শিরোনাম :
পঞ্চগড়সহ ৪ জেলার পরিবহন ধর্মঘট প্রত্যাহার শ্রীলঙ্কায় নিহতের সংখ্যায় কমেছে ১০৬ জন ইলিশ ধরায় ১৩ জনকে ৭ দিনের কারাদণ্ড দ্বিতীয় অধিবেশনে প্রশ্ন রয়েছে ১০৮৪টি কাঙ্খিত মান অর্জন সাপেক্ষে পর্যায়ক্রমে শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্ত হবে : শিক্ষামন্ত্রী চেয়ারম্যানের গুলিতে কৃষক নিহত শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে বৃদ্ধের কারাদণ্ড বিএনপির নেতা জাহিদ শপথ নেয়ায় ভোটাররা আনন্দিত বরগুনায় উপজেলা চেয়ারম্যানদের শপথ গ্রহণ সরকারি চাকরিতে আপাতত বয়সসীমা ৩৫ হচ্ছে না আগামী ১০ মে ১৬ জেলায় প্রাথমিকের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা হাজী সরদার মর্ত্তুজ আলী মাধ্যমিক বিদ্যালয়ে স্বাধীনতা দিবস উদযাপন টিসিবির পণ্য উত্তোলন করলেও গাইবান্ধায় শুরু হয়নি বিক্রি ওসির ফেসবুক আইডি হ্যাকড ইবিতে চট্টগ্রাম সমিতির বিদায় ও নবীণ বরণ পিরোজপুরে উপজেলা চেয়ারম্যানদের শপথ গ্রহণ সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ করার প্রস্তাব নুসরাত হত্যা মামলায় শাকিল গ্রেপ্তার স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক কারাগারে নুসরাত হত্যাকারীদের ফাঁসির দাবি ‘রমজানে রংপুর বিভাগকে নিরাপত্তার চাদরে ঢেকে দেয়া হবে’ ধর্মঘটকে পুঁজি করে অটোর ভাড়া দ্বিগুণ ইউনিসেফের ‘শিশু অধিকার’ প্রতিনিধি হলেন মিরাজ পরীক্ষা কেন্দ্রে যৌন হয়রানির অভিযোগে প্রদর্শক কারাগারে বখাটের হাত থেকে রক্ষা পেতে শিক্ষকের সংবাদ সম্মেলন

ভারতের নির্বাচনে ফেরদৌস

ভারতে চলছে ১৭তম লোকসভা নির্বাচন

বিনোদন ডেস্ক : ভারতে চলছে ১৭তম লোকসভা নির্বাচন। প্রথম দফায় ১৮টি রাজ্যের ৯১টি আসনে ১১ এপ্রিল ভোট হয়ে গেছে। নির্বাচনের এই আমেজ থাকবে পুরো এপ্রিল ও মে জুড়ে।

এদিকে ভারতের প্রচারণায় নেমেছে বাংলাদেশের জনপ্রিয় নির্বচনে প্রচারনার নেমেছে বাংলাদেশের জনপ্রিয় নায়ক ফিরদৌস। রায়গঞ্জে তৃণমূল প্রার্থীর সমর্থনে ভোটের প্রচার করতে সেখানে গেছেন বাংলাদেশের জনপ্রিয় নায়ক ফিরদৌস আহমেদ। রবিবার সকাল থেকে রায়গঞ্জের প্রার্থী কানাইয়ালালের হয়ে জোড়াফুলে ভোট চান তিনি।

এই প্রচার পর্বে ফিরদৌসের সঙ্গে ছিলেন কলকাতার দুই তারকা অঙ্কুশ হাজরা ও পায়েল মুখার্জী। সোমবারও করণদিঘী থেকে বেঙ্গল টু বেঙ্গল রোড ধরে ইসলামপুর পর্যন্ত রোড শো করেন এই তিন তারকা। আজ ১৬ এপ্রিল সেখানে যাবেন তৃণমূল সাংসদ দেব।

আরো পড়ুন>>>ভোটের মাঠে মিমির ‘প্রতিপক্ষ’ শ্রাবন্তী

কানাইয়ালালের নির্বাচনী এজেন্ট মোশারফ হোসেন বলেন, ‘কোনো তারকা প্রচারে আসবেন কী আসবেন না সেটা ঠিক হয় রাজ্য থেকে। ফিরদৌস বাংলাদেশের নায়ক হলেও দুই বাংলার যৌথ উদ্যোগে নির্মিত একাধিক ছবি করায় কলকাতায়ও তিনি ভীষণ জনপ্রিয়। তিনি ভোট প্রচারে একটা ভিন্ন স্বাদ এনে দেবেন বলে আমাদের বিশ্বাস।’

১৯৯৮ সালে ভারত-বাংলাদেশ যৌথ প্রযোজনার ‘হঠাৎ বৃষ্টি’ ছবির মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয়েছিল নায়ক ফেরদৌসের। এরপর থেকে বাংলাদেশের একক ও যৌথ প্রযোজনা ছাড়াও কলকাতার অনেক ছবিতেই তাকে দেখা গেছে। কাজ করেছেন ঋতুপর্ণা সেনগুপ্ত, রচনা ব্যানার্জী ও শ্রীলেখার মতো নায়িকাদের সঙ্গে।

স্বাআলো/আরবিএ