শিরোনাম :
জাতীয় কবি কাজী নজরুলের ১২০ তম জন্মবার্ষিকী আপনার জন্য আজকের রাশিফল পুত্রবধূর নির্যাতন সইতে না পেরে গলায় ফাঁস দিলেন বৃদ্ধ মোবাইল চার্জার মুখে দেয়ায় শিশুর মৃত্যু দেব-মিমি-নুসরাতদের জয় নিয়ে যা বললেন সাকিব বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় ইফতার মাহফিল হবিগঞ্জে বজ্রপাতে ২ জনের মৃত্যু ভূমধ্যসাগর থেকে ১৪ বাংলাদেশিসহ ২৯০ অভিবাসী উদ্ধার যশোর জেলা পরিষদের ইফতার মাহফিল ব্র্যাক ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি বাংলাদেশ পুলিশে কনস্টেবল পদে ৯৬৮০ নিয়োগ ভারতে কোচিং সেন্টারে আগুন, ১৯ শিক্ষার্থীর মৃত্যু শ্রীলঙ্কার বিপক্ষে ৩৩৮ রান সংগ্রহ দ. আফ্রিকার মোদির রাষ্ট্রে আগুন, নিহত ১৫ ২৬২ রানের টার্গেটে ব্যাট করছে আফগানিস্তান নিষিদ্ধ ৫২ পণ্য বন্ধে ঝালকাঠিতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান ব্রিটিশের প্রথম মুসলিম প্রধানমন্ত্রী হচ্ছেন সাজিদ জাভিদ অভিযান চালিয়ে অপরিপক্ক ৫০ মণ আম ধ্বংস স্ত্রীকে নকল দিতে গিয়ে এএসআই কারাগারে হবিগঞ্জে পৃথক বজ্রপাতে ৩ জনের মৃত্যু

নতুন নায়িকার কল্যাণে দুই দিনের আয় ২৬ কোটি!

১০ মে

বিনোদন ডেস্ক : দীর্ঘ প্রতীক্ষার পর ১০ মে মুক্তি পেয়েছে ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার ২’। ছবিটি মুক্তির প্রথম দিনেই আয় করেছে ১২ কোটি। আর দ্বিতীয় দিন শেষে ছবিটি ঘরে তুলেছে মোট ২৬ কোটি রুপি। যা এখন পর্যন্ত বলিউডের সিনেমা প্রথম দুইদিনের সর্বোচ্চ আয়। ছবিটি দেখতে হলে হুমড়ি খেয়ে পড়ছেন দর্শক। আশা করা হচ্ছে এই ছবিটি শিগগিরই ১০০ কোটির ক্লাবে পা রাখবে।

নানা কারণেই ছবিটি আলোচনায় ছিলো। তবে মূল কারণটা ছবির নায়ক টাইগার শ্রফ। ধর্ম প্রোডাকশানের ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’র সিক্যুয়েলে টাইগারকে দেখতে মুখিয়ে ছিলেন বলিউডপ্রেমীরা।

সেই সঙ্গে চাঙ্কি পান্ডের মেয়ে অনন্যা পাণ্ডে এবং তারা সুতারিয়ার অভিষেক ঘটছে চলচ্চিত্রে। ছবিতে এই দুই নবীনের সঙ্গে বেশ জমজমাট রোমান্স নিয়ে হাজির হয়েছেন টাইগার।

আরো পড়ুন >>>প্রধানমন্ত্রীর সঙ্গে ফোনে কথা বললেন কাদের

এদিকে ছবিটির আগের সিকুয়াল ‘স্টুডেন্ট অব দ্য ইয়ার’ প্রথম দিনে ব্যবসা করেছিল ৭.৫২ কোটি। এ ছবিতেও অভিনয় করেছিলেন নতুন নায়ক-নায়িকা। এদিকে এই ছবিরই নায়ক টাইগার শ্রফের ছবি ‘বাঘী-২’ প্রথম দিনে এর থেকে ভালো ব্যবসা করেছিল।

স্বাআলো/এইসএম