শিরোনাম :
পঞ্চগড়সহ ৪ জেলার পরিবহন ধর্মঘট প্রত্যাহার শ্রীলঙ্কায় নিহতের সংখ্যায় কমেছে ১০৬ জন ইলিশ ধরায় ১৩ জনকে ৭ দিনের কারাদণ্ড দ্বিতীয় অধিবেশনে প্রশ্ন রয়েছে ১০৮৪টি কাঙ্খিত মান অর্জন সাপেক্ষে পর্যায়ক্রমে শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্ত হবে : শিক্ষামন্ত্রী চেয়ারম্যানের গুলিতে কৃষক নিহত শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে বৃদ্ধের কারাদণ্ড বিএনপির নেতা জাহিদ শপথ নেয়ায় ভোটাররা আনন্দিত বরগুনায় উপজেলা চেয়ারম্যানদের শপথ গ্রহণ সরকারি চাকরিতে আপাতত বয়সসীমা ৩৫ হচ্ছে না আগামী ১০ মে ১৬ জেলায় প্রাথমিকের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা হাজী সরদার মর্ত্তুজ আলী মাধ্যমিক বিদ্যালয়ে স্বাধীনতা দিবস উদযাপন টিসিবির পণ্য উত্তোলন করলেও গাইবান্ধায় শুরু হয়নি বিক্রি ওসির ফেসবুক আইডি হ্যাকড ইবিতে চট্টগ্রাম সমিতির বিদায় ও নবীণ বরণ পিরোজপুরে উপজেলা চেয়ারম্যানদের শপথ গ্রহণ সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ করার প্রস্তাব নুসরাত হত্যা মামলায় শাকিল গ্রেপ্তার স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক কারাগারে নুসরাত হত্যাকারীদের ফাঁসির দাবি ‘রমজানে রংপুর বিভাগকে নিরাপত্তার চাদরে ঢেকে দেয়া হবে’ ধর্মঘটকে পুঁজি করে অটোর ভাড়া দ্বিগুণ ইউনিসেফের ‘শিশু অধিকার’ প্রতিনিধি হলেন মিরাজ পরীক্ষা কেন্দ্রে যৌন হয়রানির অভিযোগে প্রদর্শক কারাগারে বখাটের হাত থেকে রক্ষা পেতে শিক্ষকের সংবাদ সম্মেলন

টানা তৃতীয় হার হায়দরাবাদের

টানা তৃতীয় হার হায়দরাবাদের

স্পোর্টস ডেস্ক : ব্যাটিংয়ে দুই ওপেনার জনি বেয়ারস্টো এবং ডেভিড ওয়ার্নার শুরুটা ভালোই করেছিলেন। দিল্লি ক্যাপিট্যালসের করা ১৫৫ রান তখন মনে হচ্ছিলো মামুলি সংগ্রহ। কিন্তু পরের ব্যাটসম্যানরা কেউই দুই অঙ্ক ছুঁতে না পারায় ৩৯ রানের বড় পরাজয়ই সঙ্গী হয়েছে সানরাইজার্স হায়দরাবাদের।

১৫৬ রানের লক্ষ্য তাড়া করতে নেমে উদ্বোধনী জুটিতে ৭২ রান যোগ করেন ওয়ার্নার এবং বেয়ারস্টো। ৩১ বলে ৫ চার ও ১ ছক্কার মারে ৪১ রান করে ফেরেন বেয়ারস্টো। ব্যর্থ হন দলে ফেরা অধিনায়ক উইলিয়ামসনও। আউট হন ৮ বলে ৩ রান করে।

প্রতিপক্ষের মাঠে আগের দুই ম্যাচ হেরে, ঘরের মাঠে জয়ে ফেরার লক্ষ্যে মাঠে নেমেছিল কেন উইলিয়ামসনের দল। কিন্তু ভয়াবহ ব্যাটিং বিপর্যয়ে তা আর সম্ভব হয়নি। মাত্র ১৫ রানে শেষের ৮ উইকেট হারিয়ে ১১৬ রানেই অলআউট হয়ে গেছে হায়দরাবাদ।

আরো পড়ুন>>>  আজকের খেলা

তবু ওয়ার্নার থাকায় স্বস্তি ছিলো হায়দরাবাদ শিবিরে। তৃতীয় উইকেটে রিকি ভুইয়ের সঙ্গে পরিস্থিতি নিজেদের আয়ত্বেই রেখেছিলেন ওয়ার্নার। কিন্তু ১৬তম ওভারে ওয়ার্নার এবং বিজয় শঙ্করকে সাজঘরে পাঠিয়ে হায়দরাবাদের পতনের শুরুটা করেন দক্ষিণ আফ্রিকান পেসার কাগিসো রাবাদা।

হায়দরাবাদের পক্ষে বল হাতে সর্বোচ্চ ৩টি উইকেট নেন খলিল আহমেদ। এছাড়া ভুবনেশ্বর কুমার ২টি এবং অভিষেক শর্মা ও রশিদ খান নেন ১টি করে উইকেট।

স্বাআলো/এএম