আজ বুধবার ২০ ফেব্রুয়ারি, ২০১৯ ইং ৮ ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ বসন্তকাল ১৪ জমাদিউস-সানি, ১৪৪০ হিজরী
শিরোনাম :
বন্দুকযুদ্ধে’ ছিনতাইকারী গুলিবিদ্ধ আজও বার্সেলোনা ড্র করেছে আজ দেশে ফিরছেন প্রধানমন্ত্রী শুরুতেই তিন উইকেট হারাল বাংলাদেশ ঢাকায় অস্ট্রেয়ার পররাষ্ট্রমন্ত্রী ৩৩১ রানের টার্গেটে ব্যাট করছে বাংলাদেশ ২০ ফেব্রুয়ারি দিনটি কেমন যাবে ইতিহাস ঐতিহ্যে ভরপুর ঝিনাইদাহের বারোবাজার ইউসিবিএল ব্যাংকের ম্যানেজারের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা রাজ্জাকের পদত্যাগকে স্বাগত জানালেন ড. কামাল ৩১ শিশুর দেহাবশেষ উদ্ধারের ঘটনায় দুই ডাক্তার বরখাস্ত মণিরামপুরে ভাইয়ের হাতে বোন খুন জেনে নিন, আনারস আর দুধ একসাথে খেলে কি হয় ট্রাম্পের বিরুদ্ধে ১৬টি অঙ্গরাজ্যের মামলা সড়ক দুর্ঘটনায় ডিশ ব্যবসায়ী নিহত নদী আর গহীন অরণ্যের মাঝে ঘুরে আসুন সুন্দরবন চুয়াডাঙ্গায় সোলার লাইট স্থাপন কার্যক্রম উদ্বোধন পুলিশ হেফাজতে সালমান মুক্তাদির জিজ্ঞাসাবাদ প্রাথমিক শিক্ষক নিয়োগে বিজ্ঞানের ২০ শতাংশ অগ্রাধিকার নকলের সুযোগ না দেয়ায় শিক্ষিকাকে জুতাপেটা স্মার্ট কার্ড পেয়েছেন, জেনে নিন কি কি সুবিধা পাবেন চৌগাছায় আ.লীগ নেতা হত্যায় ১৭ জনের নামে মামলা মুক্তির অপেক্ষায় ‘বিউটি সার্কাস’: জয়া ও ফেরদৌস ১৫ মার্চ থেকে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা শুরু কাশিয়ানীতে কোচিং সেন্টারে অভিযান: পোড়ানো  হলো বেঞ্চ

কিউইদের বিপক্ষে টাইগারদের সম্ভাব্য একাদশ

৭ টায় মাঠে নামবে

স্পোর্টস ডেস্ক : নিউজিল্যান্ডের বিপক্ষে তিনি ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ওয়ানডে আগামীকাল বুধবার সকাল ৭ টায় মাঠে নামবে দুই দল। ম্যাকলিন পার্ক নেপিয়ারের ম্যাচটি সরাসরি দেখা যাবে চ্যানেল নাইনের পর্দায়।

এই সিরিজ থেকে আগেই ছিটকে গেছে অলরাউন্ডার সাকিব আল হাসান। এদিকে সাকিব না থাকায় নিউজিল্যান্ড সিরিজ আরো চ্যালেঞ্জিং হবে বলে মনে করেন টাইগার অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

শক্তিশালী নিউজিল্যান্ডের বিপক্ষে সাকিব বিহীন একাদশ কেমন হবে। এ নিয়ে চলছে ক্রিকেট ভক্তদের মাঝে নানা আলোচনা।

বিপিএলে বাংলাদেশি ক্রিকেটাররা আছেন ফর্মের তুঙ্গে, আবার সাকিব নেই। তাই এই সিরিজে তাই দুই দিক বিবেচনা করে একাদশ সাজাতে হিমশিম খাচ্ছে বিসিবির প্রধান নির্বাচকরা।

কিউইদের উইকেটে যেহেতু পেসারদের সুবিধা বেশি, তাই সেখানে বোলিং আক্রমনটা শক্তিশালী করে মাঠে নামবে ম্যাশ বাহিনী। সেক্ষেত্রে একাদশে দেখা যাবে মাশরাফি ও মোস্তাফিজের সাথে সাইফউদ্দিন এবং রুবেল হোসেনকে।

আরো পড়ুন >>>ভয়ে বিমানে চড়লেন না তামিম মাশরাফি

অপরদিকে সাকিব আল হাসান না থাকায় ব্যাটিং লাইন নিয়ে ভাবতে হচ্ছে টাইগারদের। মিডল অর্ডরে দেখা যাবে মাহামুদুল্লাহ রিয়াদ ও মেহেদী হাসান মিরাজের সাথে সাব্বির এবং সাইফুউদ্দিন।

টাইগারদের সম্ভব্য একাদশ : তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন কুমার দাস, মোহাম্মদ মিথুন, মাহামুদুল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, সাব্বির রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান।

স্বাআলো/এইসএম