শিল্পী সমিতির সদস্যপদ বাতিল করলেন নিপুণ

বিনোদন ডেস্ক: সামাজিক যোগাযোগমাধ্যমে স্ট্যাটাস দেয়ায় শিল্পী সমিতির সদস্যপদ থেকে বাদ দেয়া হয়েছে অভিনেতা শ্রাবণ শাহকে। গণমাধ্যমে বিষয়টি নিশ্চিত করেছেন অভিনেতা নিজেই। ব্যক্তিগত অবস্থান থেকে নিপুণের কিছুটা বিরুদ্ধে যাওয়ায় নাকি তার সদস্য পদ বাতিল করা হয়েছে। শুধু শ্রাবণই নন, আরো ছয়জনের শিল্পী সমিতির সদস্যপদ নিপুণ বাতিল করেছেন বলে জানা গেছে।

গণমাধ্যমে বিষয়টি নিয়ে শ্রাবণ বলেন, আমি গতকাল নিপুণ আপুকে জিজ্ঞেস করলাম আমার সদস্যপদ কেন বাতিল করা হলো জানতে চাইলে, উনি তখন একটা স্ট্যাটাসের স্ক্রিনশট দেখায় আমাকে। মুলত স্ক্রিনশট ছিলো— আমার ফেসবুকের একটি স্ট্যাটাস। আসলে চিত্রনায়িকা রত্না আপা আর আমি মিলে মজা করে আলাপ করছিলাম।

রত্না আপা ফেসবুকে লেখেন, দুইজন এতো ঝামেলায় না জড়িয়ে, একজন সভাপতি আরেকজন সাধারণ সম্পাদক হয়ে যাক। দ্বন্দ্বের অবসান হোক। রত্না আপার এই কথার সূত্রেই আমি লিখেছিলাম, সভাপতি পদে কাউকে না পাওয়া গেলে শেষে জায়েদ খানকে সভাপতি করে প্যানেল ঘোষণা দিয়ে আমাদেরকে সারপ্রাইজ দেয়ার প্রস্তুতি চলছে না তো? আর সেটাই আমার জন্য কাল হয়ে দাঁড়াল।

নিপুণ আপু স্ক্রিনশটটি আমাকে দেখিয়ে বললেন, এই স্ট্যাটাসের কারণেই নাকি আমার সদস্য পদ বাতিল করা হয়েছে।

অভিনেতা আরো বলেন, এই সামান্য কারণে আমার সদস্যপদ কেন স্থগিত করা হবে। আমি গত ১৯ তারিখে শিল্পী সমিতির সমস্ত চাঁদা পরিশোধ করেছি। আসলে বুঝতে পারছি না শিল্পী সমিতিতে এসব কী চলছে? ব্যক্তি আক্রোশ কেন ঝাড়া হচ্ছে?

অন্যদিকে এবার স্বতন্ত্র থেকে শিল্পী সমিতির নির্বাচন করতে চেয়েছিলেন শ্রাবণ। এটাও একটা কারণ হতে পারে বলে মনে করেন এই অভিনেতা।

এ প্রসঙ্গে চিত্রনায়িকা নিপুণের সঙ্গে যোগাযোগ করা হলে ফোন ধরেননি তিনি। তবে নির্বাহী কমিটির সদস্য চিত্রনায়িকা অঞ্জনা বলেন, কিছু সদস্যপদ স্থগিত করা হয়েছিলো। কিন্তু সেসব আলোচনার মাধ্যমে তাদেরকে ফিরিয়ে নেয়ার কথা শুনেছি।

প্রসঙ্গত, পরীমণির সঙ্গে আপন মানুষ চলচ্চিত্র করে আলোচনায় আসেন শ্রাবণ। সর্বশেষ কাজী হায়াতের মুক্তিযুদ্ধভিত্তিক ‘জয় বাংলা’ সিনেমায় দেখা গেছে এই অভিনেতাকে।

স্বাআলো/এস

Share post:

সাবস্ক্রাইব

spot_imgspot_imgspot_imgspot_img

সর্বাধিক পঠিত

আপনার জন্য প্রস্তাবিত
Related

নতুন প্রেমের ইঙ্গিত পরীমনির

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার আলোচিত অভিনেত্রী পরীমনি। তিনি বরাবরই...

ডিগবাজি ছাড়াও সিডনিতে যা করছেন জায়েদ খান

বিনোদন ডেস্ক: ঢাকাই চলচ্চিত্রের আলোচিত-সমালোচিত চিত্রনায়ক জায়েদ খান। গেল...

ভেঙে পড়লো গাছ, প্রাণে বাঁচলেন অভিনেত্রী সায়নী

বিনোদন ডেস্ক: টালিউড অভিনেত্রী সায়নী ঘোষ। তিনি ভারতে চলমান...

শাকিব খানকে সে একদম সহ্য করতে পারে না: অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক: ঢাকাই সিনেমার দর্শকপ্রিয় অভিনেত্রী অপু বিশ্বাস। শাকিব...