শিরোনাম :
ঈদে সড়কে নিরাপত্তা নিয়ে কঠিন সিদ্ধান্ত নিলেন ওবায়দুল কাদের গলায় মাছের কাঁটা বিধলে ছাড়িয়ে নেবেন যেভাবে ৫২ মানহীন পণ্য বাজার থেকে সরেনি, ক্ষুব্ধ হাইকোর্ট জীবনের কঠিন বিপর্যয়ে নিজেকে শক্ত রাখার উপায় আগামীকাল যেসব জেলায় প্রাথমিকের শিক্ষক নিয়োগ পরীক্ষা হেজবুত তওহীদের বিরুদ্ধে ভ্রান্ত ধারণা দেয়ার অভিযোগ মমতার রাজ্যে গেরুয়াদের হানা আগামীকাল প্রাথমিকের প্রথম ধাপের শিক্ষক নিয়োগ পরীক্ষা আপনি কি সিলিকা জেল ফেলে দেন! অনেক উপকারী এটি এবার সিপিএলে দল পেলেন বাংলাদেশের আফিফ ফের দিল্লির মসনদে মোদি প্রকাশ্যে টিকটক তারকাকে গুলি করে হত্যা বিজেপির জয়ের আভাসে আতঙ্কিত ভারতীয় মুসলিম ট্রেনের অগ্রিম টিকিট: ২য় দিনেও উপচে পড়া ভিড় ১৬০ টাকায় বিক্রি হচ্ছে অনলাইন প্রোফাইল! অনলাইনে পণ্য বিক্রির নামে প্রতারণা, আটক ৭ হঠাৎ মাতামুহুরী সেতুর অচলাবস্থা, চরম ভোগান্তিতে দূরপাল্লার যাত্রী বিশ্বকাপে কোহলির পায়ে থাকবে স্বর্ণের জুতা বাঞ্ছারামপুরে মাদকসহ আটক ২ পারমাণবিক যুদ্ধের সর্বোচ্চ ঝুঁকিতে বিশ্ব : জাতিসংঘ

বিএনপির আরেক কেন্দ্রীয় নেতার পদত্যাগ

নিজস্ব প্রতিবেদক, ঢাকা: দলের সব দায়িত্ব থেকে পদত্যাগ করেছেন বিএনপির কেন্দ্রীয় সহ অর্থ বিষয়ক সম্পাদক ও ঢাকা মহানগর উত্তর বিএনপির সহ-সভাপতি মোহাম্মদ শাহাব উদ্দিন।

আজ শনিবার বিএনপির নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের কাছে এই পদত্যাগপত্র পাঠিয়েছেন।

পদত্যাগপত্রে শাহাব উদ্দিন লিখেছেন, ‘বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া আমার ওপর যে দায়িত্ব প্রধান করেছেন তা আমি অত্যন্ত সততা ও নিষ্ঠার সঙ্গে পালন করেছি। কিন্তু বর্তমানে শারীরিক ও পারিবারিক কারণে আমার ওপর অর্পিত দায়িত্ব পালন করা সম্ভব হচ্ছে না। ফলে দলের সব দায়িত্ব থেকে আমাকে অব্যাহতি দেওয়ার অনুরোধ করছি।’

এর আগে গত ফেব্রুয়ারিতে বিএনপির থেকে পদত্যাগ করেন দলটির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও খুলনা-২ সাবেক সংসদ সদস্য আলী আসগার লবী। শারীরিক অসুস্থতার কথা বলে তিনিও পদত্যাগ পত্র জমা দিয়েছিলেন।

স্বাআলো/ডিএম