আজ বুধবার ২০ ফেব্রুয়ারি, ২০১৯ ইং ৮ ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ বসন্তকাল ১৩ জমাদিউস-সানি, ১৪৪০ হিজরী
শিরোনাম :
ইতিহাস ঐতিহ্যে ভরপুর ঝিনাইদাহের বারোবাজার ইউসিবিএল ব্যাংকের ম্যানেজারের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা রাজ্জাকের পদত্যাগকে স্বাগত জানালেন ড. কামাল ৩১ শিশুর দেহাবশেষ উদ্ধারের ঘটনায় দুই ডাক্তার বরখাস্ত মণিরামপুরে ভাইয়ের হাতে বোন খুন জেনে নিন, আনারস আর দুধ একসাথে খেলে কি হয় ট্রাম্পের বিরুদ্ধে ১৬টি অঙ্গরাজ্যের মামলা সড়ক দুর্ঘটনায় ডিশ ব্যবসায়ী নিহত নদী আর গহীন অরণ্যের মাঝে ঘুরে আসুন সুন্দরবন চুয়াডাঙ্গায় সোলার লাইট স্থাপন কার্যক্রম উদ্বোধন পুলিশ হেফাজতে সালমান মুক্তাদির জিজ্ঞাসাবাদ প্রাথমিক শিক্ষক নিয়োগে বিজ্ঞানের ২০ শতাংশ অগ্রাধিকার নকলের সুযোগ না দেয়ায় শিক্ষিকাকে জুতাপেটা স্মার্ট কার্ড পেয়েছেন, জেনে নিন কি কি সুবিধা পাবেন চৌগাছায় আ.লীগ নেতা হত্যায় ১৭ জনের নামে মামলা মুক্তির অপেক্ষায় ‘বিউটি সার্কাস’: জয়া ও ফেরদৌস ১৫ মার্চ থেকে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা শুরু কাশিয়ানীতে কোচিং সেন্টারে অভিযান: পোড়ানো  হলো বেঞ্চ বঙ্গবন্ধুর সমাধিতে পারভীন হকের শ্রদ্ধা যেই ১০টি উক্তি বদলে দিবে তোমার জীবন ছোট দোয়ার গুরুত্ব অনেক বেশি ইতিহাস বিকৃতি করায় সম্পাদককে হাইকোর্টে তলব দলীয় সিদ্ধান্ত অমান্য করে নির্বাচনী মাঠে বিএনপির তিন নেতা বৃষ্টি হলেই রাস্তা ছেঁড়া কাঁথার মত হয় কেন : কাদের যশোরে ভাইস চেয়ারম্যান প্রার্থী বিপুলের আ.লীগ নেতাদের সাথে মতবিনিময়

ভালোবাসার দিনটি স্পেশাল করুন

ভালোবাসার মানুষের জন্য সবারই রয়েছে বিশেষ পরিকল্পনা

লাইফস্টাইল ডেস্ক: আসছে ভালোবাসা দিবস, দিনটি ঘিরে ভালোবাসার মানুষের জন্য সবারই রয়েছে বিশেষ পরিকল্পনা। এবারের দিনটিতে পরিকল্পনা এভাবে করুন, যেন মনে হয় এটাই প্রিয়জনের সঙ্গে এপর্যন্ত কাটানো সেরা ভ্যালেন্টাইন’স ডে।

কীভাবে হবে সেরা ডেট? আপনার আইডিয়ার সঙ্গে আরও যা যোগ করতে পারেন, জেনে নিন:

রান্না করুন

প্রিয় মানুষটির জন্য তার পছন্দের কোনো খাবার নিজের হাতে রান্না করুন। যাই রান্না করবেন, যথেষ্ট সময় নিয়ে সব উপকরণ ঠিকভাবে দেবেন। প্রয়োজনে অনলাইনে রেসিপি দেখে নিন। সঙ্গে হার্ট শেপের কেক বা কুজিজ তৈরি করতে পারেন।

বাইরে ঘোরা

নিজেদের প্রিয় কোনো জায়গায় বা নতুন কোথাও ঘুরে আসতে পারেন। যেখানে যাবেন, আগে থেকেই রোমান্টিক লাঞ্চ বা ডিনারের আয়োজন রাখতে পারেন, এটি সঙ্গীকে না জানিয়ে সারপ্রাইজ হতে পারে।

উপহার

ছোট-বড়, দামী-কম দামী এসব চিন্তা না করে আপনার সাধ্য এবং প্রিয় মানুষটির পছন্দ ও প্রয়োজন মাথায় রেখে উপহার দিন।

ভালোবাসি…

সে তো জানেই আপনি তাকে ভালোবাসেন, এটা নিয়ে আবার বলার কি আছে(!) বলার আছে। প্রিয় মানুষটি অবশ্যই খুশি হন, যখন দেখেন তার জন্য আপনি বিশেষ কিছু করছেন। ১৪ তারিখে ভালোবাসা দিবস, সারাদিনে ১৪ বার তাকে বলুন, লিখে দিন ‘ভালোবাসি’।

ডেট ডকুমেন্টারি

আজকের দুনিয়ায় একটা সম্পর্ক বছরের পর বছর টিকিয়ে রাখা খুব সহজ নয়। সামনের দিনগুলোতে নিজেদের সম্পর্ককে আরও সুন্দর করতে এমন কিছু করুন, যাতে হারিয়ে যাওয়া মজাগুলো আবার ফিরে আসে। ভালোবাসার দিনটিকে বিশেষ করে রাখতে সিনেমা দেখুন, রেস্টুরেন্টে ডিনার, বাইরে ঘোরা যা-ই করুন না কেন, তার ছবি বা ভিডিও তুলে রাখুন। যেন এগুলো দেখে বারবার ফিরে যেতে পারবেন সোনালী মুহূর্তগুলোতে৷

স্বাআলো/আরবিএ