মাগুরায় টিসিবির পণ্য বিক্রি শুরু, উদ্বোধন করলেন জেলা প্রশাসক

মাগুরা শহরের নোমানী ময়দানে থেকে ২০২৩ সালে ১ লাখ ১২ হাজার পরিবারের মধ্যে টিসিবির মাধ্যমে সাশ্রয়ী মূল্যে পণ্য বিতরণ শুরু হয়েছে।

এ উপলক্ষে বুধবার (১৮ জানুয়ারি) সকাল দশটায় শহরের নোমানী ময়দানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এ পণ্য বিতরণ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন মাগুরার জেলা প্রশাসক আবু নাসের বেগ। উদ্বোধনী অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাগুরার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আব্দুল কাদের, এন ডিসি আলাউদ্দিন কাদের, সহকারি কমিশনার নির্বাহী ম্যাজিস্ট্রেট আসলাম সারোয়ার প্রমুখ। পণ্য বিতরণের উদ্বোধন করার পর লাইনে অপেক্ষারত কার্ডধারীদের মাঝে পণ্য বিতরণ করা হয়।

মাগুরা জেলা প্রশাসক আবু নাছের বেগ বলেন, প্রথম পর্বে আজ মাগুরা পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডে ৫০০ পরিবারের মাঝে ৪২০ টাকার বিনিময়ে ২ কেজি ডাল, দুই লিটার সয়াবিন তেল ও ১ কেজি করে চিনি বিতরণ করা হয়। এতে প্রতি পরিবারের প্রায় দুইশত টাকা সাশ্রয় হবে। পৌরসভার ১২৪০ কার্ডধারীদের মাঝে এই পণ্য বিতরণ করা হবে।

টিসিবির পণ্য পেয়ে নিম্ন আয়ের মানুষ অনেক উপকৃত হচ্ছে। টিসিবির পণ্য সরবরাহ বাজার নিয়ন্ত্রণে ইতিবাচক ভূমিকা রাখবে বলে জানান মাগুরা জেলা প্রশাসক আবু নাছের বেগ।

স্বাআলো/এসএস

.

Author
লিটন ঘোষ জয়, মাগুরা
জেলা প্রতিনিধি