শিরোনাম :
পঞ্চগড়সহ ৪ জেলার পরিবহন ধর্মঘট প্রত্যাহার শ্রীলঙ্কায় নিহতের সংখ্যায় কমেছে ১০৬ জন ইলিশ ধরায় ১৩ জনকে ৭ দিনের কারাদণ্ড দ্বিতীয় অধিবেশনে প্রশ্ন রয়েছে ১০৮৪টি কাঙ্খিত মান অর্জন সাপেক্ষে পর্যায়ক্রমে শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্ত হবে : শিক্ষামন্ত্রী চেয়ারম্যানের গুলিতে কৃষক নিহত শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে বৃদ্ধের কারাদণ্ড বিএনপির নেতা জাহিদ শপথ নেয়ায় ভোটাররা আনন্দিত বরগুনায় উপজেলা চেয়ারম্যানদের শপথ গ্রহণ সরকারি চাকরিতে আপাতত বয়সসীমা ৩৫ হচ্ছে না আগামী ১০ মে ১৬ জেলায় প্রাথমিকের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা হাজী সরদার মর্ত্তুজ আলী মাধ্যমিক বিদ্যালয়ে স্বাধীনতা দিবস উদযাপন টিসিবির পণ্য উত্তোলন করলেও গাইবান্ধায় শুরু হয়নি বিক্রি ওসির ফেসবুক আইডি হ্যাকড ইবিতে চট্টগ্রাম সমিতির বিদায় ও নবীণ বরণ পিরোজপুরে উপজেলা চেয়ারম্যানদের শপথ গ্রহণ সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ করার প্রস্তাব নুসরাত হত্যা মামলায় শাকিল গ্রেপ্তার স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক কারাগারে নুসরাত হত্যাকারীদের ফাঁসির দাবি ‘রমজানে রংপুর বিভাগকে নিরাপত্তার চাদরে ঢেকে দেয়া হবে’ ধর্মঘটকে পুঁজি করে অটোর ভাড়া দ্বিগুণ ইউনিসেফের ‘শিশু অধিকার’ প্রতিনিধি হলেন মিরাজ পরীক্ষা কেন্দ্রে যৌন হয়রানির অভিযোগে প্রদর্শক কারাগারে বখাটের হাত থেকে রক্ষা পেতে শিক্ষকের সংবাদ সম্মেলন

নুসরাত হত্যার দৃষ্টান্তমূলক শাস্তি চাইলেন শিল্পী-কলাকুশলীরা

মাঠে নামলেন সিনেমা-টেলিভিশনের শিল্পী

বিনোদন ডেস্ক: ফেনীর সোনাগাজী ইসলামিয়া ফাজিল মাদ্রাসার ছাত্রী নুসরাত জাহান রাফির হত্যার দাবিতে এবার মাঠে নামলেন সিনেমা-টেলিভিশনের শিল্পী, পরিচালক ও কলাকুশলীরা।

আজ শনিবার সকাল ১১টায় বাংলাদেশ চলচ্চিত্র করপোরেশনের সামনে রাফি হত্যার দাবিতে মানববন্ধন করেন শিল্পীরা।

মানববন্ধনে শিল্পী ও কলাকুশলীদের মধ্যে উপস্থিত ছিলেন- চলচ্চিত্র পরিচালক সমিতির সভাপতি মুশফিকুর রহমান গুলজার, চিত্রনায়ক আলমগীর, নাট্যজন সারা যাকের, ডিরেক্টরস গিল্টের সাধাররণ সম্পাদক এস এ হক অলিক, শিল্পী সংঘের সভাপতি শহীদুল ইসলাম সাচ্চু, আলীরাজ, প্রযোজক নেতা খোরশেদ আলম, রিয়াজ, চয়নিকা চৌধুরী, রোকেয় প্রাচী, অঞ্জনা প্রমুখ।

মানববন্ধবে ক্ষোভ প্রকাশ করে ডিরেক্টর গিল্ডের সাধারণ সম্পাদক এস এ হক অলিক বলেন, এদেশের মাটিতে আমরা আর এমন মৃত্যু দেখতে চাই না। আমরা বিচার চাই। এমন বিচার হোক, যাতে কেউ আর আগামীতে এমন কুকর্মে লিপ্ত হতে না পারে।

রোকেয়া প্রাচী বলেন, নুসরাত হত্যার আসামী এবং এর সঙ্গে জড়িত সবার দৃষ্টান্তমূলক শাস্তি দাবি করছি। অপরাধের শাস্তি অপরাধীকে দেওয়া হোক। না হলে এই লজ্জা আমাদের বারবার বয়ে বেড়াতে হবে।

স্বাআলো/আরবিএ