আজ বুধবার ২০ ফেব্রুয়ারি, ২০১৯ ইং ৮ ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ বসন্তকাল ১৩ জমাদিউস-সানি, ১৪৪০ হিজরী
শিরোনাম :
ইতিহাস ঐতিহ্যে ভরপুর ঝিনাইদাহের বারোবাজার ইউসিবিএল ব্যাংকের ম্যানেজারের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা রাজ্জাকের পদত্যাগকে স্বাগত জানালেন ড. কামাল ৩১ শিশুর দেহাবশেষ উদ্ধারের ঘটনায় দুই ডাক্তার বরখাস্ত মণিরামপুরে ভাইয়ের হাতে বোন খুন জেনে নিন, আনারস আর দুধ একসাথে খেলে কি হয় ট্রাম্পের বিরুদ্ধে ১৬টি অঙ্গরাজ্যের মামলা সড়ক দুর্ঘটনায় ডিশ ব্যবসায়ী নিহত নদী আর গহীন অরণ্যের মাঝে ঘুরে আসুন সুন্দরবন চুয়াডাঙ্গায় সোলার লাইট স্থাপন কার্যক্রম উদ্বোধন পুলিশ হেফাজতে সালমান মুক্তাদির জিজ্ঞাসাবাদ প্রাথমিক শিক্ষক নিয়োগে বিজ্ঞানের ২০ শতাংশ অগ্রাধিকার নকলের সুযোগ না দেয়ায় শিক্ষিকাকে জুতাপেটা স্মার্ট কার্ড পেয়েছেন, জেনে নিন কি কি সুবিধা পাবেন চৌগাছায় আ.লীগ নেতা হত্যায় ১৭ জনের নামে মামলা মুক্তির অপেক্ষায় ‘বিউটি সার্কাস’: জয়া ও ফেরদৌস ১৫ মার্চ থেকে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা শুরু কাশিয়ানীতে কোচিং সেন্টারে অভিযান: পোড়ানো  হলো বেঞ্চ বঙ্গবন্ধুর সমাধিতে পারভীন হকের শ্রদ্ধা যেই ১০টি উক্তি বদলে দিবে তোমার জীবন ছোট দোয়ার গুরুত্ব অনেক বেশি ইতিহাস বিকৃতি করায় সম্পাদককে হাইকোর্টে তলব দলীয় সিদ্ধান্ত অমান্য করে নির্বাচনী মাঠে বিএনপির তিন নেতা বৃষ্টি হলেই রাস্তা ছেঁড়া কাঁথার মত হয় কেন : কাদের যশোরে ভাইস চেয়ারম্যান প্রার্থী বিপুলের আ.লীগ নেতাদের সাথে মতবিনিময়

 ‘বই মানুষের বিবেক শক্তিকে জাগ্রত করে’

বিবেক শক্তিকে

মণিরামপুর (যশোর) প্রতিনিধি : এলজিআরডি প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য্য (এমপি) বলেছেন, বই মানুষের বিবেক শক্তিকে জাগ্রত করে। বই সঠিক পথে নিতে জাতিকে সুসংগঠিত করতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।

আজ রবিবার রাত সাড়ে ৮টার দিকে মণিরামপুর সরকারি পাইলট বালক উচ্চ বিদ্যালয় মাঠেমণিরামপুর শিল্পী গোষ্ঠীর ২০তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে বই মেলায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

শিল্পী গোষ্ঠীর সদস্য আলী হোসেনের সভাপতিত্বে প্রধান অতিথি আরো বলেন, শহরের সকল নাগরিক সুবিধা গ্রামে পৌছে দিতে জননেত্রী শেখ হাসিনা সরকার নিরলসভাবে কাজ করে চলেছে। বঙ্গবন্ধ কন্যা জননেত্রী শেখ হাসিনা মুখে যা বলেন, কাজের মাধ্যমে তার প্রতিফলন ঘটান। আর এ দৃশ্যমান কাজের মাধ্যমে ইতোমধ্যে তিনি দেশকে মধ্যমায়ের দেশে পরিনত করেছেন। দেশকে উন্নত দেশে পরিনত করতে মেগা প্রকল্প হাতে নিয়েছেন। যা বাস্তবায়নের পথে।

আরো পড়ুন>> শরৎ, মুফতি, স্বপন: মণিরামপুরবাসীর আর্শীবাদ

এসময় তিনি মণিরামপুরবাসীর উদ্দেশ্যে বলেন, আপনাদের কাছে আমি ঋণী, সকল ষড়যন্ত্র, চক্রান্ত উপেক্ষা করে আপনারা আমার পাশে থেকেছেন। প্রতিটি নির্বাচনে আমার উপর আস্থা রেখেছেন।

শিল্পী গোষ্ঠীর নির্মল দে’র পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা মহিলা পরিষদের সম্পাদক তন্দ্রা ভট্টাচার্য্য, উপজেলা পরিষদের চেয়ারম্যান আমজাদ হোসেন লাভলু, উপজেলা নির্বাহী অফিসার আহসান উল্লাহ শরিফী,মণিরামপুর থানার অফিসার ইনচার্জ সহিদুল ইসলাম, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক ফারুক হোসেন।

এছাড়া অন্যন্যদের মধ্যে বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান নাজমা খানম,অধ্যক্ষ রবিউল ইসলাম ফারুকী, ইউপি চেয়ারম্যান আব্দুর রাজ্জাক, জেলা পরিষদের সদস্য গৌতম চক্রবর্তী, উপজেলা যুবলীগের আহবায়ক উত্তম চক্রবর্তী বাচ্চু প্রমূখ।

স্বাআলো/এম