আমি আর কতো দিন চুপ করে থাকবো: মেহজাবিন

ইন্ডাস্ট্রির অন্যতম ব্যস্ত অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। আসছে ভালোবসা দিবসের কাজ নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন তিনি। প্রেমের গল্প নিয়ে ভালোবাসা দিবসে তার একটি ওয়েব সিরিজ মুক্তি দেয়া হবে। ‘দ্য সাইলান্স’ নামের এই সিরিজটি পরিচালনা করেছেন ভিকি জাহেদ।

ওয়েব সিরিজটির পোস্টারও ইতোমধ্যে প্রকাশিত করা হয়েছে। তার মধ্যে একটি পোস্টা সামাজিক যোগাযোগ মাধ্যমে শেয়ার করেছেন মেহজাবিন চৌধুরী।

ক্যাপশনে তিনি লিখেছেন, আমি আর কতো দিন চুপ করে থাকবো? জানতে হলে দেখতে হবে ভিকি জায়েদ পরিচালিত বিঞ্জ অরিজিনাল ওয়েব সিরিজ ‘দ্য সাইলান্স’। আসছে শিগগিরই।

নিশো-মেহজাবিনকে আদালতে হাজির হওয়ার নির্দেশ

সিরিজের একটি ভিডিওর পোস্টে প্রশ্ন তুলে মেহজাবিন লিখেছেন, লোভ মানুষের আদিমতম রিপুগুলোর একটি, এই লোভকে ঘিরেই চক্রাকারে ঘোরে ভালোবাসা, ঘৃণা, ভয় এবং দুঃসাহস। এই লোভকে ঘিরে কতো কিছু হয়, তার সবকিছু কী আমরা জানতে পারি? নাকি কিছু ঘটনা থেকে যায় নীরব, নিঃশব্দ?

‘দ্য সাইলান্স’ একটি ভালোবাসার গল্প। যেখানে দেখানো হবে ভালোবাসার মানুষের অধিকারে প্রভাবে অনেক সময় মুখ বন্ধ রাখতে হয়। নিজের অধিকার নিয়েও কথা বলা থেকে নিজেকে বিরত রাখতে হয়। সব সময় আতঙ্ক কাজ করে সম্পর্ক ভেঙে যাওয়ার। এমনই এক গল্প নিয়ে নির্মিত হচ্ছে ‘দ্য সাইলান্স’।

ওয়েব সিরিজটি অল ইন ওয়ান স্ট্রিমিং সার্ভিস ‘বিঞ্জে’ ভালোবাসা দিবসের দিন প্রচারিত হবে। এতে মেহজাবিন, শ্যামল ছাড়াও অভিনয় করেছেন আজিজুল হাকিম ও বিজরী বরকতউল্লাহ।

স্বাআলো/এস

.

Author
বিনোদন ডেস্ক