আজ বুধবার ২০ ফেব্রুয়ারি, ২০১৯ ইং ৮ ফাল্গুন, ১৪২৫ বঙ্গাব্দ বসন্তকাল ১৩ জমাদিউস-সানি, ১৪৪০ হিজরী
শিরোনাম :
ইতিহাস ঐতিহ্যে ভরপুর ঝিনাইদাহের বারোবাজার ইউসিবিএল ব্যাংকের ম্যানেজারের বিরুদ্ধে গ্রেফতারি পরোয়ানা রাজ্জাকের পদত্যাগকে স্বাগত জানালেন ড. কামাল ৩১ শিশুর দেহাবশেষ উদ্ধারের ঘটনায় দুই ডাক্তার বরখাস্ত মণিরামপুরে ভাইয়ের হাতে বোন খুন জেনে নিন, আনারস আর দুধ একসাথে খেলে কি হয় ট্রাম্পের বিরুদ্ধে ১৬টি অঙ্গরাজ্যের মামলা সড়ক দুর্ঘটনায় ডিশ ব্যবসায়ী নিহত নদী আর গহীন অরণ্যের মাঝে ঘুরে আসুন সুন্দরবন চুয়াডাঙ্গায় সোলার লাইট স্থাপন কার্যক্রম উদ্বোধন পুলিশ হেফাজতে সালমান মুক্তাদির জিজ্ঞাসাবাদ প্রাথমিক শিক্ষক নিয়োগে বিজ্ঞানের ২০ শতাংশ অগ্রাধিকার নকলের সুযোগ না দেয়ায় শিক্ষিকাকে জুতাপেটা স্মার্ট কার্ড পেয়েছেন, জেনে নিন কি কি সুবিধা পাবেন চৌগাছায় আ.লীগ নেতা হত্যায় ১৭ জনের নামে মামলা মুক্তির অপেক্ষায় ‘বিউটি সার্কাস’: জয়া ও ফেরদৌস ১৫ মার্চ থেকে প্রাথমিক শিক্ষক নিয়োগ পরীক্ষা শুরু কাশিয়ানীতে কোচিং সেন্টারে অভিযান: পোড়ানো  হলো বেঞ্চ বঙ্গবন্ধুর সমাধিতে পারভীন হকের শ্রদ্ধা যেই ১০টি উক্তি বদলে দিবে তোমার জীবন ছোট দোয়ার গুরুত্ব অনেক বেশি ইতিহাস বিকৃতি করায় সম্পাদককে হাইকোর্টে তলব দলীয় সিদ্ধান্ত অমান্য করে নির্বাচনী মাঠে বিএনপির তিন নেতা বৃষ্টি হলেই রাস্তা ছেঁড়া কাঁথার মত হয় কেন : কাদের যশোরে ভাইস চেয়ারম্যান প্রার্থী বিপুলের আ.লীগ নেতাদের সাথে মতবিনিময়

বয়সে ছোট প্রেমিকের নেতৃত্বে স্কুলছাত্রীকে গণধর্ষণের অভিযোগ

রংপুর ব্যুরো: রংপুরের সারাই বকুলতলা এলাকায় দশম শ্রেণির এক ছাত্রীকে বাড়ি থেকে অপহরণ করে পাশের বাড়িতে নিয়ে গণধর্ষণ করেছে সাবেক প্রেমিকসহ কয়েক যুবক। তিন বছরের প্রেমের সম্পর্ক ছাড়াছাড়ি হয়ে যাওয়ায় জেরেই এ ঘটনা ঘটে। এঘটনায় ওই স্কুল ছাত্রীর সাবেক প্রেমিক বিপ্লব নামে এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।

রংপুর মেট্রোপলিটন পুলিশের হারাগাছ থানা, পারিবারিক ও এলাকাবাসী সূত্রে জানা গেছে, কাউনিয়া উপজেলার সারাই কাচু বকুলতলা এলাকার মদামদন উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির এক ছাত্রীর সাথে একই এলাকার আবুল কালামের পুত্র নবম শ্রেণির ছাত্র বিপ্লবের সাথে তিন বছরের প্রেমের সম্পর্ক ছিল। পরে মেয়েটির সাথে প্রেমের সম্পর্ক নষ্ট হয়ে যায়। এজন্য মেয়েটিকে দায়ী করে তাকে দেখে নেয়ার হুমকি দিয়ে আসছিল বিপ্লব। শুক্রবার রাতে ঘরের সিধ কেটে সাবেক প্রেমিক বিপ্লবের নেতৃত্বে একদল দুর্বৃত্ত মেয়েটিকে অপহরণ করে পাশের এক বাড়িতে নিয়ে যায়। সেখানে তাকে সাবেক প্রেমিকসহ অন্য যুবকরা পালাক্রমে ধর্ষণ করে। বিষয়টি জানাজানির পর সকালে মেয়েটির অভিভাবকরা পুলিশে খবর দেয়। পুলিশ এসে মেয়েটিকে উদ্ধার করে হারাগাছ হাসপাতালে ভর্তি করে। সেখানে মেয়েটি এখন অবচেতন অবস্থায় আছে।

সারাই ইউনিয়নের চেয়ারম্যান আশরাফুল ইসলাম জানান, মেয়েটির সাথে একটি ছেলের সম্পর্ক ছিল। সম্পর্কের অবনতি হওয়ায় ছেলেটি রাতে ঘরের সিধ কেটে মেয়েটিকে দলবদ্ধভাবে ধর্ষণ করা হয় বলে শুনেছি।

আরো পড়ুন>>>রংপুরে চেয়ারম্যান পদে আ.লীগের অর্ধশত প্রার্থীর নাম কেন্দ্রে

হারাগাছ থানার ওসি আব্দুর রশিদ জানান, মেয়েটিকে উদ্ধারের সময় তার কথা বলার অবস্থা ছিল না। তাই তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। প্রাথমিকভাবে যতটুকু জানা গেছে তা হলো ঘরের সিধকেটে একদল দুর্বৃত্ত মেয়েটিকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করা হয়েছে। মেয়েটির ডাক্তারি পরীক্ষার পর ধর্ষণের বিষয়টি পরিষ্কার হবে। তখন সে অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে। তিনি আরো বলেন, জিঞ্জাসাবাদের জন্য সাবেক প্রেমিক বিপ্লবকে আটক করা হয়েছে। ধর্ষণের বিষয়ে তাকে জ্ঞিাসাবাদ চলছে।

স্বাআলো/ডিএম