শিরোনাম :
রোহিঙ্গারা স্বাস্থ্যসেবায় ৫০ মিলিয়ন ডলার দিচ্ছে চার সংস্থা প্রাইমারি শিক্ষক নিয়োগ প্রস্তুতি অস্থায়ী কর্মপরিষদের দুর্নাম ঘোচাতে বাকসু নির্বাচন দাবি কাল জাতীয় ঐক্যফ্রন্টের বৈঠক বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন শ্রদ্ধা সঙ্গে রোহান দীর্ঘ দিনের প্রেমিকাকে বিয়ে করছেন মিরাজ ৮ম স্কেলে বেতনসহ ১০ দফা দাবি প্রাথমিক শিক্ষকদের প্রথম দিন থেকেই আইপিএলে থাকছেন সাকিব মাগুরায় আন্তর্জাতিক বর্ণ বৈষম্য বিলোপ দিবস পালিত দাবি আদায়ে খুলনার শিক্ষার্থীদের সড়ক অবরোধ বিএনপি সব ঘটনায় উস্কানি দেয়ার চেষ্টা করে: হানিফ খুলনার রূপসায় ট্রলি চাপায় শিশু নিহত এইচএসসি পরীক্ষার্থী হৃদয় নিহত স্ত্রীকে কুপিয়ে হত্যার পর স্বামীর আত্মহত্যা এবার তিন সেনা সদস্য খুন সহকর্মীর হাতে নিউজিল্যান্ডে সব ধরনের আধা-স্বয়ংক্রিয় অস্ত্র নিষিদ্ধের ঘোষণা ঠোঁটের কালচে দাগ দূর করার উপায় কুমিল্লায় ‘বন্দুকযুদ্ধে’ ১১ মামলার আসামি নিহত আজকের খেলা আগামীকাল মোস্তাফিজের বিয়ে সুপ্রভাত-জাবালে নূর বাস চলাচলে নিষেধাজ্ঞা আজ পদ্মা সেতুর নবম স্প্যান বসছে ২১ মার্চ দিনটি কেমন যাবে নির্বাচনী প্রচারণা শেষে প্রার্থী ফেরার পর শংকরপুরে বোমাবাজি চাকসু নির্বাচনে বৃহস্পতিবার কমিটি গঠন

বিএনপির আরেক কেন্দ্রীয় নেতার পদত্যাগ

নিজস্ব প্রতিবেদক, ঢাকা: দলের সব দায়িত্ব থেকে পদত্যাগ করেছেন বিএনপির কেন্দ্রীয় সহ অর্থ বিষয়ক সম্পাদক ও ঢাকা মহানগর উত্তর বিএনপির সহ-সভাপতি মোহাম্মদ শাহাব উদ্দিন।

আজ শনিবার বিএনপির নয়াপল্টন কেন্দ্রীয় কার্যালয়ে দলটির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের কাছে এই পদত্যাগপত্র পাঠিয়েছেন।

পদত্যাগপত্রে শাহাব উদ্দিন লিখেছেন, ‘বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়া আমার ওপর যে দায়িত্ব প্রধান করেছেন তা আমি অত্যন্ত সততা ও নিষ্ঠার সঙ্গে পালন করেছি। কিন্তু বর্তমানে শারীরিক ও পারিবারিক কারণে আমার ওপর অর্পিত দায়িত্ব পালন করা সম্ভব হচ্ছে না। ফলে দলের সব দায়িত্ব থেকে আমাকে অব্যাহতি দেওয়ার অনুরোধ করছি।’

এর আগে গত ফেব্রুয়ারিতে বিএনপির থেকে পদত্যাগ করেন দলটির কেন্দ্রীয় নির্বাহী কমিটির সদস্য ও খুলনা-২ সাবেক সংসদ সদস্য আলী আসগার লবী। শারীরিক অসুস্থতার কথা বলে তিনিও পদত্যাগ পত্র জমা দিয়েছিলেন।

স্বাআলো/ডিএম