শিরোনাম :
তিনদিনের সফরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাল ব্রুনাই যাচ্ছেন রবিবার পবিত্র শবেবরাত ১৪ দলের আলোচনা সভা আগামী সোমবার শপথ নেয়ায় মোকাব্বির খানকে  শোকজ এক দশক পর যশোর বিএনপির কমিটি গঠন ভাঙ্গুলী এলাকায় ২৫ বছর পর সংসদ সদস্যের পরিদর্শন যুব ইউনিয়নের গাইবান্ধা জেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত সোনাগাজী আ.লীগ সভাপতি রুহুল পাঁচদিনের রিমান্ডে ‘বাগেরহাটবাসীকে শিক্ষিত, মার্জিত, মেধাবী ও দক্ষ হতে হবে’ নুসরাত হত্যার বিচার দাবিতে সোনালী স্বপ্নের প্রতিবাদ সভা পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগে নিয়োগ বিজ্ঞপ্তি শান্তির ধর্ম ইসলাম : প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু-প্রধানমন্ত্রীর ছবি অবমাননার প্রতিবাদকারী আট ছাত্রলীগ নেতা বহিস্কার চাকরির বয়স ৩৫ করার দাবিতে সমাবেশ, আটক ৭ শাহজালাল বিমানবন্দর থেকে ১২০ স্বর্ণবার জব্দ মেয়ে-জামাইকে দাওয়াত দিয়ে বাড়ি ফেরা হলো না হাতেম আলীর টাঙ্গাইলে ভুয়া চিকিৎসক আটক শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি ও মুক্তিযোদ্ধার সম্মাননা প্রদান নলছিটিতে প্রতিপক্ষের হামলায় ইউপি সদস্যসহ আহত ৬ টোল ও সড়কে চাঁদা বন্ধের ঘোষণা দিলেন আমতলীর পৌরমেয়র তিস্তার ভাঙনে সুন্দরগঞ্জের বিস্তীর্ণ এলাকা বিলিন হচ্ছে জাতীয় স্বাস্থ্যসেবা সপ্তাহের সমাপনী `কুয়েটের গবেষণা আগামীর বাংলাদেশের জন্য খুবই গুরুত্বপূর্ণ’ জঙ্গল থেকে নবজাতক কন্যাশিশু উদ্ধার সুদখোর নায়েবের ফাঁসির দাবিতে হাজারো মানুষের মানববন্ধন

রাজধানীতে ‘বন্দুকযুদ্ধে’ যুবক নিহত

ডাকাত দলের সদস্য শান্ত (১৮) নামে এক যুবক নিহত

নিজস্ব প্রতিবেদক, ঢাকা:  রাজধানীর ওয়ারী এলাকায় পুলিশের সঙ্গে বন্দুকযুদ্ধে ডাকাত দলের সদস্য শান্ত (১৮) নামে এক যুবক নিহত হয়েছেন।

এ ঘটনায় দুই উপ-পরিদর্শক (এসআই) আহত হয়েছেন বলে দাবি করেছে পুলিশ।

সোমবার দিনগত রাত সাড়ে ১১টার দিকে ওয়ারীর গোপীবাগ এলাকার রেলগেটের পাশে এই ঘটনা ঘটে।

আহত অবস্থায় মঙ্গলবার ভোর ৪টার দিকে শান্তকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসাধীন অবস্থায় সকাল ৭টার দিকে তার মৃত্যু হয়।

ওয়ারী থানার ওসি আজিজুর রহমান  জানান, রাতে গোপীবাগ এলাকায় ৭/৮ জনের একদল ডাকাত সদস্য ডাকাতির প্রস্তুতি নিচ্ছিলো, এমন সংবাদের ভিত্তিতে পুলিশ সেখানে অভিযানে যায়।

আরো পড়ুন>>> রাজধানীতে মাদক বিক্রির অভিযোগে আটক ৪৫

পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাত সদস্যরা ধারালো অস্ত্র দিয়ে দুই পুলিশ সদস্যকে আঘাত করে। পরে পুলিশ আত্মরক্ষার্থে তাদের ওপর গুলি চালালে শান্ত নামে এক ডাকাত সদস্য আহত হন। পরে তাকে ঢাকা ঢামেক হাসপাতালে পাঠানো হয়।

এসময় সুকান্ত ও রকিবুল ইসলাম নামে দু’জন এসআই গুরুতর আহত হয়েছেন। এদের একজন বর্তমানে জাতীয় হৃদরোগ ইনস্টিটিউট ও আরেকজন আজগর আলী মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন আছেন বলেও জানান ওসি।

ওয়ারী থানার এসআই মফিজ উদ্দিন জানান, নিহত শান্তের মরদেহ ময়নাতদন্তের জন্য ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে।

স্বাআলো/আরবিএ