শিরোনাম :
পঞ্চগড়সহ ৪ জেলার পরিবহন ধর্মঘট প্রত্যাহার শ্রীলঙ্কায় নিহতের সংখ্যায় কমেছে ১০৬ জন ইলিশ ধরায় ১৩ জনকে ৭ দিনের কারাদণ্ড দ্বিতীয় অধিবেশনে প্রশ্ন রয়েছে ১০৮৪টি কাঙ্খিত মান অর্জন সাপেক্ষে পর্যায়ক্রমে শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্ত হবে : শিক্ষামন্ত্রী চেয়ারম্যানের গুলিতে কৃষক নিহত শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে বৃদ্ধের কারাদণ্ড বিএনপির নেতা জাহিদ শপথ নেয়ায় ভোটাররা আনন্দিত বরগুনায় উপজেলা চেয়ারম্যানদের শপথ গ্রহণ সরকারি চাকরিতে আপাতত বয়সসীমা ৩৫ হচ্ছে না আগামী ১০ মে ১৬ জেলায় প্রাথমিকের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা হাজী সরদার মর্ত্তুজ আলী মাধ্যমিক বিদ্যালয়ে স্বাধীনতা দিবস উদযাপন টিসিবির পণ্য উত্তোলন করলেও গাইবান্ধায় শুরু হয়নি বিক্রি ওসির ফেসবুক আইডি হ্যাকড ইবিতে চট্টগ্রাম সমিতির বিদায় ও নবীণ বরণ পিরোজপুরে উপজেলা চেয়ারম্যানদের শপথ গ্রহণ সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ করার প্রস্তাব নুসরাত হত্যা মামলায় শাকিল গ্রেপ্তার স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক কারাগারে নুসরাত হত্যাকারীদের ফাঁসির দাবি ‘রমজানে রংপুর বিভাগকে নিরাপত্তার চাদরে ঢেকে দেয়া হবে’ ধর্মঘটকে পুঁজি করে অটোর ভাড়া দ্বিগুণ ইউনিসেফের ‘শিশু অধিকার’ প্রতিনিধি হলেন মিরাজ পরীক্ষা কেন্দ্রে যৌন হয়রানির অভিযোগে প্রদর্শক কারাগারে বখাটের হাত থেকে রক্ষা পেতে শিক্ষকের সংবাদ সম্মেলন

কারিনা কাপুর ফিরছেন নতুন পরিচয়ে

বিনোদন রিপোর্ট : বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুর ফিরছেন নতুন পরিচয়ে। সব সময়ই আলোচনায় থাকেন বলিউডের জনপ্রিয় অভিনেত্রী কারিনা কাপুর। পাপ্পারাজ্জিদের ক্যামেরা সব সময় তাকে তাড়া করে ফেরে। বিশেষ করে ছেলে তৈমুরকে নিয়ে যেখানেই যান না কেন সেখানেই হাজির হয়ে যায় কেউ না কেউ। এছাড়া টেলিভিশনের নানা অনুষ্ঠান তো আছেই।

২০০০ সালে মুক্তি পেয়েছিল কারিনা অভিনীত জে পি দত্তের ‘রিফিউজি’ সিনেমাটি। এর মাধ্যমেই বলিউডে নিজের স্থান করে নিয়েছিলেন কারিনা কাপুর খান। তারপর অনেক ছবিতে অভিনয় করেছেন। দীর্ঘ বিরতি দিয়ে এবার নতুন পরিচয়ে ফিরছেন এই নায়িকা।

এমন একটি কাজ করতে চলেছেন বেগম সাহেবা যা আগে কখনও করেননি। শোনা যাচ্ছে, টেলিভিশনে কাজ করতে চলেছেন কারিনা। ‘ডান্স ইন্ডিয়া ডান্স’ নামের একটি রিয়ালিটি শো-তে বিচারকের ভূমিকায় দেখা যাবে কারিনাকে।

স্বাআলো/এসএ