আমি পাগল মানুষের সংসার করি, বললেন তিশা

তারকা দম্পতি মোস্তফা সরোয়ার ফারুকী ও নুসরাত ইমরোজ তিশা সংসার জীবনে সুন্দর সময় কাঁটান। ১ মিনিট ৩ সেকেন্ডের একটি ভিডিও পোস্ট করেন তিশা।

ভিডিওতে তিশা বলেন, আমি একটা পাগল মানুষের সংসার করি, পাগল ডিরেক্টরের সঙ্গে কাজ করেছি। এখন সেটার শাস্তি ভোগ করছি। আমাদের সিনেমার শুটিং হয়ে গেছে, ডাবিং হয়ে গেছে, রিলিজও পেয়ে গেছে, বুসানেও চলে গেছে। এখন হঠাৎ করে ঘুমের মাঝে মোস্তফা সরোয়ার ফারুকীর স্বপ্নে একটা সিন আসছে। সেই সিনটার শুটিং করতেছি।

‘মুজিব’ সিনেমায় মানুষ এক মহীয়সী নারীর সঙ্গে পরিচিত হবে: তিশা

এর আগে মোস্তফা সরোয়ার ফারুকীও এক ফেসবুক পোস্টে লেখেন, অকস্মাৎ স্বপ্নে হানা দিলো একটা দৃশ্য। তিশাকে বললাম। ওপরে ওপরে কপট রাগ করেও সবুজ সংকেত দিলো। আর বুধবার আমরা শুট করলাম দৃশ্যটা। ছবির একদম শেষ দৃশ্য হবে এটা। যেই দৃশ্যটা শুধু ওটিটি ভার্সনেই দেখা যাবে।

তিনি আরো বলেন, অটোবায়োগ্রাফি ওরফে সামথিং লাইক অ্যান অটোবায়োগ্রাফি’ ছবির কাজ শেষ, ফেস্টিভ্যাল স্ক্রিনিংও শেষ, ছবিটা নিয়ে মনে একটা শান্তির ভাব আছে। দুইদিন পরে মুম্বাইতে ছবিটার শো-ও আছে। আর মাত্র কয়েক দিনের মধ্যে চরকিকে ডেলিভার করতে হবে ফিল্মটা যাতে দ্রুত সবাই দেখতে পায়। আমি তো এমন জীবনই প্রার্থনা করছিলাম যেখানে সিনেমা আর জীবন মিলেমিশে হবে একাকার। এমনই তো জীবন।

স্বাআলো/এস

Share post:

সাবস্ক্রাইব

spot_imgspot_imgspot_imgspot_img

সর্বাধিক পঠিত

আপনার জন্য প্রস্তাবিত
Related

বুবলির পর অভিযোগ নিয়ে থানায় অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক: চিত্রনায়িকা শবনম বুবলীর পর এবার অরুচিকর, মিথ্যা,...

ছেলের পর মেয়ের মা হলেন পরীমনি!

বিনোদন ডেস্ক: ঢাকাই চলচ্চিত্রের লাস্যময়ী অভিনেত্রী পরীমনি। ভালোবেসে বিয়ে...

থানায় জিডি করলেন বুবলী

বিনোদন ডেস্ক: একদল মানুষের অরুচিকর, মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন...

নায়ক সোহেল চৌধুরী হত্যা মামলায় ৩ জনের যাবজ্জীবন

ঢালিউডের সোনালি যুগের নায়ক সোহেল চৌধুরী খুনের ঘটনায় তিনজনের...