শিরোনাম :
পঞ্চগড়সহ ৪ জেলার পরিবহন ধর্মঘট প্রত্যাহার শ্রীলঙ্কায় নিহতের সংখ্যায় কমেছে ১০৬ জন ইলিশ ধরায় ১৩ জনকে ৭ দিনের কারাদণ্ড দ্বিতীয় অধিবেশনে প্রশ্ন রয়েছে ১০৮৪টি কাঙ্খিত মান অর্জন সাপেক্ষে পর্যায়ক্রমে শিক্ষাপ্রতিষ্ঠান এমপিওভুক্ত হবে : শিক্ষামন্ত্রী চেয়ারম্যানের গুলিতে কৃষক নিহত শিশুকে ধর্ষণ চেষ্টার অভিযোগে বৃদ্ধের কারাদণ্ড বিএনপির নেতা জাহিদ শপথ নেয়ায় ভোটাররা আনন্দিত বরগুনায় উপজেলা চেয়ারম্যানদের শপথ গ্রহণ সরকারি চাকরিতে আপাতত বয়সসীমা ৩৫ হচ্ছে না আগামী ১০ মে ১৬ জেলায় প্রাথমিকের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা হাজী সরদার মর্ত্তুজ আলী মাধ্যমিক বিদ্যালয়ে স্বাধীনতা দিবস উদযাপন টিসিবির পণ্য উত্তোলন করলেও গাইবান্ধায় শুরু হয়নি বিক্রি ওসির ফেসবুক আইডি হ্যাকড ইবিতে চট্টগ্রাম সমিতির বিদায় ও নবীণ বরণ পিরোজপুরে উপজেলা চেয়ারম্যানদের শপথ গ্রহণ সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা ৩৫ করার প্রস্তাব নুসরাত হত্যা মামলায় শাকিল গ্রেপ্তার স্কুল ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক কারাগারে নুসরাত হত্যাকারীদের ফাঁসির দাবি ‘রমজানে রংপুর বিভাগকে নিরাপত্তার চাদরে ঢেকে দেয়া হবে’ ধর্মঘটকে পুঁজি করে অটোর ভাড়া দ্বিগুণ ইউনিসেফের ‘শিশু অধিকার’ প্রতিনিধি হলেন মিরাজ পরীক্ষা কেন্দ্রে যৌন হয়রানির অভিযোগে প্রদর্শক কারাগারে বখাটের হাত থেকে রক্ষা পেতে শিক্ষকের সংবাদ সম্মেলন

ময়মনসিংহ সিটি মেয়র প্রার্থী আ.লীগের টিটু

ময়মনসিংহ সিটি মেয়র পদের প্রার্থী টিটু

ময়মনসিংহ ব্যুরো : ময়মনসিংহের আওয়ামী লীগের সহ সভাপতি ও সাবেক পৌর মেয়র ইকরামুল হক টিটু সিটি করপোরেশনের মেয়র প্রার্থী হিসাবে মনোনয়ন পেয়েছেন।

আজ শুক্রবার সন্ধ্যায় আওয়ামী লীগ সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকারি বাসভবন গণভবনে দলের স্থানীয় সরকার মনোনয়ন বোর্ডের সভায় এ সিদ্ধান্ত হয় বলে দলের উপ দপ্তর সম্পাদক বিপ্লব বড়ুয়া জানান।

নতুন সিটি করপোরেশনের প্রশাসক হিসাবে দায়িত্ব পালন করে আসছেন এই ইকরামুল হক টিটু।আড়াইশ বছর পুরনো জেলা ময়মনসিংহ। এরপর ১৮৬৯ সালে গঠন হয় ময়মনসিংহ পৌরসভা। পৌরসভাকে সিটি কর্পোরেশনে উন্নীত করে গেজেট প্রকাশ করা হয়েছে গত ১৪ অক্টোবর। ময়মনসিংহ হচ্ছে দেশের ১২তম সিটি কর্পোরেশন।

ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে মেয়র প্রার্থী বাছাইয়ে টিটুসহ ছয় জনের নাম পাঠানো হয়েছিল।

আরো পড়ুন>>>  খুলনা সিটি মেয়রের কাছে শিশুদের ১১ দফা দাবি

এরপর মঙ্গলবার মনোনয়ন ফরম বিতরণ শুরু হয়। ময়মনসিংহ মহানগর আওয়ামী লীগের সভাপতি এহতেশামুল হক, সাধারণ সম্পাদক মোহিত উর রহমান শান্ত, সহ সভাপতি ইকরামুল হক টিটু, সাদেক খান মিল্কি, সদস্য এ কে এম সাজ্জাদ হোসেন শাহিন ও আল নূর রাজীব ফরম জমা দেন।

স্বাআলো/এএম