বিএনপি সত্যকে মিথ্যা দিয়ে ঢাকতে চায়: খুলনায় শেখ পরশ

বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ বলেছেন, বিএনপি প্রোপাগান্ডার রাজনীতি করে। তারা সত্যকে মিথ্যা দিয়ে ঢাকতে চায়। সত্য দিয়ে তাদেরকে পরাজিত করতে হবে।

অগণতান্ত্রিক ও অসাংবিধানিক পন্থা আপনাদের পছন্দ। এই প্রজন্ম আপনাদেরকে বিশ্বাস করে না। বিভ্রান্তি আর প্রোপাগান্ডার রাজনীতি করে লাভ হবে না। রাজনীতির গুণগতমানে ধ্যান দেন। ক্ষমতার লোভের অপরাজনীতি বন্ধ করেন।

মঙ্গলবার (২৪ জানুয়ারি) দুপুরে খুলনার শিববাড়ি মোড়ে জেলা ও মহানগর যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে উদ্বোধনী বক্তব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, বিএনপি সোজা ক্ষমতায় যেতে চায়। তারা ইস্যুভিত্তিক রাজনীতি করে না। বিএনপি নেতারা বলে দেশের জনগণ নাকি তাদের সাথে। কিন্তু দেশের জনগণ আমাদের সাথে রয়েছে। প্রমাণ করতে হবে দেশের জনগণ কাদের সাথে হবে। শুধু তর্ক করলে হবে না। নির্বাচনের মাধ্যমে বোঝা যাবে দেশের জনগণ কার সাথে।

যুবলীগের চেয়ারম্যান বলেন, আ.লীগ চারবার রাষ্ট্রীয় ক্ষমতায় এসেছে। আমাদের ক্ষমতার লিপ্সা নেই। মুক্তিযুদ্ধের চেতনা রক্ষায় রাষ্ট্রীয় দায়িত্বে আসতে হবে।

তিনি আরো বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশটাকে মর্যাদাপূর্ণ স্থানে নিয়েছেন। প্রধানমন্ত্রীর উন্নয়নের অর্জনসমূহকে ভোটারদের কাছে পৌছে দিতে হবে। ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে। পূনরায় শেখ হাসিনাকে নির্বাচিত করতে হবে। নৌকার বিজয় নিশ্চিত করতে হবে।

এদিকে, খুলনা জেলা ও মহানগর যুবলীগ এর ত্রি-বার্ষিক সম্মেলনে বঙ্গবন্ধুর ভ্রাতুষপুত্র, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও বিসিবি পরিচালক শেখ সোহেলকে জনপ্রতিনিধি হিসেবে দেখার দাবী করা হয়।

সম্মেলনের সম্মানিত অতিথির বক্তব্যে প্রথম এই দাবী তোলেন বাগেরহাট-০২ আসনের সংসদ সদস্য শেখ সারহান নাসের তন্ময়। এরপরে সম্মানিত অতিথির বক্তব্য দিতে বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য ও বিসিবি পরিচালক শেখ সোহেল বক্তব্য দিতে আসলে সমাবেশ স্থল ও তার আশপাশের থাকা লক্ষাধিক নেতা তাকে জনপ্রতিনিধি হিসেবে দেখার দাবী তুলো স্লোগান দিতে থাকেন। প্রায় ২০ থেকে ২৫ মিনিট এই দাবিতে স্লোগান দেন নেতাকর্মীরা।

খুলনা জেলা ও মহানগর যুবলীগের ত্রি-বার্ষিক সম্মেলনে খুলনা মহানগর যুবলীগের যুগ্ম আহবায়ক শেখ শাহাজালাল হোসেন সুজনের সঞ্চালনায় ও জেলা যুবলীগের সভাপতি কামরুজ্জামান জামালের সভাপতিত্বে আরো বক্তব্য রাখেন- বঙ্গবন্ধুর ভ্রাতুষপুত্র ও বাগেরহাট ০১ আসনের সংসদ সদস্য শেখ হেলাল উদ্দিন, আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মাঈনুল হোসেন খান নিখিল, আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বিএমএ মোজাম্মেল হক, এসএম কামাল, বঙ্গবন্ধুর ভ্রাতুষপুত্র ও খুলনা ০২ আসনের সংসদ সদস্য সেখ সালাহউদ্দিন জুয়েল, খুলনা সিটি কর্পোরেশনের মেয়র তালুকদার আব্দুল খালেক, খুলনা জেলা পরিষদের চেয়ারম্যান শেখ হারুনর রশীদ, নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এমডিএ বাবুল রানা, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সুজিত অধিকারী, বঙ্গবন্ধুর ভ্রাতুষপুত্র শেখ জালাল উদ্দীন রুবেল, বাংলাদেশ আওয়ামী যুবলীগের প্রেসিডিয়াম সদস্য রফিকুল ইসলাম রফিক, মৃণাল কান্তি জোয়ার্দার, যুগ্ম সাধারণ সম্পাদক সুব্রত পাল, সাংগঠনিক সম্পাদক এ্যাডঃ ড. শামীম আল আহসান সোহাগ, নগর যুবলীগের আহবায়ক সফিকুর রহমান পলাশ, জেলা যুবলীগের সাধারণ সম্পাদক আক্তারুজ্জামান বাবু এমপিসহ বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ।

স্বাআলো/এস

.

Author
খুলনা ব্যুরো