শিরোনাম :
ইতিহাসে প্রথম বাংলাদেশি হিসেবে ডাবল সেঞ্চুরির রেকর্ড সৌম্যর গাইবান্ধায় সনাতন ধর্মালম্বীদের ঐতিহ্যবাহী মেলা খুলনায় ভোটার তালিকা হালনাগাদ কর্মসূচির উদ্বোধন ভাগ্নের অকাল মৃত্যুতে এখনও বাকরুদ্ধ আন্দালিব পার্থ পিরোজপুরে নুসরাত জাহান রাফি হত্যার বিচারের দাবিতে মানববন্ধন রোহিঙ্গারা যেন ভোটার হবার সুযোগ না পায়:ইসি সচিব শহীদ মসিয়ূর রহমানের ৪৮তম মৃত্যু বার্ষিকী পালিত আমতলীতে যুবকের আত্মহত্যা ববি উপাচার্যের পদত্যাগের দাবিতে ছাত্র শিক্ষক আন্দোলন অব্যাহত যবিপ্রবির ঘটনায় চৌগাছায় ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও সমাবেশ বাল্যবিয়ের অনুষ্ঠানে কাজিকে ৬ মাসের কারাদন্ড মাগুরায় ৩১ দরিদ্র মেধাবী শিক্ষার্থীকে বৃত্তি প্রদান ভারতের ট্রেলারে সলমান-ক্যাটের বাজিমাত (ভিডিও) প্রথমবার পুতিনের সঙ্গে বৈঠকে বসছেন যাচ্ছে কিম ফের ঢাবি অধিভূক্ত ৭ কলেজের শিক্ষার্থীদের পাঁচ দাবি চুয়াডাঙ্গায় জাতীয় পুষ্টি সপ্তাহের উদ্বোধন এমডিকে সুপেয় পানির শরবত খাওয়াতে চায় জুরাইনবাসী ‘বিচারহীনতার সংস্কৃতির কারণে ধর্ষণ বাড়ছে’ ধানক্ষেত থেকে যুবকের লাশ উদ্ধার প্রবাসীদের সুখ-দুঃখে পাশে থাকবেন প্রধানমন্ত্রী যশোরে পুষ্টি সপ্তাহ উদ্বোধন একাত্তরের দুই যুদ্ধাপরাধীর রায় কাল আজকের খেলা ফিলিপাইনে ভূমিকম্পে ১১ জনের প্রাণহানি কিডনি পরিষ্কার করে এই ৯ খাবার

খুলনায় পিকনিকের বাস খাদে পড়ে ১১ জন হতাহত

পিকনিকের বাস খাদে পড়ে ১১ জন হতাহত

খুলনা ব্যুরো: খুলনার ডুমরিয়ায় পিকনিকের বাস উল্টে যশোর সদর উপজেলার শ্যামনগর বালিকা উচ্চ বিদ্যালয়ের ১ ছাত্রী নিহত ও ১৪ শিক্ষার্থী আহত হয়েছে।

আজ সোমবার বেলা ১১টায় ডুমুরিয়া উপজেলার চাকুন্দিয়াম মাদ্রাসার সামনে খুলনা-সাতক্ষীরা মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা হতাহতদের উদ্ধার করে। ঘটনাস্থলে মেঘলা নামে এক ছাত্রী নিহত হয়েছে। সে ওই বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী।

ডুমুরিয়া থানার ওসি আমিনুল ইসলাম বিপ্লব ও বাসের যাত্রীরা জানায়, স্কুল থেকে তিনটি বাস যোগে তারা বাগেরহাট ষাটগম্বুজ মসজিদে পিকনিকে যাচ্ছিল। প্রথম দুইটি গাড়ি আগে চলে যায় এবং পেছনের গাড়িটি এ দুর্ঘটনায় পতিত হয়।

আরো পড়ুন>>> সাংবাদিকের ওপর হামলার প্রতিবাদে খুলনায় মানববন্ধন

এদিকে আহতদের মধ্যে ১১ জনকে ডুমরিয়ার স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। এছাড়া অপর চারজনের অবস্থা গুরুরতর হওয়ায় তাদেরকে খুলনা মেডিকেল কলেজে ভর্তি করা হয়েছে।

জানান, শিরিনা নামে একই স্কুলের নবম শ্রেণির অপর এক ছাত্রীকে তিনি নিজে চুকনগরে একটি ক্লিনিকে এনে চিকিৎসা দিয়েছেন। তাকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়েছে এবং সে শঙ্কামুক্ত।

স্বাআলো/আরবিএ