শিরোনাম :
যাত্রীকে যৌন হয়রানীর দায়ে গোল্ডেন লাইনের চালক আটক জাতীয় কবি কাজী নজরুলের ১২০ তম জন্মবার্ষিকী আপনার জন্য আজকের রাশিফল পুত্রবধূর নির্যাতন সইতে না পেরে গলায় ফাঁস দিলেন বৃদ্ধ মোবাইল চার্জার মুখে দেয়ায় শিশুর মৃত্যু দেব-মিমি-নুসরাতদের জয় নিয়ে যা বললেন সাকিব বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় ইফতার মাহফিল হবিগঞ্জে বজ্রপাতে ২ জনের মৃত্যু ভূমধ্যসাগর থেকে ১৪ বাংলাদেশিসহ ২৯০ অভিবাসী উদ্ধার যশোর জেলা পরিষদের ইফতার মাহফিল ব্র্যাক ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি বাংলাদেশ পুলিশে কনস্টেবল পদে ৯৬৮০ নিয়োগ ভারতে কোচিং সেন্টারে আগুন, ১৯ শিক্ষার্থীর মৃত্যু শ্রীলঙ্কার বিপক্ষে ৩৩৮ রান সংগ্রহ দ. আফ্রিকার মোদির রাষ্ট্রে আগুন, নিহত ১৫ ২৬২ রানের টার্গেটে ব্যাট করছে আফগানিস্তান নিষিদ্ধ ৫২ পণ্য বন্ধে ঝালকাঠিতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান ব্রিটিশের প্রথম মুসলিম প্রধানমন্ত্রী হচ্ছেন সাজিদ জাভিদ অভিযান চালিয়ে অপরিপক্ক ৫০ মণ আম ধ্বংস স্ত্রীকে নকল দিতে গিয়ে এএসআই কারাগারে

পঞ্চগড়সহ ৪ জেলার পরিবহন ধর্মঘট প্রত্যাহার

পরিবহন ধর্মঘট প্রত্যাহার

জেলা প্রতিনিধি,পঞ্চগড় :  প্রধানমন্ত্রীর প্রতিশ্রুতিতে রংপুর বিভাগের পঞ্চগড়সহ ৪ জেলার পরিবহন ধর্মঘট প্রত্যাহার করেছে মোটর পরিবহন শ্রমিক ইউনিয়ন।

শ্যামলী পরিবহনের একটি যাত্রীবাহি বাসের জালাল উদ্দিনের নামে এক চালককে মারধর করে হত্যার অভিযোগে পঞ্চগড়সহ উত্তরের চার জেলায় বৃহস্পতিবার ২৫ এপ্রিল বৃহস্পতিবার সকাল থেকে  রংপুর বিভাগের পঞ্চগড় জেলা সহ ঠাকুরগাঁও দিনাজপুর ও নীলফামারী মোট ৪টি জেলায় মোটর পরিবহন শ্রমিক ইউনিয়নে অনির্দিষ্টকালের ডাকা পরিবহন ধর্মঘটের ডাক দেয়।
আজ বৃহস্পতিবার সন্ধায়  বাংলাদেশ সরকারে প্রধানমন্ত্রী শেখ হাসিনার প্রতিশ্রুতিতে এই ধর্মঘট প্রত্যাহার করেন মোটর পরিবহন শ্রমিক ইউনিয়ন।

শ্রমিক নেতারা স্বাধীন আলোকে জানান’ প্রধানমন্ত্রী শেখ হাসিনা তার প্রতিশ্রুতি দিয়ে বলেছেন, নিহত বাস চালক জালাল উদ্দিনের পরিবারকে ৫ শতক জমি, সরকারি ভাবে একটি বাড়ি নির্মাণ, তার ছেলে-মেয়ের লেখা-পড়ার দায়িত্ব এবং প্রতি মাসে পরিবারের ভোরণ পোষণের জন্য একটি নির্দিষ্ট ভাতা প্রদান করা হবে। এছাড়া হত্যাকাণ্ডে সাথে জড়িত যে কেউ হোক না কেন তাদের আইনের আওতায় আনার প্রতিশ্রুতি দিয়েছেন তিনি’।

পরিবহন ধর্মঘট প্রত্যাহারে বিষয়টি নিশ্চিত করেছেন পঞ্চগড় মোটর পরিবহন শ্রমিক ইউনিয়ন সভাপতি আলহাজ্ব মোসারফ হোসেন ।

স্বাআলো/এম