শিরোনাম :
নুসরাত হত্যায় পুলিশের তদন্ত শেষ : ৭দিনের মধ্যে  রিপোর্ট তিনদিনের সফরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাল ব্রুনাই যাচ্ছেন রবিবার পবিত্র শবেবরাত ১৪ দলের আলোচনা সভা আগামী সোমবার শপথ নেয়ায় মোকাব্বির খানকে  শোকজ এক দশক পর যশোর বিএনপির কমিটি গঠন ভাঙ্গুলী এলাকায় ২৫ বছর পর সংসদ সদস্যের পরিদর্শন যুব ইউনিয়নের গাইবান্ধা জেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত সোনাগাজী আ.লীগ সভাপতি রুহুল পাঁচদিনের রিমান্ডে ‘বাগেরহাটবাসীকে শিক্ষিত, মার্জিত, মেধাবী ও দক্ষ হতে হবে’ নুসরাত হত্যার বিচার দাবিতে সোনালী স্বপ্নের প্রতিবাদ সভা পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগে নিয়োগ বিজ্ঞপ্তি শান্তির ধর্ম ইসলাম : প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু-প্রধানমন্ত্রীর ছবি অবমাননার প্রতিবাদকারী আট ছাত্রলীগ নেতা বহিস্কার চাকরির বয়স ৩৫ করার দাবিতে সমাবেশ, আটক ৭ শাহজালাল বিমানবন্দর থেকে ১২০ স্বর্ণবার জব্দ মেয়ে-জামাইকে দাওয়াত দিয়ে বাড়ি ফেরা হলো না হাতেম আলীর টাঙ্গাইলে ভুয়া চিকিৎসক আটক শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি ও মুক্তিযোদ্ধার সম্মাননা প্রদান নলছিটিতে প্রতিপক্ষের হামলায় ইউপি সদস্যসহ আহত ৬ টোল ও সড়কে চাঁদা বন্ধের ঘোষণা দিলেন আমতলীর পৌরমেয়র তিস্তার ভাঙনে সুন্দরগঞ্জের বিস্তীর্ণ এলাকা বিলিন হচ্ছে জাতীয় স্বাস্থ্যসেবা সপ্তাহের সমাপনী `কুয়েটের গবেষণা আগামীর বাংলাদেশের জন্য খুবই গুরুত্বপূর্ণ’ জঙ্গল থেকে নবজাতক কন্যাশিশু উদ্ধার

কিউইদের বিপক্ষে টাইগারদের সম্ভাব্য একাদশ

৭ টায় মাঠে নামবে

স্পোর্টস ডেস্ক : নিউজিল্যান্ডের বিপক্ষে তিনি ম্যাচের ওয়ানডে সিরিজের প্রথম ওয়ানডে আগামীকাল বুধবার সকাল ৭ টায় মাঠে নামবে দুই দল। ম্যাকলিন পার্ক নেপিয়ারের ম্যাচটি সরাসরি দেখা যাবে চ্যানেল নাইনের পর্দায়।

এই সিরিজ থেকে আগেই ছিটকে গেছে অলরাউন্ডার সাকিব আল হাসান। এদিকে সাকিব না থাকায় নিউজিল্যান্ড সিরিজ আরো চ্যালেঞ্জিং হবে বলে মনে করেন টাইগার অধিনায়ক মাশরাফি বিন মর্তুজা।

শক্তিশালী নিউজিল্যান্ডের বিপক্ষে সাকিব বিহীন একাদশ কেমন হবে। এ নিয়ে চলছে ক্রিকেট ভক্তদের মাঝে নানা আলোচনা।

বিপিএলে বাংলাদেশি ক্রিকেটাররা আছেন ফর্মের তুঙ্গে, আবার সাকিব নেই। তাই এই সিরিজে তাই দুই দিক বিবেচনা করে একাদশ সাজাতে হিমশিম খাচ্ছে বিসিবির প্রধান নির্বাচকরা।

কিউইদের উইকেটে যেহেতু পেসারদের সুবিধা বেশি, তাই সেখানে বোলিং আক্রমনটা শক্তিশালী করে মাঠে নামবে ম্যাশ বাহিনী। সেক্ষেত্রে একাদশে দেখা যাবে মাশরাফি ও মোস্তাফিজের সাথে সাইফউদ্দিন এবং রুবেল হোসেনকে।

আরো পড়ুন >>>ভয়ে বিমানে চড়লেন না তামিম মাশরাফি

অপরদিকে সাকিব আল হাসান না থাকায় ব্যাটিং লাইন নিয়ে ভাবতে হচ্ছে টাইগারদের। মিডল অর্ডরে দেখা যাবে মাহামুদুল্লাহ রিয়াদ ও মেহেদী হাসান মিরাজের সাথে সাব্বির এবং সাইফুউদ্দিন।

টাইগারদের সম্ভব্য একাদশ : তামিম ইকবাল, সৌম্য সরকার, লিটন কুমার দাস, মোহাম্মদ মিথুন, মাহামুদুল্লাহ রিয়াদ, মেহেদী হাসান মিরাজ, সাব্বির রহমান, মোহাম্মদ সাইফউদ্দিন, রুবেল হোসেন, মোস্তাফিজুর রহমান।

স্বাআলো/এইসএম