আজ বুধবার ২০ ফেব্রুয়ারি, ২০১৯ ইং ৮ ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ বসন্তকাল ১৪ জমাদিউস-সানি, ১৪৪০ হিজরী
শিরোনাম :
বন্দুকযুদ্ধে’ ছিনতাইকারী গুলিবিদ্ধ আজও বার্সেলোনা ড্র করেছে আজ দেশে ফিরছেন প্রধানমন্ত্রী শুরুতেই তিন উইকেট হারাল বাংলাদেশ ঢাকায় অস্ট্রেয়ার পররাষ্ট্রমন্ত্রী ৩৩১ রানের টার্গেটে ব্যাট করছে বাংলাদেশ ২০ ফেব্রুয়ারি দিনটি কেমন যাবে ইতিহাস ঐতিহ্যে ভরপুর ঝিনাইদাহের বারোবাজার ইউসিবিএল ব্যাংকের ম্যানেজারের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা রাজ্জাকের পদত্যাগকে স্বাগত জানালেন ড. কামাল ৩১ শিশুর দেহাবশেষ উদ্ধারের ঘটনায় দুই ডাক্তার বরখাস্ত মণিরামপুরে ভাইয়ের হাতে বোন খুন জেনে নিন, আনারস আর দুধ একসাথে খেলে কি হয় ট্রাম্পের বিরুদ্ধে ১৬টি অঙ্গরাজ্যের মামলা সড়ক দুর্ঘটনায় ডিশ ব্যবসায়ী নিহত নদী আর গহীন অরণ্যের মাঝে ঘুরে আসুন সুন্দরবন চুয়াডাঙ্গায় সোলার লাইট স্থাপন কার্যক্রম উদ্বোধন পুলিশ হেফাজতে সালমান মুক্তাদির জিজ্ঞাসাবাদ প্রাথমিক শিক্ষক নিয়োগে বিজ্ঞানের ২০ শতাংশ অগ্রাধিকার নকলের সুযোগ না দেয়ায় শিক্ষিকাকে জুতাপেটা স্মার্ট কার্ড পেয়েছেন, জেনে নিন কি কি সুবিধা পাবেন চৌগাছায় আ.লীগ নেতা হত্যায় ১৭ জনের নামে মামলা মুক্তির অপেক্ষায় ‘বিউটি সার্কাস’: জয়া ও ফেরদৌস ১৫ মার্চ থেকে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা শুরু কাশিয়ানীতে কোচিং সেন্টারে অভিযান: পোড়ানো  হলো বেঞ্চ

বিলবাওয়ের বিপক্ষে হোঁচট খেল বার্সা

বিলবাওয়ের বিপক্ষে হোঁচট খেল বার্সেলোনা

ডেস্ক রিপোর্ট: স্প্যানিশ লা লিগায় আথলেতিক বিলবাওয়ের বিপক্ষে হোঁচট খেল বার্সেলোনা। প্রতিপক্ষের মাঠ থেকে গোলশূন্য ড্র করে ফিরেছে মেসির বার্সা। শিরোপা ধরে রাখার চ্যালেঞ্জে নেমে নিজের সেরাটা মেলে ধরতে ব্যর্থ হলেন লিওনেল মেসি।

রবিবার রাতে লা লিগার ম্যাচটিতে গোলশূন্য ড্র করে ফিরেছে এরনেস্তো ভালভেরদের দল।

১৭তম মিনিটে ডি-বক্সের কিনারা থেকে স্প্যানিশ মিডফিল্ডার মার্কেল সুসায়েতার জোরালো শট দারুণ নৈপুণ্যে বাঁ হাত দিয়ে কোনোমতে কর্নারের বিনিময়ে ঠেকান বার্সেলোনা গোলরক্ষক মার্ক-আন্ড্রে টের স্টেগেন। ২৪তম মিনিটে গোলরক্ষক বরাবর বাইসাইকেল কিক নেন রাউল গার্সিয়া।

২৬তম মিনিটে নেলসন সেমেদোকে আটকাতে এগিয়ে যান বিলবাও গোলরক্ষক। সেই সুযোগে আলগা বল পেয়ে প্রায় ৩০ গজ দূর থেকে মেসির নেওয়া শট ক্রসবারের উপরের অংশে লাগে।

দ্বিতীয়ার্ধেও অধিকাংশ সময় বল দখলে রেখে আক্রমণে উঠতে থাকে বার্সেলোনা। কিন্তু কোনো সুযোগই পাচ্ছিল না তারা। উল্টো ৮২তম মিনিটে এগিয়ে যাওয়ার সহজ সুযোগ পেয়েছিলেন ইনাকি উইলিয়ামস। তবে অরক্ষিত এই স্প্যানিশ ফরোয়ার্ডের শট দারুণ ক্ষিপ্রতায় রুখে দেন টের স্টেগেন।

লিগে ২৩ ম্যাচে ১৫ জয় ৬ ড্রয়ে শীর্ষে থাকা বার্সার পয়েন্ট ৫১। অন্যদিকে দ্বিতীয় স্থানে থাকা রিয়াল মাদ্রিদ সমান সংখ্যাক ম্যাচ খেলে ৪৫ পয়েন্ট সংগ্রহ করেছে।

স্বাআলো/আরবিএ