কেমন যাবে আপনার আজকের দিনটি, জেনে নিন রাশিফলে

পুরনো জ্যোতিষশাস্ত্র এমন একটি ধরন, যার মাধ্যমে বিভিন্ন সময়কাল নিয়ে ভবিষ্যদ্বাণী করা হয়। যেমন দৈনিক রাশিফল প্রতিদিনের ঘটনার ভবিষ্যকথন করে, তেমন সাপ্তাহিক, মাসিক তথা বার্ষিক রাশিফল যথাক্রমে সপ্তাহ, মাস এবং বছরের ভবিষ্যদ্বাণী করে। বৈদিক জ্যোতিষে ১২টি রাশি-মেষ, বৃষ, মিথুন, কর্কট, সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিক, ধনু, মকর, কুম্ভ ও মীন-এর ভবিষ্যদ্বাণী করা হয়। একই রকমভাবে ২৩টি নক্ষত্রেরও ভবিষ্যদ্বাণী করা হয়।

মেষ রাশি: অতিরিক্ত কোনো ব্যবসার কথা না ভাবাই শ্রেয়। রাস্তার লোকের সঙ্গে হঠাৎ বিবাদ বাধতে পারে। জ্বর-জ্বালায় কষ্ট পেতে পারেন। সন্তানের দিকে একটু নজর দিতে হবে।

বৃষ রাশি: কিছু কারণে অযথা হায়রানি হতে পারে। অতিরিক্ত উদারতার জন্য কাজের ক্ষতি হতে পারে। শত্রুর সঙ্গে আপস করুন, লাভবান হতে পারেন। সংসারে শান্তি বজায় থাকবে।

মিথুন রাশি: কোনো সুখবর আপনার জন্য অপেক্ষা করছে। নতুন ব্যবসার জন্য চেষ্টা করতে পারেন। সারা দিন বেশ উৎফুল্ল কাটবে। সব পরামর্শদাতা আপনার পক্ষে শুভ হবে না।

কর্কট রাশি: বিশেষ কোনো কাজ করায় সমাজে মর্যাদা লাভ হতে পারে। লটারিতে হঠাৎ প্রাপ্তিযোগ রয়েছে। কারো কারো চিকিৎসার কাজে সারা দিন ব্যস্ত থাকতে হবে।

সিংহ রাশি: কোনো কোনো মামলায় জড়িয়ে পড়তে পারেন। প্রতিবেশীর সঙ্গে বেশি অন্তরঙ্গ হবেন না, অশান্তির হতে পারে। অর্থক্ষতি থেকে সাবধান থাকা দরকার।

কন্যা রাশি: ব্যবসায় নতুন কর্মী নিযুক্ত করা ঠিক হবে না। বন্ধু সমাগমে মন উৎফুল্ল থাকবে। আপনার সহনশীলতা আপনাকে বিপদ থেকে বাঁচাবে। কথা খুব বুঝে বলবেন।

তুলা রাশি: কোনো ভাল কাজে সুনাম প্রাপ্তির যোগ। অযথা তর্কে যাবেন না, সমস্যা হতে পারে। কোনো মহিলার কাছ থেকে খুব বড় আঘাত পেতে পারেন।

বৃশ্চিক রাশি: স্ত্রীর সঙ্গে বিবাদ হতে পারে। সন্তানের চঞ্চলতা নিয়ে চিন্তাবৃদ্ধি। দামি কিছু কেনার জন্য খরচ হতে পারে। মাথার যন্ত্রণা বৃদ্ধি পাবে।

ধনু রাশি: সম্পত্তির ব্যাপারে প্রতিবেশীর সঙ্গে বিবাদ বাধতে পারে। অতিরিক্ত উদাসীনতা কর্মে ব্যাঘাত ঘটাতে পারে। অভিনয় সংক্রান্ত ব্যাপারে জটিলতা আসতে পারে।

মকর রাশি: আইন সংক্রান্ত কাজে সাফল্য পেতে পারেন। বাড়তি কিছু খরচ হতে পারে। স্নায়বিক অসুখের কারণে কষ্ট পেতে পারেন। প্রেমে জটিলতা কেটে যেতে পারে।

কুম্ভ রাশি: থাইরয়েডের সমস্যায় ভোগান্তি। শখ মেটাতে খরচ হতে পারে। শরীরে অল্পবিস্তর সমস্যা থাকতে পারে। অতিরিক্ত আবেগ ক্ষতি ডেকে আনতে পারে।

মীন রাশি: ব্যবসায় জট থাকলে তা ছেড়ে যাওয়ার সম্ভাবনা আছে। ক্রোধ সংযত করা দ্রুত প্রয়োজন। হঠাৎ পুরনো কোনো বন্ধুর সঙ্গে দেখা হতে পারে

স্বাআলো/এসএস

.