ষড়যন্ত্রের রাজনীতি করে অসুস্থ হয়ে পড়েছে বিএনপি, বললেন কাদের

নেতিবাচক, ধ্বংস, ষড়যন্ত্র ও দুর্নীতির রাজনীতি করে বিএনপি অসুস্থ হয়ে পড়েছে বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

সোমবার (১৬ জানুয়ারি) বেলা দেড়টার দিকে রাজধানীর বঙ্গবন্ধু এভিনিউস্থ আওয়ামী লীগের কেন্দ্রীয় কার্যালয়ের সামনে বিএনপি-জামায়াতের সন্ত্রাস ও নৈরাজ্যর প্রতিবাদে ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগ আয়োজিত সমাবেশে এমন মন্তব্য করেন তিনি।

কাদের বলেন, অসুস্থ হলে বিএনপি নেতারা হাসপাতালে যাবেন-এটা নিয়ে কটাক্ষের কিছু নেই। তবে অসুস্থ রাজনীতি করে অসুস্থ হলে বিএনপিকেও হাসপাতালে যেতে হবে। তাদের হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করা হবে।

তিনি বলেন, শেখ হাসিনার অর্জন দেখে মনের জ্বালায় অসুস্থ হয়ে মির্জা ফখরুল ও মির্জা আব্বাস হাসপাতালে কি না, জানা নেই। তারা অসুস্থ হতেই পারেন। কিন্তু দলটাকে অসুস্থ করে ফেলেছেন। গোটা দলটাই অসুস্থ হয়ে গেছে।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, আওয়ামী লীগের শেকড় অনেক গভীরে। শেখ হাসিনাকে ক্ষমতা থেকে হটাতে চাইলে বাংলার মানুষ বসে থাকবে না।

এ সময় দক্ষিণ ও মধ্য এশিয়াবিষয়ক মার্কিন সহকারী পররাষ্ট্রমন্ত্রী ডোনাল্ড লু’কে ত্রুটিমুক্ত, নিরপেক্ষ ও সুষ্ঠু নির্বাচন করার কথা বলা হয়েছে বলেও জানান ওবায়দুল কাদের।

স্বাআলো/এসএস