শিরোনাম :
জাতীয় কবি কাজী নজরুলের ১২০ তম জন্মবার্ষিকী আপনার জন্য আজকের রাশিফল পুত্রবধূর নির্যাতন সইতে না পেরে গলায় ফাঁস দিলেন বৃদ্ধ মোবাইল চার্জার মুখে দেয়ায় শিশুর মৃত্যু দেব-মিমি-নুসরাতদের জয় নিয়ে যা বললেন সাকিব বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় ইফতার মাহফিল হবিগঞ্জে বজ্রপাতে ২ জনের মৃত্যু ভূমধ্যসাগর থেকে ১৪ বাংলাদেশিসহ ২৯০ অভিবাসী উদ্ধার যশোর জেলা পরিষদের ইফতার মাহফিল ব্র্যাক ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি বাংলাদেশ পুলিশে কনস্টেবল পদে ৯৬৮০ নিয়োগ ভারতে কোচিং সেন্টারে আগুন, ১৯ শিক্ষার্থীর মৃত্যু শ্রীলঙ্কার বিপক্ষে ৩৩৮ রান সংগ্রহ দ. আফ্রিকার মোদির রাষ্ট্রে আগুন, নিহত ১৫ ২৬২ রানের টার্গেটে ব্যাট করছে আফগানিস্তান নিষিদ্ধ ৫২ পণ্য বন্ধে ঝালকাঠিতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান ব্রিটিশের প্রথম মুসলিম প্রধানমন্ত্রী হচ্ছেন সাজিদ জাভিদ অভিযান চালিয়ে অপরিপক্ক ৫০ মণ আম ধ্বংস স্ত্রীকে নকল দিতে গিয়ে এএসআই কারাগারে হবিগঞ্জে পৃথক বজ্রপাতে ৩ জনের মৃত্যু

প্রধানমন্ত্রী মেঘনা সেতু ও গোমতী সেতু উদ্বোধন করবেন ২৫ মে

প্রধানমন্ত্রী দ্বিতীয় মেঘনা সেতু ও গোমতী সেতু উদ্বোধন ২৫ মে

নিজস্ব প্রতিবেদক, ঢাকা : ঢাকা-চট্রগ্রাম মহাসড়কে দ্বিতীয় মেঘনা সেতু এবং দ্বিতীয় গোমতী সেতু উদ্বোধন করবেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আগামী ২৫ মে তিনি উদ্বোধন করবেন সড়ক পরিবহন ও সেতু বিভাগ এ তথ্য নিশ্চিত করেছেন।

সড়ক পরিবহন ও সেতু বিভাগ জানিয়েছে, সেতু দুটির নির্মাণ কাজ প্রায় সম্পন্ন হয়েছে। প্রধানমন্ত্রী আগামী ২৫ মে গণভবনে তাঁর সরকারি বাসভবন থেকে ভিডিও কনফারেন্সের মাধ্যমে সেতু দু’টির উদ্বোধন করবেন।

অর্থমন্ত্রী আহম মুস্তফা কামাল বলেছেন, সেতু দুটির নির্মাণ কাজ খুব শিগগির সম্পন্ন হবে এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঈদের সময়ে ঘরমুখো যাত্রীদের চলাচল সাবলীল করতে সেতু দুটি যান চলাচলের জন্য উন্মুক্ত করে দেবেন।

আরো পড়ুন>> প্রধানমন্ত্রীর কাছে ফোনে আবদার করে উপহার পেলেন দোকানদার

তিনি আজ বুধবার মন্ত্রি পরিষদ বিভাগে সরকারি ক্রয় সংক্রান্ত মন্ত্রিসভা কমিটির বৈঠক শেষে সাংবাদিকদের বলেন, সেতু দুটি যান চলাচলের জন্য খুলে দেয়া হলে ঈদের সময়ে যান চলাচল পরিস্থিতির উন্নতি হবে।

এর আগে প্রধানমন্ত্রী গত ১৬ মার্চ সীতলক্ষা নদীতে দ্বিতীয় কাচঁপুর সেতু উদ্বোধন করেন।

স্বাআলো/এম