শিরোনাম :
জাতীয় কবি কাজী নজরুলের ১২০ তম জন্মবার্ষিকী আপনার জন্য আজকের রাশিফল পুত্রবধূর নির্যাতন সইতে না পেরে গলায় ফাঁস দিলেন বৃদ্ধ মোবাইল চার্জার মুখে দেয়ায় শিশুর মৃত্যু দেব-মিমি-নুসরাতদের জয় নিয়ে যা বললেন সাকিব বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় ইফতার মাহফিল হবিগঞ্জে বজ্রপাতে ২ জনের মৃত্যু ভূমধ্যসাগর থেকে ১৪ বাংলাদেশিসহ ২৯০ অভিবাসী উদ্ধার যশোর জেলা পরিষদের ইফতার মাহফিল ব্র্যাক ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি বাংলাদেশ পুলিশে কনস্টেবল পদে ৯৬৮০ নিয়োগ ভারতে কোচিং সেন্টারে আগুন, ১৯ শিক্ষার্থীর মৃত্যু শ্রীলঙ্কার বিপক্ষে ৩৩৮ রান সংগ্রহ দ. আফ্রিকার মোদির রাষ্ট্রে আগুন, নিহত ১৫ ২৬২ রানের টার্গেটে ব্যাট করছে আফগানিস্তান নিষিদ্ধ ৫২ পণ্য বন্ধে ঝালকাঠিতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান ব্রিটিশের প্রথম মুসলিম প্রধানমন্ত্রী হচ্ছেন সাজিদ জাভিদ অভিযান চালিয়ে অপরিপক্ক ৫০ মণ আম ধ্বংস স্ত্রীকে নকল দিতে গিয়ে এএসআই কারাগারে হবিগঞ্জে পৃথক বজ্রপাতে ৩ জনের মৃত্যু

বিপরীত রাস্তায় বাস চালনায় অটোর সাথে সংঘর্ষ, নিহত ১

যাত্রী নিহত

জেলা প্রতিনিধি, মৌলভীবাজার : মৌলভীবাজারের নিতেশ্বর এলাকায় মহাসড়কে যাত্রীবাহী বাসের চাপায় মমতা বেগম (৬০) নামে সিএনজির এক যাত্রী নিহত হয়েছেন এবং তিনজন আহত হয়েছেন। যাত্রীবাহী বাসটিকে আটক করেছে পুলিশ। আজ রবিবার দুপুরে এ দুর্ঘটনা ঘটে।

আহতরা হলেন শ্রীমঙ্গল উপজেলায় শাহীবাগ এলাকার হামিদ মিয়া (২৮), ফয়সাল মিয়া (২৫) ও একজনের নাম-পরিচয় জানা যায়নি।

নিহত মমতা বেগমের ছেলে শফিক জানান, একটি মামলার হাজিরা দিতে মৌলভীবাজারে এসেছিলেন তারা। পথিমধ্যে ঘটে যায় এ দুর্ঘটনা। এতে তার মা নিহত হয়েছেন।

আরো পড়ুন >>>ষষ্ঠ বিয়েতে সম্মতি না দেয়ায় চতুর্থ স্ত্রীকে কুপিয়ে জখম

মৌলভীবাজার মডেল থানা পুলিশের এসআই নাফিস সাদেক বিষয়টি নিশ্চিত করেছেন।

তিনি জানান, শ্রীমঙ্গল থেকে আসা যাত্রীবাহী বাস সড়কের রং সাইডে গিয়ে বিপরীত দিক থেকে আসা একটি যাত্রীবাহী সিএনজিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই সিএনজির যাত্রী মমতা বেগম নিহত ও তিন যাত্রী আহত হন। খবর পেয়ে ফায়ার সার্ভিসের কর্মীরা আহতদের উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালে ভর্তি করে চিকিৎসা দিয়েছেন। নিহতের মরদেহ উদ্ধার করে মৌলভীবাজার সদর হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

স্বাআলো/এইসএম