আত্মহত্যা করলো একই পরিবারের সবাই

এক পরিবারের দুই শিশু গুরুতর অসুস্থ। তাই বিষপান করে আত্মহত্যা করেছে একই পরিবারের সবাই। হায়দরাবাদের এই ঘটনার প্রায় দেড় দিন পর খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ। পরে চারটি লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়।

এনডিটিভির এক প্রতিবেদনে এ তথ্য জানানো হয়।

প্রতিবেদনে বলা হয়, দুই শিশু হলো, ৯ বছরের নিশিকেত এবং ৫ বছরের নিহাল। দুই সন্তান নিয়ে সতীশ ও ভেদা সুখে বিবাহিত জীবন কাটাচ্ছিলেন। বেশ কয়েক বছর আগে নিশিকেতের একটা টার্মিনাল অসুখ ধরা পড়ে। চিকিৎসা শুরু হয় তার। কয়েক মাসের মধ্যে নিহালেরও একই লক্ষণ দেখা দেয়।

চিকিৎসকেরা জানান, নিহালও একই রোগে আক্রান্ত। সেখান থেকেই সমস্যা শুরু হয় এই পরিবারের। সতীশ ও ভেদা তাদের দুই সন্তানের চিকিৎসায় কোনো ফল না পেয়ে হতাশ হয়ে পড়েন।

হায়দরাবাদের কুশাইগুদা থানার ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা জানিয়েছেন, সন্তানদের দীর্ঘ অসুস্থতার কারণে অভিভাবকরা হতাশায় ভুগছিলেন। এক পর্যায়ে তারা তাদের সন্তানদের বিষ খাইয়ে পরে নিজেও বিষ পান করেন। মুহূর্তের মধ্যে চারজনের মৃত্যু হয়।

পুলিশ জানিয়েছে, গত শুক্রবার (২৪ মার্চ) রাতে এ ঘটনা ঘটলেও শনিবার (২৫ মার্চ) দুপুরের পর খবর পান তারা। ঘটনাস্থলে গিয়ে দরজা ভেঙ্গে লাশ উদ্ধার করা হয়। ময়নাতদন্তের পর মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলেও জানিয়েছে পুলিশ।

স্বাআলো/এসএ

.

Author
আন্তর্জাতিক ডেস্ক