শিরোনাম :
জাতীয় কবি কাজী নজরুলের ১২০ তম জন্মবার্ষিকী আপনার জন্য আজকের রাশিফল পুত্রবধূর নির্যাতন সইতে না পেরে গলায় ফাঁস দিলেন বৃদ্ধ মোবাইল চার্জার মুখে দেয়ায় শিশুর মৃত্যু দেব-মিমি-নুসরাতদের জয় নিয়ে যা বললেন সাকিব বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় ইফতার মাহফিল হবিগঞ্জে বজ্রপাতে ২ জনের মৃত্যু ভূমধ্যসাগর থেকে ১৪ বাংলাদেশিসহ ২৯০ অভিবাসী উদ্ধার যশোর জেলা পরিষদের ইফতার মাহফিল ব্র্যাক ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি বাংলাদেশ পুলিশে কনস্টেবল পদে ৯৬৮০ নিয়োগ ভারতে কোচিং সেন্টারে আগুন, ১৯ শিক্ষার্থীর মৃত্যু শ্রীলঙ্কার বিপক্ষে ৩৩৮ রান সংগ্রহ দ. আফ্রিকার মোদির রাষ্ট্রে আগুন, নিহত ১৫ ২৬২ রানের টার্গেটে ব্যাট করছে আফগানিস্তান নিষিদ্ধ ৫২ পণ্য বন্ধে ঝালকাঠিতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান ব্রিটিশের প্রথম মুসলিম প্রধানমন্ত্রী হচ্ছেন সাজিদ জাভিদ অভিযান চালিয়ে অপরিপক্ক ৫০ মণ আম ধ্বংস স্ত্রীকে নকল দিতে গিয়ে এএসআই কারাগারে হবিগঞ্জে পৃথক বজ্রপাতে ৩ জনের মৃত্যু

এবার ঈদে শাকিবের প্রতিদ্বন্দ্বী হয়ে আসছেন জিৎ

বিনোদন ডেস্ক: প্রতিবারের মতো এবারও মুক্তির মিছিলে শাকিব খানের দুটি ছবি। সেগুলো হলো ‘পাসওয়ার্ড’ ও ‘নোলক’। এছাড়াও ঈদে মুক্তি পাবে অনন্য মামুন পরিচালিত আবার বসন্ত ছবিটি। ঈদের ছবির তালিকা দেখেই বোঝা যাচ্ছে এবার ঈদও শাকিবময় হতে যাচ্ছে।

সবই ঠিক ছিলো। কিন্তু এর মধ্যে শোনা যাচ্ছে ঈদে শাকিবের ছবির পাশাপাশি মুক্তি পেতে যাচ্ছে কলকাতার ছবি ‘শুরু থেকে শেষ’। এই ছবির নায়ক কলকাতার সুপারস্টার জিৎ। এতে দীর্ঘ দুই বছর পর জুটি বাঁধতে দেখা যাবে জিৎ ও কোয়েল মল্লিককে।

ছবিটি কলকাতায় তৈরি হয়েছে রোজার ঈদকে ঘিরে। একই সময়ে এটি সাফটা চুক্তিতে বাংলাদেশে আমদানি করবে শাপলা মিডিয়া।

ঈদে শাপলা মিডিয়ার ‘শাহেনশাহ’ ছবিটি মুক্তি দেওয়ার কথা ছিল। শাকিব খানের একাধিক ছবি মুক্তির মিছিলে থাকায় এই ছবির মুক্তি পিছিয়ে দেয়া হয়েছে। শোনা যাচ্ছে, এই ছবির মুক্তিকে কেন্দ্র করে শাকিব খান ও শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান দ্বন্দ্বে জড়িয়েছেন। তাই নিজে পিছিয়ে গেলেও ঈদের বাজারের মাঠ একা শাকিবের উপর ছাড়তে নারাজ শাপলার মালিক।

শাকিবকে কঠিন লড়াইয়ের মুখে ফেলতে তিনি আমদানি করে জিৎকে বাংলাদেশে নিয়ে আসতে চান। বর্তমানে শাপলা মিডিয়ার কর্ণধার সেলিম খান কলকাতায় অবস্থান করছেন। দেবের ‘কিডন্যাপ’ ও জিতের ‘শেষ থেকে শুর’ দুটো ছবি আমদানির সংক্রান্ত মিটিং সারছেন। শেষ খবর পাওয়া পর্যন্ত দেবের ছবিটি মুক্তি পাচ্ছে না। তাই আপাতত জিত-কোয়েলের ছবিটিই নিয়ে আসবে শাপলা।

যদি ছবিটি আমদানি করে ঈদে মুক্তি দেওয়া সম্ভব হয় তাহলে শাকিবের প্রতিদ্বন্দ্বী হচ্ছেন জিৎ। এই বিষয়টি নিশ্চিত করেছেন শাপলা মিডিয়ার ম্যানেজার বাদল। তিনি বললেন, ‘জিতের ‘শুরু থেকে শেষ’ ছবিটি আনার প্রক্রিয়া চলছে। এখনো চূড়ান্ত কিছু হয়নি। আগামীকাল বুধবার বিষয়টি চূড়ান্তভাবে জানাতে পারবো।’

‘শেষ থেকে শুরু’ ছবির প্রযোজক জিৎ নিজেই। তিনিও চাইছেন তার ছবিটি ঈদে বাংলাদেশে মুক্তি পাক। সেজন্য নাকি তিনিও বেশ চেষ্টা করে যাচ্ছেন সেলিম খানকে ছবিটি আমদানির ব্যাপারে সবরকম সাহায্য করতে।

স্বাআলো/এসএ