শিরোনাম :
ইতিহাসে প্রথম বাংলাদেশি হিসেবে ডাবল সেঞ্চুরির রেকর্ড সৌম্যর গাইবান্ধায় সনাতন ধর্মালম্বীদের ঐতিহ্যবাহী মেলা খুলনায় ভোটার তালিকা হালনাগাদ কর্মসূচির উদ্বোধন ভাগ্নের অকাল মৃত্যুতে এখনও বাকরুদ্ধ আন্দালিব পার্থ পিরোজপুরে নুসরাত জাহান রাফি হত্যার বিচারের দাবিতে মানববন্ধন রোহিঙ্গারা যেন ভোটার হবার সুযোগ না পায়:ইসি সচিব শহীদ মসিয়ূর রহমানের ৪৮তম মৃত্যু বার্ষিকী পালিত আমতলীতে যুবকের আত্মহত্যা ববি উপাচার্যের পদত্যাগের দাবিতে ছাত্র শিক্ষক আন্দোলন অব্যাহত যবিপ্রবির ঘটনায় চৌগাছায় ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ বাল্যবিয়ের অনুষ্ঠানে কাজিকে ৬ মাসের কারাদন্ড মাগুরায় ৩১ দরিদ্র মেধাবী শিক্ষার্থীকে বৃত্তি প্রদান ভারতের ট্রেলারে সলমান-ক্যাটের বাজিমাত (ভিডিও) প্রথমবার পুতিনের সঙ্গে বৈঠকে বসছেন যাচ্ছে কিম ফের ঢাবি অধিভূক্ত ৭ কলেজের শিক্ষার্থীদের পাঁচ দাবি চুয়াডাঙ্গায় জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্বোধন এমডিকে সুপেয় পানির শরবত খাওয়াতে চায় জুরাইনবাসী ‘বিচারহীনতার সংস্কৃতির কারণে ধর্ষণ বাড়ছে’ ধানক্ষেত থেকে যুবকের লাশ উদ্ধার প্রবাসীদের সুখ-দুঃখে পাশে থাকবেন প্রধানমন্ত্রী যশোরে পুষ্টি সপ্তাহ উদ্বোধন একাত্তরের দুই যুদ্ধাপরাধীর রায় কাল আজকের খেলা ফিলিপাইনে ভূমিকম্পে ১১ জনের প্রাণহানি কিডনি পরিষ্কার করে এই ৯ খাবার

ভালোবাসার দিনটি স্পেশাল করুন

ভালোবাসার মানুষের জন্য সবারই রয়েছে বিশেষ পরিকল্পনা

লাইফস্টাইল ডেস্ক: আসছে ভালোবাসা দিবস, দিনটি ঘিরে ভালোবাসার মানুষের জন্য সবারই রয়েছে বিশেষ পরিকল্পনা। এবারের দিনটিতে পরিকল্পনা এভাবে করুন, যেন মনে হয় এটাই প্রিয়জনের সঙ্গে এপর্যন্ত কাটানো সেরা ভ্যালেন্টাইন’স ডে।

কীভাবে হবে সেরা ডেট? আপনার আইডিয়ার সঙ্গে আরও যা যোগ করতে পারেন, জেনে নিন:

রান্না করুন

প্রিয় মানুষটির জন্য তার পছন্দের কোনো খাবার নিজের হাতে রান্না করুন। যাই রান্না করবেন, যথেষ্ট সময় নিয়ে সব উপকরণ ঠিকভাবে দেবেন। প্রয়োজনে অনলাইনে রেসিপি দেখে নিন। সঙ্গে হার্ট শেপের কেক বা কুজিজ তৈরি করতে পারেন।

বাইরে ঘোরা

নিজেদের প্রিয় কোনো জায়গায় বা নতুন কোথাও ঘুরে আসতে পারেন। যেখানে যাবেন, আগে থেকেই রোমান্টিক লাঞ্চ বা ডিনারের আয়োজন রাখতে পারেন, এটি সঙ্গীকে না জানিয়ে সারপ্রাইজ হতে পারে।

উপহার

ছোট-বড়, দামী-কম দামী এসব চিন্তা না করে আপনার সাধ্য এবং প্রিয় মানুষটির পছন্দ ও প্রয়োজন মাথায় রেখে উপহার দিন।

ভালোবাসি…

সে তো জানেই আপনি তাকে ভালোবাসেন, এটা নিয়ে আবার বলার কি আছে(!) বলার আছে। প্রিয় মানুষটি অবশ্যই খুশি হন, যখন দেখেন তার জন্য আপনি বিশেষ কিছু করছেন। ১৪ তারিখে ভালোবাসা দিবস, সারাদিনে ১৪ বার তাকে বলুন, লিখে দিন ‘ভালোবাসি’।

ডেট ডকুমেন্টারি

আজকের দুনিয়ায় একটা সম্পর্ক বছরের পর বছর টিকিয়ে রাখা খুব সহজ নয়। সামনের দিনগুলোতে নিজেদের সম্পর্ককে আরও সুন্দর করতে এমন কিছু করুন, যাতে হারিয়ে যাওয়া মজাগুলো আবার ফিরে আসে। ভালোবাসার দিনটিকে বিশেষ করে রাখতে সিনেমা দেখুন, রেস্টুরেন্টে ডিনার, বাইরে ঘোরা যা-ই করুন না কেন, তার ছবি বা ভিডিও তুলে রাখুন। যেন এগুলো দেখে বারবার ফিরে যেতে পারবেন সোনালী মুহূর্তগুলোতে৷

স্বাআলো/আরবিএ