শিরোনাম :
রোহিঙ্গারা স্বাস্থ্যসেবায় ৫০ মিলিয়ন ডলার দিচ্ছে চার সংস্থা প্রাইমারি শিক্ষক নিয়োগ প্রস্তুতি অস্থায়ী কর্মপরিষদের দুর্নাম ঘোচাতে বাকসু নির্বাচন দাবি কাল জাতীয় ঐক্যফ্রন্টের বৈঠক বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন শ্রদ্ধা সঙ্গে রোহান দীর্ঘ দিনের প্রেমিকাকে বিয়ে করছেন মিরাজ ৮ম স্কেলে বেতনসহ ১০ দফা দাবি প্রাথমিক শিক্ষকদের প্রথম দিন থেকেই আইপিএলে থাকছেন সাকিব মাগুরায় আন্তর্জাতিক বর্ণ বৈষম্য বিলোপ দিবস পালিত দাবি আদায়ে খুলনার শিক্ষার্থীদের সড়ক অবরোধ বিএনপি সব ঘটনায় উস্কানি দেয়ার চেষ্টা করে: হানিফ খুলনার রূপসায় ট্রলি চাপায় শিশু নিহত এইচএসসি পরীক্ষার্থী হৃদয় নিহত স্ত্রীকে কুপিয়ে হত্যার পর স্বামীর আত্মহত্যা এবার তিন সেনা সদস্য খুন সহকর্মীর হাতে নিউজিল্যান্ডে সব ধরনের আধা-স্বয়ংক্রিয় অস্ত্র নিষিদ্ধের ঘোষণা ঠোঁটের কালচে দাগ দূর করার উপায় কুমিল্লায় ‘বন্দুকযুদ্ধে’ ১১ মামলার আসামি নিহত আজকের খেলা আগামীকাল মোস্তাফিজের বিয়ে সুপ্রভাত-জাবালে নূর বাস চলাচলে নিষেধাজ্ঞা আজ পদ্মা সেতুর নবম স্প্যান বসছে ২১ মার্চ দিনটি কেমন যাবে নির্বাচনী প্রচারণা শেষে প্রার্থী ফেরার পর শংকরপুরে বোমাবাজি চাকসু নির্বাচনে বৃহস্পতিবার কমিটি গঠন

দীপিকা যেভাবে মা হচ্ছেন

বিনোদন রিপোর্ট : বলিউড তারকা জুটি দীপিকা পাড়ুকোন ও রনবীর সিংয়ের বিয়ে হয়েছে গেল বছরের নভেম্বর মাসে। বিয়ের আগে বছরগুলোতে তারা ‘কবে বিয়ে করছেন? প্রশ্নটির সম্মুখে পড়েছেন বার বার। এরপর বিয়ে হলো। বিয়ের রেশ কাটতে না কাটতেই তাদের ঘিরে নতুন প্রশ্ন তৈরি হয়েছে। নতুন প্রশ্নটা হল কবে বাব-মা হবেন তারা? বিয়ের কয়েক মাস যেতে না যেতেই দীপিকার অন্তস্বত্তা হওয়ার গুঞ্জন ছড়ায় সোশ্যাল মিডিয়ায়।

দীপিকা মা হতে চলেছেন এমন গুঞ্জন চলছে অনেক দিন ধরেই। এবার সংবাদ এলো এরই মধ্যেই নাকি বাবা-মা হয়ে গেছেন রনবীর-দীপিকা। কীভাবে মা হলেন দীপিকা ? তাদের সন্তানের নাম শুনলেও চোখ কপালে উঠবে অনেকের। জনপ্রিয় এই তারকা দম্পতির সন্তান নাকি বলিউডের জনপ্রিয় নায়ক বরুণ ধাওয়ান।

বিষয়টা খুলেই বলা যাক। সম্প্রতি স্ট্রিট ডান্স থ্রিডি এর শুটিং শেষ করতে লন্ডনে পাড়ি জমান বরুণ ধাওয়ান। সেই সফরে তার সঙ্গী হন রনবীর-দীপিকা। তারা যাচ্ছিলেন মাদাম তুসোয় দীপিকার মোমের মূর্তি উদ্বোধন করতে। বিমান সফরে তিনজনের আড্ডা উঠল জমে। আর সেই আড্ডার এক ঝলক শেয়ার করেন বরুণ ধাওয়ান।

আরো পড়ুন>>> বিনোদন জগতে বিশ্বের সবচেয়ে বেশি অর্থ উপার্জনকারী ১০ জন

একটি ভিডিও শেয়ার করে বরুণ লেখেন, ‘এই মুহূর্তে আমি আমার দত্তক মা-বাবার সঙ্গে আছি। সফরে তারা আমার দারুণ খেয়াল রাখছেন।’ দীপিকাও জানালেন তিনি ও রণবীর বরুণের দেখাশুনা করছেন।

দীপিকা বলেন, ‘আমরা খেয়াল রেখেছি বরুণ যাতে ঠিক সময়ে ডিনার করে, ঘুমোতে যায়, ব্রেকফাস্ট করে এবং অবশ্যই টয়লেটে যায়। আর এখন ওকে আমরা আশীর্বাদ করছি।’

স্বাআলো/এসএ