আজ বুধবার ২০ ফেব্রুয়ারি, ২০১৯ ইং ৮ ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ বসন্তকাল ১৪ জমাদিউস-সানি, ১৪৪০ হিজরী
শিরোনাম :
বন্দুকযুদ্ধে’ ছিনতাইকারী গুলিবিদ্ধ আজও বার্সেলোনা ড্র করেছে আজ দেশে ফিরছেন প্রধানমন্ত্রী শুরুতেই তিন উইকেট হারাল বাংলাদেশ ঢাকায় অস্ট্রেয়ার পররাষ্ট্রমন্ত্রী ৩৩১ রানের টার্গেটে ব্যাট করছে বাংলাদেশ ২০ ফেব্রুয়ারি দিনটি কেমন যাবে ইতিহাস ঐতিহ্যে ভরপুর ঝিনাইদাহের বারোবাজার ইউসিবিএল ব্যাংকের ম্যানেজারের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা রাজ্জাকের পদত্যাগকে স্বাগত জানালেন ড. কামাল ৩১ শিশুর দেহাবশেষ উদ্ধারের ঘটনায় দুই ডাক্তার বরখাস্ত মণিরামপুরে ভাইয়ের হাতে বোন খুন জেনে নিন, আনারস আর দুধ একসাথে খেলে কি হয় ট্রাম্পের বিরুদ্ধে ১৬টি অঙ্গরাজ্যের মামলা সড়ক দুর্ঘটনায় ডিশ ব্যবসায়ী নিহত নদী আর গহীন অরণ্যের মাঝে ঘুরে আসুন সুন্দরবন চুয়াডাঙ্গায় সোলার লাইট স্থাপন কার্যক্রম উদ্বোধন পুলিশ হেফাজতে সালমান মুক্তাদির জিজ্ঞাসাবাদ প্রাথমিক শিক্ষক নিয়োগে বিজ্ঞানের ২০ শতাংশ অগ্রাধিকার নকলের সুযোগ না দেয়ায় শিক্ষিকাকে জুতাপেটা স্মার্ট কার্ড পেয়েছেন, জেনে নিন কি কি সুবিধা পাবেন চৌগাছায় আ.লীগ নেতা হত্যায় ১৭ জনের নামে মামলা মুক্তির অপেক্ষায় ‘বিউটি সার্কাস’: জয়া ও ফেরদৌস ১৫ মার্চ থেকে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা শুরু কাশিয়ানীতে কোচিং সেন্টারে অভিযান: পোড়ানো  হলো বেঞ্চ

তুরস্কে হেলিকপ্টার বিধ্বস্তে নিহত ৪

হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে চার সেনা নিহত

আন্তর্জাতিক ডেস্ক : তুরস্কের ইস্তাম্বুল শহরের একটি আবাসিক এলাকায় একটি হেলিকপ্টার বিধ্বস্ত হয়ে চার সেনা নিহত হয়েছে।

হেলিকপ্টারটি বিধ্বস্ত হওয়ার আগে জরুরি অবতরণের চেষ্টা করছিল বলে জানিয়েছেন তুর্কি কর্মকর্তারা।

জেলার গভর্নর আলি ইয়ারলিকায়া জানিয়েছেন, একটি হাউসিং কমপ্লেক্সে ইউএইচ-১ হেলিকপ্টারটি বিধ্বস্ত হয়েছে। তবে ওই আবাসিক এলাকার কেউ হতাহত হয়নি।

গত নভেম্বরে একটি ট্রেনিং মিশনে অংশ নেয়া একটি সামরিক হেলিকপ্টার বিধ্বস্ত হয়। ওই হেলিকপ্টারে পাঁচ সেনা সদস্য ছিলেন। ইস্তাম্বুলে একটি আবাসিক এলাকার একটি ভবনের ছাদে কপ্টারটি বিধ্বস্ত হয়।

সোমবার বিধ্বস্ত হওয়া হেলিকপ্টারটির চার সেনাকে আহত অবস্থায় হাসপাতালে নেয়া হলে সেখানে তাদের মৃত্যু হয়। কী কারণে হেলিকপ্টারটি বিধ্বস্ত হয়েছে তা এখনও জানা যায়নি। সেনাবাহিনীর তরফ থেকে জানানো হয়েছে তারা এই ঘটনা তদন্ত করছে।

স্বাআলো/আরবিএ