শিরোনাম :
নুসরাত হত্যায় পুলিশের তদন্ত শেষ : ৭দিনের মধ্যে  রিপোর্ট তিনদিনের সফরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাল ব্রুনাই যাচ্ছেন রবিবার পবিত্র শবেবরাত ১৪ দলের আলোচনা সভা আগামী সোমবার শপথ নেয়ায় মোকাব্বির খানকে  শোকজ এক দশক পর যশোর বিএনপির কমিটি গঠন ভাঙ্গুলী এলাকায় ২৫ বছর পর সংসদ সদস্যের পরিদর্শন যুব ইউনিয়নের গাইবান্ধা জেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত সোনাগাজী আ.লীগ সভাপতি রুহুল পাঁচদিনের রিমান্ডে ‘বাগেরহাটবাসীকে শিক্ষিত, মার্জিত, মেধাবী ও দক্ষ হতে হবে’ নুসরাত হত্যার বিচার দাবিতে সোনালী স্বপ্নের প্রতিবাদ সভা পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগে নিয়োগ বিজ্ঞপ্তি শান্তির ধর্ম ইসলাম : প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু-প্রধানমন্ত্রীর ছবি অবমাননার প্রতিবাদকারী আট ছাত্রলীগ নেতা বহিস্কার চাকরির বয়স ৩৫ করার দাবিতে সমাবেশ, আটক ৭ শাহজালাল বিমানবন্দর থেকে ১২০ স্বর্ণবার জব্দ মেয়ে-জামাইকে দাওয়াত দিয়ে বাড়ি ফেরা হলো না হাতেম আলীর টাঙ্গাইলে ভুয়া চিকিৎসক আটক শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি ও মুক্তিযোদ্ধার সম্মাননা প্রদান নলছিটিতে প্রতিপক্ষের হামলায় ইউপি সদস্যসহ আহত ৬ টোল ও সড়কে চাঁদা বন্ধের ঘোষণা দিলেন আমতলীর পৌরমেয়র তিস্তার ভাঙনে সুন্দরগঞ্জের বিস্তীর্ণ এলাকা বিলিন হচ্ছে জাতীয় স্বাস্থ্যসেবা সপ্তাহের সমাপনী `কুয়েটের গবেষণা আগামীর বাংলাদেশের জন্য খুবই গুরুত্বপূর্ণ’ জঙ্গল থেকে নবজাতক কন্যাশিশু উদ্ধার

বলিউডের ৪ অভিনেত্রীর বিরল ছবি ভাইরাল

বলিউডের চার মহাতারকার ছবি ভাইরাল

বিনোদন ডেস্ক:  বলউডের জনপ্রিয় চার অভিনেত্রীরা হলেন, অমিতাভ বচ্চন, শ্রীদেবী, সালমান খান ও আমির খান। একটি স্টেডিয়ামে তোলা তাঁদের বিরল যৌথ ছবি এখন অন্তর্জালে হাত ঘুরছে।

গত বছরের ফেব্রুয়ারিতে আকস্মিক দুর্ঘটনায় মারা যান কিংবদন্তি অভিনেত্রী শ্রীদেবী। এখনো শোকে কাতর বি-টাউনের ভক্তকুল। মৃত্যুর এক বছর পরও তাঁর পুরোনো ছবি ও ভিডিও অন্তর্জালে শেয়ার দিয়ে কিংবদন্তিকে স্মরণ করছেন অনেকে।

সম্প্রতি মেগাস্টার অমিতাভ বচ্চন একটি ছবি সামাজিক মাধ্যমে শেয়ার করে তাঁর আবেগ প্রকাশ করেছেন। ইনস্টাগ্রামে শেয়ার করা ছবিটিতে দেখা যাচ্ছে, লন্ডনের ওয়েম্বলি স্টেডিয়ামে হাস্যোজ্জ্বল চার তারকা অমিতাভ, শ্রীদেবী, সালমান ও আমির।

ক্যাপশনে অমিতাভ লিখেছেন, ‘ওয়েম্বলি স্টেডিয়ামে আমার কনসার্ট, ভারতীয়দের মধ্যে প্রথম, প্রথমবার আমি শ্রীদেবী, আমির ও সালমানকে কনসার্টে নিয়েছিলাম। ৭০ হাজার মানুষ ঐতিহাসিক!’

ক্যাপশনে অমিতাভ আরো জানান, সংস্কারের আগে ওয়েম্বলি স্টেডিয়ামটি ঠিক সাদাকালো এই ছবিটির মতোই ছিল। আর এখন সেখানে প্রায়ই প্রিমিয়ার লিগের ফুটবল খেলা হয়।

আরো পড়ুন>>>  অভিনেত্রীর ঝাঁসির ঝুলন্ত মরদেহ উদ্ধার

গত বছরের ২৪ ফেব্রুয়ারি বাথটাবে ডুবে দুর্ভাগ্যজনক মৃত্যু হয় শ্রীদেবীর। তাঁর মৃত্যুর ঘটনা ছিল গেল বছরের সবচেয়ে আলোচনার বিষয়। হাজারো ভক্তের উপস্থিতিতে তাঁকে শেষ শ্রদ্ধা জানানো হয়।

গত মাসে ইশারাকন্যা খ্যাত প্রিয়া প্রকাশ অভিনীত ‘শ্রীদেবী বাংলো’ ছবির ট্রেইলার মুক্তি পেলে তুমুল বিতর্ক হয়। ট্রেইলারে শ্রীদেবীর জীবন ও মৃত্যুর ঘটনার মিল দেখে নেটিজেনরা প্রতিবাদ জানান। ছবির নির্মাতাকে শ্রীদেবীর স্বামী বনি কাপুর আইনি নোটিশও পাঠান।

অমিতাভ বচ্চনকে সর্বশেষ ‘থাগস অব হিন্দোস্তান’ ছবিতে দেখা যায়। ছবিটি বক্স অফিসে সাড়া ফেলতে ব্যর্থ হয়। এই মহাতারকাকে এরপর ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে দেখা যাবে, যেটি পর্দায় উঠবে আগামী ডিসেম্বরে। সূত্র : ইন্ডিয়া টুডে

স্বাআলো/এএম