শিরোনাম :
নিউজিল্যান্ডের দুই নারী ক্রিকেটারের বিয়ে গৃহবধূর মরদেহ উদ্ধার, আটক শ্বশুর-শাশুড়ি সামরিক সরকারের ক্ষমতাবলে পররাষ্ট্রমন্ত্রী চাকরিচ্যুত! যেভাবে ল্যাপটপের ওয়েবক্যাম ডিজেবল করবেন বন্ধুকে পাহারায় রেখে নারায়ণগঞ্জে কিশোরিকে ধর্ষণ মুক্তির অপেক্ষায় ‘কটন বার’ বাগেরহাটে বাসচাপায় ঝরে গেল ২ প্রাণ নুসরাত হত্যার ঘটনা ধামাচাপা দিতে অর্থ লেনদেন! নুসরাত হত্যা মামলায় রুহুল আমিন আটক বাস, ট্রাক এবং মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ষ, হতাহত ৫ টাঙ্গাইলে নদীতে ডুবে দুই বোনের মৃত্যু স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ে নিয়োগ বিজ্ঞপ্তি দশ বছরের প্রতিবন্ধীর উপর এমপির ভালোবাসা! বিএনপি মনোনয়ন বাণিজ্য করেছে: প্রধানমন্ত্রী কালিগঞ্জের সড়কে বেহাল দশা, ভোগান্তিতে জনসাধারণ কাঁঠালে রয়েছে নানা রোগের সমাধান নদী ভাঙন পরিদর্শনে দুই মন্ত্রী, দ্রুত প্রতিকার বাগেরহাটে প্রকাশ্যে যুবক কে কুপিয়ে জখম ‘সুদের শিকার’ ব্যবসায়ীর আত্মহত্যা, ভিটে হারা অন্তত ২৫ টেকনাফে সড়ক দুর্ঘটনায় নিহত ২ আশঙ্কাজনক ১১ অবশেষে বাতিল হল সোনাগাজী মাদ্রাসার ব্যবস্থাপনা কমিটি অভয়নগরে ভেজাল ওষুধসহ ওষুধ তৈরির কারখানা জব্দ একশ কোটি টাকা বিনিয়োগে ফলাফল ‘ঘোড়ার ডিম’ চন্দ্রপৃষ্ঠ থেকে বের হল পানি হাতিরঝিল লেক থেকে অজ্ঞাত যুবকের মরদেহ উদ্ধার

আবারও এক হলো শাকিব খান – অপু বিশ্বাস

বিনোদন ডেস্ক : ঢালিউডের জনপ্রিয় জুটি শাকিব খান ও অপু বিশ্বাসের সন্তান আব্রাম জয়ের তৃতীয় জন্মদিন আজ বৃহস্পতিবার (২৭ সেপ্টেম্বর)। ছেলের জন্মদিনে গতবারের মত এবারো গুলশানের একটি রেস্তরাঁয় পার্টির আয়োজন করেছেন অপু বিশ্বাস। এই আয়োজনে শামিল হতে শাকিব খানকে দাওয়াত দিতে মঙ্গলবার এফডিসিতে গিয়েছিলেন অপু ও আব্রাম। গতবার কার্ডে শাকিবের নাম না থাকলেও এবার অপু বিশ্বাস কার্ডে শাকিবের নাম লিখেছেন। তাই চলচ্চিত্রসংশ্লিষ্ট অনেকেই ধারণা করছেন, এবার আব্রামের জন্মদিনে অপু বিশ্বাসের পাশাপাশি হয়তো শাকিব খানও অনুষ্ঠানে ছেলের জন্য হাজির হবেন।

আরো পড়ুন >>>বেশি রাত জাগলে মানুষ তাড়াতাড়ি মারা যায়, কারন জানেন?

অপু বিশ্বাস জানান, বেশ জমকালো আয়োজনের মধ্য দিয়েই আব্রামের জন্মদিন পালন করার ইচ্ছে আছে আমার। কোনো কমতি রাখতে চাই না। আর উপহারতো থাকবেই। এটা কি উপহার সেটা মুখে এখনই বলতে চাই না।’

এদিকে গতকাল মায়ের সঙ্গে আব্রাম যখন এফডিসিতে যান নায়ক শাকিব তখন ব্যস্ত ‘কালপ্রিট’ সিনেমার শুটিং। হঠাৎ তাদের দেখে চমকে ওঠেন সেটে থাকা সবাই। ছেলেকে শুটিং সেটে পেয়ে বেশ আনন্দিত হন শাকিব। আব্রামের সঙ্গে খেলায় মেতে উঠেন তিনি। বেশ কিছুক্ষণ সময় একসঙ্গে কাটে বাবা-ছেলের। পরে বাবাকে জন্মদিনের কার্ড দিয়ে মায়ের সঙ্গে ফিরে যায় আব্রাম।

সম্প্রতি নিকেতনের বাসা পরিবর্তন করেছেন অপু বিশ্বাস। এরপর থেকে মা-ছেলে থাকছেন বসুন্ধরা আবাসিক এলাকায়।

প্রসঙ্গত, ২০০৮ সালের ১৮ এপ্রিল বিয়ে করেন শাকিব খান ও অপু বিশ্বাস। ২০১৬ সালের ২৭ সেপ্টেম্বর জন্ম নেয় পুত্রসন্তান আব্রাম খান জয়। চলতি বছর তাদের বিবাহবিচ্ছেদ হয়।

 

 

স্বাআলো/বিএস