শিরোনাম :
পঞ্চগড়সহ ৪ জেলার পরিবহন ধর্মঘট প্রত্যাহার শ্রীলঙ্কায় নিহতের সংখ্যায় কমেছে ১০৬ জন ইলিশ ধরায় ১৩ জনকে ৭ দিনের কারাদণ্ড দ্বিতীয় অধিবেশনে প্রশ্ন রয়েছে ১০৮৪টি কাঙ্খিত মান অর্জন সাপেক্ষে পর্যায়ক্রমে শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্ত হবে : শিক্ষামন্ত্রী চেয়ারম্যানের গুলিতে কৃষক নিহত শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে বৃদ্ধের কারাদণ্ড বিএনপির নেতা জাহিদ শপথ নেয়ায় ভোটাররা আনন্দিত বরগুনায় উপজেলা চেয়ারম্যানদের শপথ গ্রহণ সরকারি চাকরিতে আপাতত বয়সসীমা ৩৫ হচ্ছে না আগামী ১০ মে ১৬ জেলায় প্রাথমিকের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা হাজী সরদার মর্ত্তুজ আলী মাধ্যমিক বিদ্যালয়ে স্বাধীনতা দিবস উদযাপন টিসিবির পণ্য উত্তোলন করলেও গাইবান্ধায় শুরু হয়নি বিক্রি ওসির ফেসবুক আইডি হ্যাকড ইবিতে চট্টগ্রাম সমিতির বিদায় ও নবীণ বরণ পিরোজপুরে উপজেলা চেয়ারম্যানদের শপথ গ্রহণ সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ করার প্রস্তাব নুসরাত হত্যা মামলায় শাকিল গ্রেপ্তার স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক কারাগারে নুসরাত হত্যাকারীদের ফাঁসির দাবি ‘রমজানে রংপুর বিভাগকে নিরাপত্তার চাদরে ঢেকে দেয়া হবে’ ধর্মঘটকে পুঁজি করে অটোর ভাড়া দ্বিগুণ ইউনিসেফের ‘শিশু অধিকার’ প্রতিনিধি হলেন মিরাজ পরীক্ষা কেন্দ্রে যৌন হয়রানির অভিযোগে প্রদর্শক কারাগারে বখাটের হাত থেকে রক্ষা পেতে শিক্ষকের সংবাদ সম্মেলন

মালয়েশিয়ায় বাস দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ১১

বাস দুর্ঘটনায় নিহতের সংখ্যা বেড়ে ১১

আন্তর্জাতিক ডেস্ক : মালয়েশিয়া বাস দুর্ঘটনায় ৬ বাংলাদেশিসহ ১১ জন নিহত হয়েছেন। এবং আহত হয়েছেন আরো ৩৪ জন। রবিবার রাত ১১টার দিকে নিলাই থেকে কুয়ালালামপুর বিমানবন্দরে যাওয়ার সময় এ দুর্ঘটনা ঘটে। নিহতের সংখ্যা বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

দেশটির সংবাদ মাধ্যমের খবরে বলা হয়েছে, রবিবার রাতে নিলাই থেকে কুয়ালালামপুর বিমানবন্দরগামী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে গভীর খাদে পড়ে যায়। এতে ঘটনাস্থলেই ৬ জন বাংলাদেশিসহ ১০ জন কর্মী নিহত হয়। এর পর হাসপাতালে আরো ১ জনের মৃত্যু হয়েছে।

নিহত বাংলাদেশি যারা হলেন, রাজিব মুন্সি, সোহেল, মোহিন, আল-আমিন ও গোলাম মোস্তফা।

বাসে মোট ৪৩ জন যাত্রী ছিলেন। কুয়ালালামপুর বিমানবন্দরগামী বাসের যাত্রীরা নিলাই এলাকার হোস্টেলে থাকতো। তারা কাজের জন্য বিমান বন্দরে যাচ্ছিল।

দেশটির সেপাং পুলিশের প্রধান সহকারী অফিসার জুলফিকার আদমশাহ বলেন, পরিবহন আইন ১৯৮৭ সেকশন ৪১ (১)-এর অধীনে এই দুর্ঘটনার তদন্ত চলছে।

আরো পড়ুন>>> ইতালিতে ঝড়ে নিহতের সংখ্যা বেড়ে ২০

ওই অঞ্চলের অগ্নিনির্বাপক ও উদ্ধার অভিযান বিভাগের প্রধান মোহাম্মদ ফাদিল সালেহ বলেন, আমরা রাত ১১ টা ১৬ মিনিটে দুর্ঘটনাস্থল থেকে ফোন পাই।

তিনি আরো বলেন, দুর্ঘটনার কবলে পড়া যাত্রীদের উদ্ধারে আমাদের হিমশিম খেতে হয়। তাদের উদ্ধারের জন্য বাসের বিভিন্ন অংশ কাটতে হয়।

স্বাআলো/এএম