আজ বুধবার ২০ ফেব্রুয়ারি, ২০১৯ ইং ৮ ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ বসন্তকাল ১৩ জমাদিউস-সানি, ১৪৪০ হিজরী
শিরোনাম :
ইতিহাস ঐতিহ্যে ভরপুর ঝিনাইদাহের বারোবাজার ইউসিবিএল ব্যাংকের ম্যানেজারের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা রাজ্জাকের পদত্যাগকে স্বাগত জানালেন ড. কামাল ৩১ শিশুর দেহাবশেষ উদ্ধারের ঘটনায় দুই ডাক্তার বরখাস্ত মণিরামপুরে ভাইয়ের হাতে বোন খুন জেনে নিন, আনারস আর দুধ একসাথে খেলে কি হয় ট্রাম্পের বিরুদ্ধে ১৬টি অঙ্গরাজ্যের মামলা সড়ক দুর্ঘটনায় ডিশ ব্যবসায়ী নিহত নদী আর গহীন অরণ্যের মাঝে ঘুরে আসুন সুন্দরবন চুয়াডাঙ্গায় সোলার লাইট স্থাপন কার্যক্রম উদ্বোধন পুলিশ হেফাজতে সালমান মুক্তাদির জিজ্ঞাসাবাদ প্রাথমিক শিক্ষক নিয়োগে বিজ্ঞানের ২০ শতাংশ অগ্রাধিকার নকলের সুযোগ না দেয়ায় শিক্ষিকাকে জুতাপেটা স্মার্ট কার্ড পেয়েছেন, জেনে নিন কি কি সুবিধা পাবেন চৌগাছায় আ.লীগ নেতা হত্যায় ১৭ জনের নামে মামলা মুক্তির অপেক্ষায় ‘বিউটি সার্কাস’: জয়া ও ফেরদৌস ১৫ মার্চ থেকে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা শুরু কাশিয়ানীতে কোচিং সেন্টারে অভিযান: পোড়ানো  হলো বেঞ্চ বঙ্গবন্ধুর সমাধিতে পারভীন হকের শ্রদ্ধা যেই ১০টি উক্তি বদলে দিবে তোমার জীবন ছোট দোয়ার গুরুত্ব অনেক বেশি ইতিহাস বিকৃতি করায় সম্পাদককে হাইকোর্টে তলব দলীয় সিদ্ধান্ত অমান্য করে নির্বাচনী মাঠে বিএনপির তিন নেতা বৃষ্টি হলেই রাস্তা ছেঁড়া কাঁথার মত হয় কেন : কাদের যশোরে ভাইস চেয়ারম্যান প্রার্থী বিপুলের আ.লীগ নেতাদের সাথে মতবিনিময়

২দিনে দুই শিশু ধর্ষণ: আটক-১

শিশু ধর্ষণ

রংপুর ব্যুরো : রংপুর মহানগরী ও বদরগঞ্জে দুইদিনে ব্যবধানে দুই শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এতে দুলাল মহন্ত নামে একজনকে আটক করা হয়েছে। অন্য ঘটনায় রঘু লাল নামের এক যুবক পলাতক রয়েছে।

রংপুর নগরীর ঘটনায় কোতোয়াল থানায় ধর্ষণ চেষ্টা করায় একটি মামলা হলেও বদরগঞ্জের ঘটনায় এখন পর্যন্ত মামলা হয়নি।

আজ সোমবার রংপুর মহানগরীর ধাপ লালকুঠি থেকে ৬০ বছরের  দুলাল মহন্ত ১১ বছরের শিশুকে ধর্ষণের চেষ্টা করে। আটক করে পুলিশে সোপর্দ করেছে উত্তেজিত জনতা।

আটকের বিষয়টি নিশ্চিত করেছেন রংপুর মেট্রোপলিটন কোতোয়াল থানার ওসি রেজাউল করিম।

অন্যদিকে রংপুরের বদরগঞ্জ উপজেলার কুতুবপুর ইউনিয়নের অরুন্নেসা গ্রামের মুচিপাড়ায় বাসায় টেলিভিশনে সিনেমা দেখতে এসে পাঁচ বছরের শিশুকে ধর্ষণের অভিযোগ উঠেছে এক যুবকের বিরুদ্ধে। ঘটনার পর থেকে ধর্ষক রঘু লাল পালিয়েছে। বর্তমানে ওই শিশু রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

আরো পড়ুন>>> দু’ট্রাকের মুখোমুখি সংঘর্ষে চালক নিহত

বদরগঞ্জ থানার ওসি আনিছুর রহমান বলেন, আমরা ধর্ষণের ঘটনা জানতে পেরেছি। তবে এব্যাপারে কেউ অভিযোগ করেনি। আমরা তার বাসায় খোঁজ নিয়েছে। অভিযুক্ত যুবক ঘটনার পর থেকে আত্মগোপনে রয়েছে।

স্বাআলো/এএম