শিরোনাম :
জাতীয় কবি কাজী নজরুলের ১২০ তম জন্মবার্ষিকী আপনার জন্য আজকের রাশিফল পুত্রবধূর নির্যাতন সইতে না পেরে গলায় ফাঁস দিলেন বৃদ্ধ মোবাইল চার্জার মুখে দেয়ায় শিশুর মৃত্যু দেব-মিমি-নুসরাতদের জয় নিয়ে যা বললেন সাকিব বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় ইফতার মাহফিল হবিগঞ্জে বজ্রপাতে ২ জনের মৃত্যু ভূমধ্যসাগর থেকে ১৪ বাংলাদেশিসহ ২৯০ অভিবাসী উদ্ধার যশোর জেলা পরিষদের ইফতার মাহফিল ব্র্যাক ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি বাংলাদেশ পুলিশে কনস্টেবল পদে ৯৬৮০ নিয়োগ ভারতে কোচিং সেন্টারে আগুন, ১৯ শিক্ষার্থীর মৃত্যু শ্রীলঙ্কার বিপক্ষে ৩৩৮ রান সংগ্রহ দ. আফ্রিকার মোদির রাষ্ট্রে আগুন, নিহত ১৫ ২৬২ রানের টার্গেটে ব্যাট করছে আফগানিস্তান নিষিদ্ধ ৫২ পণ্য বন্ধে ঝালকাঠিতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান ব্রিটিশের প্রথম মুসলিম প্রধানমন্ত্রী হচ্ছেন সাজিদ জাভিদ অভিযান চালিয়ে অপরিপক্ক ৫০ মণ আম ধ্বংস স্ত্রীকে নকল দিতে গিয়ে এএসআই কারাগারে হবিগঞ্জে পৃথক বজ্রপাতে ৩ জনের মৃত্যু

মোটা মানুষদের ফ্রি ঢাকা শহর ঘোরাচ্ছেন অভিনেতা মারজুক

ব্যস্ত সময়

বিনোদন ডেস্ক : বাংলাদেশের একজন সুপরিচিত অভিনেতা এবং গীতিকার মারজুক রাসেল। বর্তমানে ঈদের নাটক নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। হঠাৎ করেই মারজুক রাসেলের দেখা মিললো একটু ভিন্নভাবে। একদল মোটা মানুষকে সঙ্গে নিয়ে পুরো ঢাকা শহর ঘুরে বেড়াচ্ছেন তিনি। বিনিময়ে নেয়া হচ্ছে না কোনো টাকা।

এমন মজার ঘটনা ঘটেছে ‘মাই নেম ইজ জনি’ নামের একটি নাটকে। নাটকটি রচনা ও পরিচালনা করেছেন হিমু আকরাম। এখানে বদরাগি জনি চরিত্রে অভিনয় করেছেন মারজুক রাসেল। গাজিপুরের পূবাইলে বিভিন্ন স্থানে শুটিং শুরু হয়েছে নাটকটির।

এখানে বাদশা চরিত্রে অভিনয় করেছেন কামাল হোসেন বাবর। আরও আছেন আনন্দ খালিদ, শহিদুন্নবি, নীলা ইসলাম, আনোয়ার হোসেন, মাসুদ রানা মিঠু, বিল্লু, তাসফিয়া প্রমুখ।

মারজুক রাসেল বলেন, এখানে আমি জনি চরিত্রে অভিনয় করেছি। সে রাগি, এক রোখা স্বভাবের। গ্রাম থেকে লাঠিয়াল ভাড়া করা, প্রতিশোধ নেয়া- সব মিলিয়ে চরিত্রটি বেশ মজার। মোট কথা এই নাটকের শেষ দিকে দর্শকরা অন্য একটি গল্প পাবেন। যেটা এভাবে ভাবেননি কখনও।

আরো পড়ুন >>>বিমান বাংলাদেশ এয়ার লাইন্সে নিয়োগ বিজ্ঞপ্তি 

নাট্যকার হিমু আকরাম বলেন, সম্পূর্ণ গল্পটি মজার। অদ্ভুত কিছু চরিত্র নিয়েই এই নাটক। গ্রাম,শহর, সাত জন মোটা ,আর একজন গোঁয়ার মানুষের গল্প নিয়েই ‘মাই নেম ইজ জনি’।

নির্মাতা জানান, ‘মাই নেম ইজ জনি’ ঈদে প্রচার হবে চ্যানেল আইতে।

স্বাআলো/এইসএম