ইবিতে ‘শহীদদের উদ্দেশ্যে খোলা চিঠি’ প্রতিযোগিতায় বিজয়ী যারা

মহান মুক্তিযুদ্ধে শহীদদের উদ্দেশ্যে খোলা চিঠি লেখা প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরণ করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় (ইবি) রোটার‍্যাক্ট ক্লাব। মঙ্গলবার (১৭ জানুয়ারী) বেলা সাড়ে ৩টার দিকে বিশ্ববিদ্যালয়ের ছাত্র-শিক্ষক সাংস্কৃতিক কেন্দ্রের (টিএসসিসি) শিক্ষক লাউঞ্জে অনুষ্ঠিত ক্লাবের সাধারণ সভায় এ পুরস্কার বিতরণ করা হয়।

প্রতিযোগিতায় ১ম হয়েছেন ট্যুরিজম এ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের ২০১৮-১৯ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মেহেরুল ইসলাম ও ২য় হয়েছেন আল ফিকহ অ্যান্ড লিগ্যাল স্টাডিজ বিভাগের ২০২০-২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থী রিয়াজুল ইসলাম।

এছাড়া বিজয়ী অন্যরা হলেন- ট্যুরিজম এ্যান্ড হসপিটালিটি ম্যানেজমেন্ট বিভাগের অনিক প্রামানিক, ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের সাব্বির শাহ, আল ফিকহ এ্যান্ড ইসলামিক স্টাডিজ বিভাগের বদরুল আলম ও রাশেদুল ইসলাম রাফি, ট্যুরিজম বিভাগের মুমিনুল ইসলাম, সমাজকল্যাণ বিভাগের মাহমুদ, ট্যুরিজম বিভাগের রাসেল মহাজন ও আল ফিকহ বিভাগের আব্দুর রাজ্জাক।

জানা যায়, এর আগে গত ১৩ ডিসেম্বর রোটার‍্যাক্ট ক্লাবের উদ্যোগে এই প্রতিযোগিতার আয়োজন করা হয়। এতে মোট ৩০ জন প্রতিযোগী অংশগ্রহণ করে।

ক্লাবের সভাপতি রোটার‍্যাক্টর মোজাহিদুল ইসলামে মুর্শেদের সভাপতিতে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সহ-সভাপতি তারেক সাইমুম, যুগ্ম-সাধারণ সম্পাদক জিয়াউর রহমান আরিয়ান, কোষাধ্যক্ষ বিথী আখতার, সার্জেন্ট অব আর্মস দিদারুল ইসলাম রাসেল ও ক্লাবের অন্য সদস্যবৃন্দ।

অনুষ্ঠানে মোজাহিদুল ইসলাম মুর্শেদ বলেন, ক্লাবের সদস্য ও শিক্ষার্থীদের মাঝে মুক্তিযুদ্ধের চেতনাকে তুলে ধরতে ও শহীদদের ত্যাগের প্রতি সম্মান জানিয়ে আমরা এই প্রতিযোগিতার আয়োজন করেছি। সামনে আরো বড় পরিসরে আমরা এ ধরনের আয়োজন করে চাই।

স্বাআলো/এস

.

Author
মোর্শেদ মামুন, ইবি প্রতিনিধি