃ রাজ্জাকের ছোট ভাই জাহিদুল ইসলাম জানান।

স্বাআলো/এস

.

Author
জেলা প্রতিনিধি, পটুয়াখালী