বাগেরহাটে যুবকের রডের আঘাতে পথচারী নিহত

ফাইল ছবি

বাগেরহাটের চিতলমারী উপজেলায় মাদকাসক্ত যুবকের লোহার রডের আঘাত ও দায়ের কোপে আহত পথচারী কৃষ্ণপদ হীরা (৫০) অবশেষে মারা গেছেন।

খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রবিবার (১৭ সেপ্টেম্বর) সকালে সে মারা যায়। এর আগের দিন শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে চিতলমারী উপজেলার বড়বাড়িয়া ইউনিয়নের চরবড়বাড়িয়া গ্রামের হাবিব ফকিরের বাড়ির সামনে পথচারী কৃষ্ণপদ হীরার উপর হামলা করে মাদকাসক্ত শাহীন শেখ। পরে তার স্বজনরা উদ্ধার করে কৃষ্ণপদ হীরাকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে। রবিবার সকালে সে মারা যায়।

এদিকে তার মৃত্যুর খবর শুনে রবিবার বেলা ১১টার দিকে চিতলমারী থানা পুলিশ হামলাকারী শাহীন শেখকে আটক করতে যায়। চরবড়বাড়িয়া এলাকায় পৌঁছালে কিছু বুঝে ওঠার আগেই পুলিশের উপর হামলা করে শাহিন শেখ। মাদকাসক্ত শাহিনের হামলায় চিতলমারী থানার পরিদর্শক (তদন্ত) তরিকুল ইসলাম ও এসআই রেজাউল ইসলাম গুরুত্বর আহত হয়েছেন। আহত দুই পুলিশ কর্মকর্তাকে চিতলমারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ঘটনার পরেই হামলাকারী শাহীন শেখকে আটক করেছে পুলিশ।

নিহত কৃষ্ণপদ হীরা চরবড়বাড়িয়া এলাকার রশিক হীরার ছেলে। আটক শাহিন শেখ একই গ্রামের সুন্দর আলী শেখের ছেলে।

চিতলমারী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. মামুন হাসান বলেন, আহত অবস্থায় দুই পুলিশ কর্মকর্তা হাসপাতালে ভর্তি হয়েছেন। পুলিশ কর্মকর্তা তরিকুল ইসলামের মাথায় ৮ টি সেলাই লেগেছে এবং রেজাউল ইসলাম বাম হাতে আঘাত পেয়েছেন। তারা হাসপাতালে ভর্তি রয়েছেন।

চিতলমারী থানার ওসি এ এইচ এম কামরুজ্জামান খান বলেন, শাহিন নামের এক যুবকের হামলায় পথচারীর নিহতের খবর শুনে পুলিশ ঘটনা স্থলে যায়। সেখানে শাহিন শেখের হামলায় আমাদের দুই পুলিশ কর্মকর্তা আহত হয়েছেন। তারা হাসপাতালে ভর্তি রয়েছেন। হামলাকারি শাহিনকে আটক করা হয়েছে। নিহতদের মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ বিষয়ে আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছেন।

স্বাআলো/এসএস

.

Author
আজাদুল হক, বাগেরহাট
জেলা প্রতিনিধি