শিরোনাম :
ইতিহাসে প্রথম বাংলাদেশি হিসেবে ডাবল সেঞ্চুরির রেকর্ড সৌম্যর গাইবান্ধায় সনাতন ধর্মালম্বীদের ঐতিহ্যবাহী মেলা খুলনায় ভোটার তালিকা হালনাগাদ কর্মসূচির উদ্বোধন ভাগ্নের অকাল মৃত্যুতে এখনও বাকরুদ্ধ আন্দালিব পার্থ পিরোজপুরে নুসরাত জাহান রাফি হত্যার বিচারের দাবিতে মানববন্ধন রোহিঙ্গারা যেন ভোটার হবার সুযোগ না পায়:ইসি সচিব শহীদ মসিয়ূর রহমানের ৪৮তম মৃত্যু বার্ষিকী পালিত আমতলীতে যুবকের আত্মহত্যা ববি উপাচার্যের পদত্যাগের দাবিতে ছাত্র শিক্ষক আন্দোলন অব্যাহত যবিপ্রবির ঘটনায় চৌগাছায় ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ বাল্যবিয়ের অনুষ্ঠানে কাজিকে ৬ মাসের কারাদন্ড মাগুরায় ৩১ দরিদ্র মেধাবী শিক্ষার্থীকে বৃত্তি প্রদান ভারতের ট্রেলারে সলমান-ক্যাটের বাজিমাত (ভিডিও) প্রথমবার পুতিনের সঙ্গে বৈঠকে বসছেন যাচ্ছে কিম ফের ঢাবি অধিভূক্ত ৭ কলেজের শিক্ষার্থীদের পাঁচ দাবি চুয়াডাঙ্গায় জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্বোধন এমডিকে সুপেয় পানির শরবত খাওয়াতে চায় জুরাইনবাসী ‘বিচারহীনতার সংস্কৃতির কারণে ধর্ষণ বাড়ছে’ ধানক্ষেত থেকে যুবকের লাশ উদ্ধার প্রবাসীদের সুখ-দুঃখে পাশে থাকবেন প্রধানমন্ত্রী যশোরে পুষ্টি সপ্তাহ উদ্বোধন একাত্তরের দুই যুদ্ধাপরাধীর রায় কাল আজকের খেলা ফিলিপাইনে ভূমিকম্পে ১১ জনের প্রাণহানি কিডনি পরিষ্কার করে এই ৯ খাবার

সোনার জুতার দৌড়ে মেসি প্রথম রোনালদো দ্বিতীয়

রোনালদোর

স্পোর্টস ডেস্ক : রিয়াল থেকে জুভেন্টাসে স্থানান্তর করলেও গোল দেয়া স্বভাব একটুও পাল্টায়নি রোনালদোর। অভিযোজিত হতে সময় লাগলেও ক্রমেই নিজের আসল রূপ দেখাচ্ছেন পর্তুগিজ এই তারকা।

সর্বশেষ ইতালিয়ান সিরি আ’য় সাসুয়োলোর বিপক্ষে দুর্দান্ত এক গোল করে আর সতীর্থকে দিয়ে গোল করিয়ে জুভেন্টাসকে ৩-০ গোলের জয় এনে দিয়েছেন। এই এক গোলই তাকে ইউরোপিয়ান গোল্ডেন শু’র তালিকায় শীর্ষ তিনে তুলে এনেছে।

সাসুয়োলোর বিপক্ষে গোলটি ঘরের বাইরে রোনালদোর টানা নবম। এই এক গোলে ইউরোপিয়ান গোল্ডেন শু জেতার দৌড়ে শীর্ষে থাকা গ্রহের সেরা ফুটবলার লিওনেল মেসিকে (২১) প্রায় ছুঁয়ে ফেলেছেন রোনালদো। বার্সা অধিনায়কের সঙ্গে রোনালদোর গোলের ব্যবধান এখন ৩।

আরো পড়ুন >>>মেয়ের বিয়েতে জমিয়ে নাচল রজনীকান্ত (ভিডিও)

চলতি মৌসুমে ১৮তম গোল করে পিএসজির ফরাসি তারকা কিলিয়ান এমবাপ্পেকে ছুঁয়ে ফেলেছেন রোনালদো। দুজনের গোলই সমান। তবে আগে জায়গা করে নেওয়ায় এমবাপ্পের অবস্থান তালিকার দুইয়ে।

স্বাআলো/এইসএম