আজ বুধবার ২০ ফেব্রুয়ারি, ২০১৯ ইং ৮ ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ বসন্তকাল ১৩ জমাদিউস-সানি, ১৪৪০ হিজরী
শিরোনাম :
ইতিহাস ঐতিহ্যে ভরপুর ঝিনাইদাহের বারোবাজার ইউসিবিএল ব্যাংকের ম্যানেজারের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা রাজ্জাকের পদত্যাগকে স্বাগত জানালেন ড. কামাল ৩১ শিশুর দেহাবশেষ উদ্ধারের ঘটনায় দুই ডাক্তার বরখাস্ত মণিরামপুরে ভাইয়ের হাতে বোন খুন জেনে নিন, আনারস আর দুধ একসাথে খেলে কি হয় ট্রাম্পের বিরুদ্ধে ১৬টি অঙ্গরাজ্যের মামলা সড়ক দুর্ঘটনায় ডিশ ব্যবসায়ী নিহত নদী আর গহীন অরণ্যের মাঝে ঘুরে আসুন সুন্দরবন চুয়াডাঙ্গায় সোলার লাইট স্থাপন কার্যক্রম উদ্বোধন পুলিশ হেফাজতে সালমান মুক্তাদির জিজ্ঞাসাবাদ প্রাথমিক শিক্ষক নিয়োগে বিজ্ঞানের ২০ শতাংশ অগ্রাধিকার নকলের সুযোগ না দেয়ায় শিক্ষিকাকে জুতাপেটা স্মার্ট কার্ড পেয়েছেন, জেনে নিন কি কি সুবিধা পাবেন চৌগাছায় আ.লীগ নেতা হত্যায় ১৭ জনের নামে মামলা মুক্তির অপেক্ষায় ‘বিউটি সার্কাস’: জয়া ও ফেরদৌস ১৫ মার্চ থেকে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা শুরু কাশিয়ানীতে কোচিং সেন্টারে অভিযান: পোড়ানো  হলো বেঞ্চ বঙ্গবন্ধুর সমাধিতে পারভীন হকের শ্রদ্ধা যেই ১০টি উক্তি বদলে দিবে তোমার জীবন ছোট দোয়ার গুরুত্ব অনেক বেশি ইতিহাস বিকৃতি করায় সম্পাদককে হাইকোর্টে তলব দলীয় সিদ্ধান্ত অমান্য করে নির্বাচনী মাঠে বিএনপির তিন নেতা বৃষ্টি হলেই রাস্তা ছেঁড়া কাঁথার মত হয় কেন : কাদের যশোরে ভাইস চেয়ারম্যান প্রার্থী বিপুলের আ.লীগ নেতাদের সাথে মতবিনিময়

শাহীন চাকলাদারের মনোনয়নপত্র প্রত্যাহার

নিজস্ব প্রতিবেদক, যশোর: যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার তার মনোনয়নপত্র প্রত্যাহার করে নিয়েছেন। আজ বৃহস্পতিবার যশোর রিটার্নিং অফিসারের কার্যালয় থেকে শাহীন চাকলাদারের দুইটি মনোনয়নপত্রই প্রত্যাহার করে নেওয়া হয়।

বিষয়টি নিশ্চিত করেছেন যশোর জেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক এসএম মাহমুদ হাসান বিপু।

তিনি জানান, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় প্রার্থী হিসেবে নির্বাচন করতে বুধবার যশোর-৩ ও যশোর-৬ আসন থেকে মনোনয়নপত্র জমা দেন শাহীন চাকলাদার। এর আগে গত ২৫ নভেম্বর তিনি যশোর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেন। কিন্তু পদত্যাগপত্র গ্রহণ না হওয়ায় শাহীন চাকলাদার তার দুইটি মনোনয়নপত্রই প্রত্যাহার করে নেন।

দলীয় নেতাকর্মীদের সরব উপস্থিতি ও উৎসবমূখর পরিবেশে যশোর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহীন চাকলাদার জেলার দুইটি আসন থেকে দলীয়ভাবে মনোনয়নপত্র জমা দিয়েছেন। বুধবার সকালে যশোর-৩ ও যশোর-৬ আসনের মনোনয়নপত্র সংগ্রহ করার পর বিকালে জেলা রিটার্নিং অফিসারের কার্যালয় তা জমা দেন।

বুধবার যশোর- ৩ (সদর) আসনে শাহীন চাকলাদারের পক্ষে মনোনয়নপত্র জমা দেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মুক্তিযোদ্ধা একেএম খয়রাত হোসেন। এসময় তার সাথে ছিলেন যশোর জেলা আওয়ামী লীগের সংগঠনিক সম্পাদক এসএম আফজাল হোসেন, আইন বিষয়ক সম্পাদক আব্দুল কাদির, দপ্তর সম্পাদক মাহমুদ হাসান বিপু ও জেলা পূজা উদ্যাপন পরিষদের সভাপতি অসীম কুন্ডু।

আর যশোর-৬ (কেশবপুর) আসনে শাহীন চাকলাদারের পক্ষে মনোনয়নপত্র জমা দেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি রুহুল আমিন। এসময় তার সাথে ছিলেন সাধারণ সম্পাদক গাজী গোলাম মোস্তফা, জেলা আওয়ামী লীগের মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক মুক্তিযোদ্ধা কাজী রফিক ও কেশবপুর পৌরসভা পৌরসভার মেয়র রফিকুল ইসলাম মোড়ল।

দলীয় সূত্রে জানা যায়, আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্থানীয় সরকারের জনপ্রতিনিধিদের মনোনয়ন না দেয়ার সিদ্ধান্ত নেয় আওয়ামী লীগ। এরই মধ্যে যশোরের ছয়টি আসনে আওয়ামী লীগের মনোনীত প্রার্থীদের চিঠিও দেয়া হয়। এমন পরিস্থিতিতে নেতাদের সবুজ সংকেত পেয়ে তিনি দুইটি আসনে আওয়ামী লীগের মনোনয়নপত্র জমা দিয়েছিলেন। তবে আজ মনোনয়নপত্র প্রত্যাহার করে নেন আলোচিত এই প্রার্থী।

আরো পড়ুন>>>উপজেলা চেয়ারম্যান শাহীন চাকলাদারের পদত্যাগ

আরো পড়ুন>>> দুই আসনে মনোনয়নপত্র জমা দিলেন শাহীন চাকলাদার

স্বাআলো/ডিএম