আজ বুধবার ২০ ফেব্রুয়ারি, ২০১৯ ইং ৮ ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ বসন্তকাল ১৪ জমাদিউস-সানি, ১৪৪০ হিজরী
শিরোনাম :
বন্দুকযুদ্ধে’ ছিনতাইকারী গুলিবিদ্ধ আজও বার্সেলোনা ড্র করেছে আজ দেশে ফিরছেন প্রধানমন্ত্রী শুরুতেই তিন উইকেট হারাল বাংলাদেশ ঢাকায় অস্ট্রেয়ার পররাষ্ট্রমন্ত্রী ৩৩১ রানের টার্গেটে ব্যাট করছে বাংলাদেশ ২০ ফেব্রুয়ারি দিনটি কেমন যাবে ইতিহাস ঐতিহ্যে ভরপুর ঝিনাইদাহের বারোবাজার ইউসিবিএল ব্যাংকের ম্যানেজারের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা রাজ্জাকের পদত্যাগকে স্বাগত জানালেন ড. কামাল ৩১ শিশুর দেহাবশেষ উদ্ধারের ঘটনায় দুই ডাক্তার বরখাস্ত মণিরামপুরে ভাইয়ের হাতে বোন খুন জেনে নিন, আনারস আর দুধ একসাথে খেলে কি হয় ট্রাম্পের বিরুদ্ধে ১৬টি অঙ্গরাজ্যের মামলা সড়ক দুর্ঘটনায় ডিশ ব্যবসায়ী নিহত নদী আর গহীন অরণ্যের মাঝে ঘুরে আসুন সুন্দরবন চুয়াডাঙ্গায় সোলার লাইট স্থাপন কার্যক্রম উদ্বোধন পুলিশ হেফাজতে সালমান মুক্তাদির জিজ্ঞাসাবাদ প্রাথমিক শিক্ষক নিয়োগে বিজ্ঞানের ২০ শতাংশ অগ্রাধিকার নকলের সুযোগ না দেয়ায় শিক্ষিকাকে জুতাপেটা স্মার্ট কার্ড পেয়েছেন, জেনে নিন কি কি সুবিধা পাবেন চৌগাছায় আ.লীগ নেতা হত্যায় ১৭ জনের নামে মামলা মুক্তির অপেক্ষায় ‘বিউটি সার্কাস’: জয়া ও ফেরদৌস ১৫ মার্চ থেকে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা শুরু কাশিয়ানীতে কোচিং সেন্টারে অভিযান: পোড়ানো  হলো বেঞ্চ

গুগল সার্চে শীর্ষ দশে বাংলাদেশের ২ জন

গুগল সার্চে শীর্ষ দশে বাংলাদেশের ২ জন

বিনোদন নিউজ: গুগলে প্রতিদিন অসংখ্য মানুষ নানা তথ্য খোঁজেন। ২০১৮ সালে গুগলে বাংলাদেশ থেকে সবচেয়ে বেশি কোন বিষয়টি বা কাকে খোঁজা হয়েছে, তার তালিকা প্রকাশ করেছে সার্চ জায়ান্ট গুগল।

গুগল ট্রেন্ডসের ওয়েবসাইটে প্রকাশিত ট্রেন্ডিং সার্চের তালিকায় দেখা গেছে, চলতি বছরে বাংলাদেশের মানুষ সবচেয়ে বেশি খুঁজেছেন ক্রোয়েশিয়ার প্রেসিডেন্ট কোলিন্দা গ্রাবার-কিতারোভিচকে। রাশিয়া বিশ্বকাপ ফুটবলে স্টেডিয়ামে উপস্থিত হয়ে সাড়া ফেলেছিলেন তিনি।

তালিকার শীর্ষ দশে রয়েছেন কারাবন্দি বিএনপির চেয়ারপারসন ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়া। তিনি রয়েছেন ৯ নম্বরে। ১০ নম্বরে রয়েছেন অন্তর্জালের আলোচিত তারকা ও স্বতন্ত্র সংসদ প্রার্থী আশরাফুল আলম ওরফে হিরো আলম।

গুগল কয়েকটি ক্যাটাগরিতে সার্চ ট্রেন্ড প্রকাশ করেছে। এর ‘পিপল’ অংশে ১০ জনের তালিকা প্রকাশ করা হয়েছে। তালিকার ২ নম্বরে আছেন ভারতের মালয়ালাম অভিনেত্রী প্রিয়া প্রকাশ ব্যারিয়ার, ৩ নম্বরে ব্রিটিশ রাজবধূ মেগান মার্কেল, ৪ নম্বরে সাবেক পর্নোতারকা মিয়া খলিফা, ৫ নম্বরে বলিউড অভিনেত্রী সানি লিওন, ৬ নম্বরে ফ্রান্সের ফুটবল তারকা কিলিয়ান এমবাপ্পে, ৭ নম্বরে পর্নোতারকা মিয়া মালকোভা ও ৮ নম্বরে সদ্য বিবাহিত বলিউড তারকা প্রিয়াঙ্কা চোপড়ার স্বামী মার্কিন গায়ক নিক জোনাস রয়েছেন।

আরো পড়ুন>>> বাংলাদেশ প্রতিযোগিতা কমিশন নিয়োগ বিজ্ঞপ্তি ২০১৯

‘মুভিজ’ অংশে এ বছর বাংলাদেশ থেকে বেশি খোঁজা হয়েছে ‘থাগস অব হিন্দোস্তান’, ‘অ্যাভেঞ্জার্স ইনফিনিটি ওয়্যার’, ‘টাইগার জিন্দা হ্যায়’, ‘রেস-৩’, ‘বাঘি-২’, ‘সঞ্জু’, ‘ব্ল্যাক প্যানথার’, ‘দ্য নান’, ‘হেট স্টোরি-৪’ ও ‘ভেনম’।

আর ‘সার্চেস’ অংশে শীর্ষ দশে রয়েছে ক্রিকবাজ, ওয়ার্ল্ড কাপ, এসএসসি রেজাল্ট, এইচএসসি রেজাল্ট, লাইভ ফুটবল, আইপিএল, এশিয়া কাপ, বাংলাদেশ ভার্সেস জিম্বাবুয়ে, ফোর এক্স ব্রিউয়ারি ব্রিসবেন ও বাংলাদেশ ভার্সেস ইন্ডিয়া।

স্বাআলো/এসএ