শিরোনাম :
পঞ্চগড়সহ ৪ জেলার পরিবহন ধর্মঘট প্রত্যাহার শ্রীলঙ্কায় নিহতের সংখ্যায় কমেছে ১০৬ জন ইলিশ ধরায় ১৩ জনকে ৭ দিনের কারাদণ্ড দ্বিতীয় অধিবেশনে প্রশ্ন রয়েছে ১০৮৪টি কাঙ্খিত মান অর্জন সাপেক্ষে পর্যায়ক্রমে শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্ত হবে : শিক্ষামন্ত্রী চেয়ারম্যানের গুলিতে কৃষক নিহত শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে বৃদ্ধের কারাদণ্ড বিএনপির নেতা জাহিদ শপথ নেয়ায় ভোটাররা আনন্দিত বরগুনায় উপজেলা চেয়ারম্যানদের শপথ গ্রহণ সরকারি চাকরিতে আপাতত বয়সসীমা ৩৫ হচ্ছে না আগামী ১০ মে ১৬ জেলায় প্রাথমিকের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা হাজী সরদার মর্ত্তুজ আলী মাধ্যমিক বিদ্যালয়ে স্বাধীনতা দিবস উদযাপন টিসিবির পণ্য উত্তোলন করলেও গাইবান্ধায় শুরু হয়নি বিক্রি ওসির ফেসবুক আইডি হ্যাকড ইবিতে চট্টগ্রাম সমিতির বিদায় ও নবীণ বরণ পিরোজপুরে উপজেলা চেয়ারম্যানদের শপথ গ্রহণ সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ করার প্রস্তাব নুসরাত হত্যা মামলায় শাকিল গ্রেপ্তার স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক কারাগারে নুসরাত হত্যাকারীদের ফাঁসির দাবি ‘রমজানে রংপুর বিভাগকে নিরাপত্তার চাদরে ঢেকে দেয়া হবে’ ধর্মঘটকে পুঁজি করে অটোর ভাড়া দ্বিগুণ ইউনিসেফের ‘শিশু অধিকার’ প্রতিনিধি হলেন মিরাজ পরীক্ষা কেন্দ্রে যৌন হয়রানির অভিযোগে প্রদর্শক কারাগারে বখাটের হাত থেকে রক্ষা পেতে শিক্ষকের সংবাদ সম্মেলন

মাদ্রাসার ছাত্রীকে পিটানোর অভিযোগে অধ্যক্ষসহ ৩জন আটক

শ্বশুরের অটোরিক্সায় চড়ে প্রাণ গেল লাবনীর

বরিশাল ব্যুরো : বরিশালের একটি মাদরাসায় ডেকে নিয়ে ছাত্রীকে বেত দিয়ে পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগে অধ্যক্ষসহ তিনজনকে গ্রেফতার করেছে কোতয়ালী মডেল থানা পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন ওসি নুরুল ইসলাম। তিনি জানান, আসামিদের গত রবিবার রাতে গ্রেফতার করা হয়েছে। তাদের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। ওসি জানান, রূপাতলীর আশরাফুন্নেছা হাফেজী মাদ্রাসায় এ ঘটনা ঘটেছে। আহত ছাত্রীর নাম আয়েশা সিদ্দিকা।

গ্রেফতারকৃতরা হলেন, মাদ্রাসার অধ্যক্ষ আনোয়ার হোসেন, শিক্ষক সানজিদা ও আয়া নাজমা আক্তার।

আরো পড়ুন>> বরিশালে নানা আয়োজনে বর্ষবরণ করা হচ্ছে

জানা গেছে, মাদ্রাসা থেকে সম্প্রতি হেফজ শেষ করে আয়শা। এ কারণে সে বাসায় অবস্থান করছিল। শুক্রবার মাদ্রাসার আয়া নাজমা তাকে (আয়শা) বাসা থেকে ডেকে নিয়ে যায়। মাদ্রাসায় যাওয়ার পর আয়শাকে একটি কক্ষে আটকে রাখা হয়। পরদিন শনিবার বিকেলের দিকে আয়শাকে শিক্ষিকা সানজিদা ওই ভবনের ছাদে নিয়ে যায়। ছাদে নিয়ে তারা বেত দিয়ে মারধর করে। এতে আয়শা অসুস্থ হয়ে পড়লে সহপাঠীরা উদ্ধার করে শের-ই বাংলা মেডিকেলে হাসপাতালে ভর্তি করান।

স্বাআলো/এম