শিরোনাম :
নুসরাত হত্যায় পুলিশের তদন্ত শেষ : ৭দিনের মধ্যে  রিপোর্ট তিনদিনের সফরে প্রধানমন্ত্রী শেখ হাসিনা কাল ব্রুনাই যাচ্ছেন রবিবার পবিত্র শবেবরাত ১৪ দলের আলোচনা সভা আগামী সোমবার শপথ নেয়ায় মোকাব্বির খানকে  শোকজ এক দশক পর যশোর বিএনপির কমিটি গঠন ভাঙ্গুলী এলাকায় ২৫ বছর পর সংসদ সদস্যের পরিদর্শন যুব ইউনিয়নের গাইবান্ধা জেলা শাখার সম্মেলন অনুষ্ঠিত সোনাগাজী আ.লীগ সভাপতি রুহুল পাঁচদিনের রিমান্ডে ‘বাগেরহাটবাসীকে শিক্ষিত, মার্জিত, মেধাবী ও দক্ষ হতে হবে’ নুসরাত হত্যার বিচার দাবিতে সোনালী স্বপ্নের প্রতিবাদ সভা পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগে নিয়োগ বিজ্ঞপ্তি শান্তির ধর্ম ইসলাম : প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু-প্রধানমন্ত্রীর ছবি অবমাননার প্রতিবাদকারী আট ছাত্রলীগ নেতা বহিস্কার চাকরির বয়স ৩৫ করার দাবিতে সমাবেশ, আটক ৭ শাহজালাল বিমানবন্দর থেকে ১২০ স্বর্ণবার জব্দ মেয়ে-জামাইকে দাওয়াত দিয়ে বাড়ি ফেরা হলো না হাতেম আলীর টাঙ্গাইলে ভুয়া চিকিৎসক আটক শিক্ষার্থীদের শিক্ষাবৃত্তি ও মুক্তিযোদ্ধার সম্মাননা প্রদান নলছিটিতে প্রতিপক্ষের হামলায় ইউপি সদস্যসহ আহত ৬ টোল ও সড়কে চাঁদা বন্ধের ঘোষণা দিলেন আমতলীর পৌরমেয়র তিস্তার ভাঙনে সুন্দরগঞ্জের বিস্তীর্ণ এলাকা বিলিন হচ্ছে জাতীয় স্বাস্থ্যসেবা সপ্তাহের সমাপনী `কুয়েটের গবেষণা আগামীর বাংলাদেশের জন্য খুবই গুরুত্বপূর্ণ’ জঙ্গল থেকে নবজাতক কন্যাশিশু উদ্ধার

যে কারণে স্থগিত হলো যশোর বোর্ডের পরীক্ষা

নিজস্ব প্রতিবেদক, যশোর: চলতি এসএসসি পরীক্ষার প্রশ্নপত্রে মুদ্রণ জনিত সমস্যা যেন কাটছেই না। ঢাকা বোর্ডের পর এবার যশোর শিক্ষা বোর্ডের পরীক্ষার প্রশ্নপত্রে ভুল পাওয়া গেছে। এজন্য আজকের আইসিটি পরীক্ষা স্থগিত করেছে শিক্ষা বোর্ড কর্তৃপক্ষ।

যশোর সদর উপজেলার জঙ্গল বাঁধাল মাধ্যমিক বিদ্যালয় পরীক্ষা কেন্দ্রের কেন্দ্রসচিব জসিম উদ্দিন জানান, আজ ২৫ নাম্বারের তথ্যপ্রযুক্তি বিষয়ের পরীক্ষা ছিল।  কিন্তু প্রশ্নপত্রের প্রথম পৃষ্ঠায় ৯টি নৈবিত্তিক প্রশ্ন আইসিটি বিষয়ে হলেও পরের পৃষ্ঠায় ১৬টি অন্য বিষয়ের উপর প্রশ্ন তৈরি করা হয়। সম্ভবত এ কারণেই বোর্ড কর্তৃপক্ষ আজকের পরীক্ষা স্থগিত করেছে।

আরো পড়ুন>>>যশোর বোর্ডের আইসিটি পরীক্ষা স্থগিত

যোগাযোগ করা হলে যশোর মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ডের পরীক্ষা নিয়ন্ত্রক মাধব চন্দ্র রুদ্র বলেন, পরীক্ষার সকল ধরনের প্রশ্ন সরকারি বিজি প্রেস থেকে ছাপানো হয়। কিন্তু আজকের আইসিটি পরীক্ষার প্রশ্নপত্রে মুদ্রণ ত্রুটি থাকায় তা স্থগিত করা হয়েছে। স্থগিত পরীক্ষা কবে নেওয়া হবে তা পরবর্তীতে বিজ্ঞপ্তির মাধ্যমে জানিয়ে দেয়া হবে।

স্বাআলো/ডিএম