শিরোনাম :
ঈদে সড়কে নিরাপত্তা নিয়ে কঠিন সিদ্ধান্ত নিলেন ওবায়দুল কাদের গলায় মাছের কাঁটা বিধলে ছাড়িয়ে নেবেন যেভাবে ৫২ মানহীন পণ্য বাজার থেকে সরেনি, ক্ষুব্ধ হাইকোর্ট জীবনের কঠিন বিপর্যয়ে নিজেকে শক্ত রাখার উপায় আগামীকাল যেসব জেলায় প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা হেজবুত তওহীদের বিরুদ্ধে ভ্রান্ত ধারণা দেয়ার অভিযোগ মমতার রাজ্যে গেরুয়াদের হানা আগামীকাল প্রাথমিকের প্রথম ধাপের শিক্ষক নিয়োগ পরীক্ষা আপনি কি সিলিকা জেল ফেলে দেন! অনেক উপকারী এটি এবার সিপিএলে দল পেলেন বাংলাদেশের আফিফ ফের দিল্লির মসনদে মোদি প্রকাশ্যে টিকটক তারকাকে গুলি করে হত্যা বিজেপির জয়ের আভাসে আতঙ্কিত ভারতীয় মুসলিম ট্রেনের অগ্রিম টিকিট: ২য় দিনেও উপচে পড়া ভিড় ১৬০ টাকায় বিক্রি হচ্ছে অনলাইন প্রোফাইল! অনলাইনে পণ্য বিক্রির নামে প্রতারণা, আটক ৭ হঠাৎ মাতামুহুরী সেতুর অচলাবস্থা, চরম ভোগান্তিতে দূরপাল্লার যাত্রী বিশ্বকাপে কোহলির পায়ে থাকবে স্বর্ণের জুতা বাঞ্ছারামপুরে মাদকসহ আটক ২ পারমাণবিক যুদ্ধের সর্বোচ্চ ঝুঁকিতে বিশ্ব : জাতিসংঘ

জঙ্গিবাদ বন্ধে বিশ্ব নেতাদের উদ্যোগী হতে হবে: প্রধানমন্ত্রী

জঙ্গিবাদ বন্ধে বিশ্ব নেতাদের উদ্যোগী হতে হবে

নিজস্ব প্রতিবেদক, ঢাকা: ধর্মীয় প্রতিষ্ঠানে সন্ত্রাসী হামলার মতো ঘৃণ্যকাজ আর নেই বলে মন্তব্য করে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ ধরনের জঙ্গিবাদ বন্ধে বিশ্ব নেতাদের উদ্যোগী হতে হবে।

শনিবার সকালে গণভবনে ভিডিও কনফারেন্সিং-এর মাধ্যমে দ্বিতীয় কাঁচপুর সেতুসহ তিনটি উন্নয়ন প্রকল্পের উদ্বোধন অনুষ্ঠানে তিনি এ কথা বলেন।

শেখ হাসিনা বলেন, নামাজ পড়ার সময় একটা ধর্মীয় প্রতিষ্ঠানের মধ্যে ঢুকে, মানুষ হত্যা করার মত জঘন্য কাজ আর হতে পারে না। আমি আশা করবো বিশ্ববাসী অন্তত এই ঘটনার নিন্দাই করবে না, জঙ্গিবাদ যেন চিরতরে বন্ধ হয় সে ব্যাপারে ব্যবস্থা নেবে। যারা জঙ্গি তাদের কোন দেশ নাই, ধর্ম নাই, জাতিও নাই, তারা সন্ত্রাসী।

তিনি আরো বলেন, আমরা আমাদের দেশকে জঙ্গিবাদ, সন্ত্রাস থেকে রক্ষা করতে সক্ষম হয়েছি। যেখানে আমাদের ক্রিকেট টিম পাঠাবো সেখানে যথাযথ নিরাপত্তা ব্যবস্থা আছে কিনা দেখে পাঠাবো। আমাদের দেশ যখন কোন ক্রিকেট টিম আসে তখন তাদের আমরা নিরাপত্তা দেই।

স্বাআলো/আরবিএ