শিরোনাম :
জাতীয় কবি কাজী নজরুলের ১২০ তম জন্মবার্ষিকী আপনার জন্য আজকের রাশিফল পুত্রবধূর নির্যাতন সইতে না পেরে গলায় ফাঁস দিলেন বৃদ্ধ মোবাইল চার্জার মুখে দেয়ায় শিশুর মৃত্যু দেব-মিমি-নুসরাতদের জয় নিয়ে যা বললেন সাকিব বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় ইফতার মাহফিল হবিগঞ্জে বজ্রপাতে ২ জনের মৃত্যু ভূমধ্যসাগর থেকে ১৪ বাংলাদেশিসহ ২৯০ অভিবাসী উদ্ধার যশোর জেলা পরিষদের ইফতার মাহফিল ব্র্যাক ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি বাংলাদেশ পুলিশে কনস্টেবল পদে ৯৬৮০ নিয়োগ ভারতে কোচিং সেন্টারে আগুন, ১৯ শিক্ষার্থীর মৃত্যু শ্রীলঙ্কার বিপক্ষে ৩৩৮ রান সংগ্রহ দ. আফ্রিকার মোদির রাষ্ট্রে আগুন, নিহত ১৫ ২৬২ রানের টার্গেটে ব্যাট করছে আফগানিস্তান নিষিদ্ধ ৫২ পণ্য বন্ধে ঝালকাঠিতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান ব্রিটিশের প্রথম মুসলিম প্রধানমন্ত্রী হচ্ছেন সাজিদ জাভিদ অভিযান চালিয়ে অপরিপক্ক ৫০ মণ আম ধ্বংস স্ত্রীকে নকল দিতে গিয়ে এএসআই কারাগারে হবিগঞ্জে পৃথক বজ্রপাতে ৩ জনের মৃত্যু

এটিএমকে চিকিৎসা সহায়তায় টাকা দিলেন প্রধানমন্ত্রী

এটিএমকে চিকিৎসা সহায়তায় টাকা দিলেন প্রধানমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক, ঢাকা : জনপ্রিয় অভিনেতা এটিএম শামসুজ্জামানকে চিকিৎসা জন্য ১০ লাখ টাকা সহায়তা দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আজ সোমবার সকালে রাজধানীর আজগর আলী হাসপাতালে এ সহায়তা পৌঁছে দেন প্রধানমন্ত্রীর বিশেষ সহকারী বিপ্লব বড়ুয়া।

এটিএম শামসুজ্জামানের মেয়ে কোয়েল প্রধানমন্ত্রীর অনুদানের চেক গ্রহণ করেন।

এ সময় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটের তত্ত্বাবধায়ক ডাক্তার সামন্ত লাল ও সঙ্গীত শিল্পী রফিকুল ইসলাম উপস্থিত ছিলেন।

দীর্ঘদিন ধরেই বার্ধক্যজনিত নানা অসুখে ভুগছেন এটিএম শামসুজ্জামান। হঠাৎ অসুস্থবোধ করায় গত ২৬ এপ্রিল দিবাগত রাতে রাজধানীর আজগর আলী হাসপাতালে ভর্তি করা হয় এই অভিনেতাকে। ওইদিন হঠাৎ করে তার মলত্যাগে জটিলতা দেখা দেয়।

এটিএমকে চিকিৎসা সহায়তায় টাকা দিলেন প্রধানমন্ত্রী

এ জন্য গত ২৭ এপ্রিল দুপুরে জরুরি ভিত্তিতে তাকে অপারেশন থিয়েটারে নেয়া হয়। সেখানে অস্ত্রোপচার সফলভাবে শেষ হয় তার। ২৮ এপ্রিল সকালে তাকে কেবিনে স্থানান্তর করা হয়। কিন্তু ৩০ এপ্রিল তার শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে লাইফসাপোর্টে রাখা হয়।

আরো পড়ুন >>> লাইফ সাপোর্টে অভিনেতা এটিএম শামসুজ্জামান

এর পর অবস্থা কিছুটা উন্নতি হওয়ায় গত ৩ মে শুক্রবার সকালে তার লাইফসাপোর্ট খুলে দেয়া হয়। রাখা হয় নিবিড় পর্যবেক্ষণে। কিন্তু আবারও শারীরিক অবস্থার অবনতি হওয়ায় তাকে ফের লাইফসাপোর্টে নেয়া হয়। তবে অবস্থার কিছুটা উন্নতি হওয়ায় শনিবার তা খুলে ফেলা হয়েছে।

স্বাআলো/এএম