শিরোনাম :
সু-প্রভাত বাসের চাপায় বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী নিহত গাইবান্ধার ৫ উপজেলায় ৩ আ’লীগের ২ জন বিদ্রোহী প্রার্থী জয়ী ঠাকুরগাঁওয়ে ৫ উপজেলায় বিজয়ী হলেন যারা দুর্বৃত্তদের ছুরিকাঘাতে আ’লীগের সাধারণ সম্পাদক নিহত ১৯ মার্চ দিনিটি কেমন যাবে হাসপাতালে নেয়ার পথে আরো একজনের মৃত্যু ট্রাকের চাকায় পিষ্ট হয়ে মোটরসাইকেল চালক নিহত রংপুরে চেয়ারম্যান পদে পাঁচটিতে আ.লীগ, একটিতে জাপা প্রার্থী জয়ী মুল্যতালিকা না থাকায় চুয়াডাঙ্গায় ৪ দোকানে জরিমানা যশোরে দুই তরুণী গণধর্ষণের ঘটনায় ৬ জন রিমান্ডে তারাগঞ্জে সেই লিটন জয়ী যশোরে পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে মামলা রাঙ্গামাটিতে ৬ ভোটগ্রহণ কর্মকর্তাকে গুলি করে হত্যা ভোট গ্রহণ শেষে রংপুরে চলছে গণনা ডার্ক মোডে চলবে ফেসবুক ম্যাসেঞ্জার ১২ টাকার ইনজেকশন হাজার টাকায় বিক্রি নির্যাতিত বাঙালিদের স্বাধীনতার আকাঙ্খা সৃষ্টি করেছিলেন বঙ্গবন্ধু : শেখ হাসিনা পাকিস্তানি সেনার গুলিতে ভারতীয় সেনা নিহত রংপুরে নৌকার প্রার্থী মিলন আটক সাতক্ষীরায় ইকোনোমিক জোন প্রতিষ্ঠা করা হবে : সালমান এফ রহমান বিশিষ্ট লেখক মহসিন শস্ত্রপাণি স্মরণে যশোরে শোকসভা অনুষ্ঠিত নেদারল্যান্ডসের ট্রামে বন্দুকধারীর হামলা এবার ভিলেনের চরিত্রে মিরাক্কেলের ইশতিয়াক মোবারকগঞ্জ চিনিকলে ৩০ কোটি টাকার চিনি অবিক্রি গাইবান্ধায় ভোট গণনা চলছে, চেয়ারম্যান প্রার্থী আটক

কলকাতার নতুন ছবিতে নুসরাত ফারিয়া

নুসরাত ফারিয়া

বিনোদন ডেস্ক : বর্তমানে ঢাকাই ছবির লাস্যময়ী ও উদীয়মান নায়িকা নুসরাত ফারিয়া। বেশ কিছুদিন বিনোদন জগতে থাকলেও এখনও পর্যন্ত জ্বলে উঠতে পারেন নি তিনি। ২০১৫ বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ছবি ‘আশিকী’র মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক ঘটে ফারিয়ার। কিন্তু ছবিটি তেমন ব্যবসা না করায় হঠাৎ করেই থেমে যায় ফারিয়া ঝড়।

আশিকীর পর গত দুই বছরে ‘হিরো ৪২০’, ‘বাদশা দ্য ডন’, ‘বস-টু’ ‘প্রেমী ও প্রেমী’, ‘ধ্যাততেরিকি’সহ বেশ কয়েকটি ছবি মুক্তি পায় তার। কিন্তু এসব ছবিও কোনো আলো জ্বালাতে পারে নি ফারিয়ার ক্যারিয়ারে। ‘বাদশা দ্য ডন’ ছবিটি ব্যবসা করলেও তাতে আলোচনায় ছিলেন না তিনি। এই মূহুর্তে ফারিয়া কলকাতাতে রয়েছেন। সেখানে নতুন একটি ছবিতে অভিনয় করতে যাচ্ছেন এই নায়িকা।

কলকাতার বিরসা দাশগুপ্ত পরিচালিত ‘বিবাহ অভিযান’ ছবিতে ছবিতে দেখা যাবে তাকে। এর আগে এই ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন ওপার বাংলার অঙ্কুশ। তার সঙ্গে জুটি বাঁধার কথা ছিলো মিমি চক্রবর্তীর। কিন্তু বর্তমানে তিনি নির্বাচন নিয়ে ব্যস্ত থাকায় ছবিটি থেকে সরে গিয়েছেন। আর তাই এই ছবিতে অঙ্কুশের বিপরীতে আবারও হাজির হতে যাচ্ছেন নুসরাত ফারিয়া। গতকাল রাতে এই ছবির জন্য চুক্তিবদ্ধ হয়েছেন ফারিয়া। বিষয়টি নিশ্চিত করেন ফারিয়া নিজেই।

এর আগে ২০১৫ সালে বাংলাদেশ-ভারত যৌথ প্রযোজনার ছবি ‘আশিকী’তে জুটি বেঁধেছিলেন অঙ্কুশ ও নুসরাত।

স্বাআলো/এইসএম