শিরোনাম :
যাত্রীকে যৌন হয়রানীর দায়ে গোল্ডেন লাইনের চালক আটক জাতীয় কবি কাজী নজরুলের ১২০ তম জন্মবার্ষিকী আপনার জন্য আজকের রাশিফল পুত্রবধূর নির্যাতন সইতে না পেরে গলায় ফাঁস দিলেন বৃদ্ধ মোবাইল চার্জার মুখে দেয়ায় শিশুর মৃত্যু দেব-মিমি-নুসরাতদের জয় নিয়ে যা বললেন সাকিব বেগম খালেদা জিয়ার রোগমুক্তি কামনায় ইফতার মাহফিল হবিগঞ্জে বজ্রপাতে ২ জনের মৃত্যু ভূমধ্যসাগর থেকে ১৪ বাংলাদেশিসহ ২৯০ অভিবাসী উদ্ধার যশোর জেলা পরিষদের ইফতার মাহফিল ব্র্যাক ব্যাংকে নিয়োগ বিজ্ঞপ্তি বাংলাদেশ পুলিশে কনস্টেবল পদে ৯৬৮০ নিয়োগ ভারতে কোচিং সেন্টারে আগুন, ১৯ শিক্ষার্থীর মৃত্যু শ্রীলঙ্কার বিপক্ষে ৩৩৮ রান সংগ্রহ দ. আফ্রিকার মোদির রাষ্ট্রে আগুন, নিহত ১৫ ২৬২ রানের টার্গেটে ব্যাট করছে আফগানিস্তান নিষিদ্ধ ৫২ পণ্য বন্ধে ঝালকাঠিতে ভ্রাম্যমাণ আদালতের অভিযান ব্রিটিশের প্রথম মুসলিম প্রধানমন্ত্রী হচ্ছেন সাজিদ জাভিদ অভিযান চালিয়ে অপরিপক্ক ৫০ মণ আম ধ্বংস স্ত্রীকে নকল দিতে গিয়ে এএসআই কারাগারে

স্টার্লিংয়ের সেঞ্চুরিতে বড় সংগ্রহ আয়ারল্যান্ডের, রাহির বাজিমাত

৫ উইকেট

স্পোর্টস ডেস্ক : ক্যারিয়ারের শুরুতে আবু জায়েদ রাহী ৫ উইকেট নিয়ে বাজিমাত করেছেন। আজ বুধবার ডাবলিনে আয়ারল্যান্ডের বিপক্ষে এ স্মৃতি অর্জন করেন তিনি। ইতিমধ্যে সোশ্যাল মিডিয়ায় প্রশংসায় ভাসছেন এই পেসার। খেলার শুরুতে টস জিতে ব্যাট করতে নামে আয়ারল্যান্ড এবং নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেটে ২৯২ রান সংগ্রহ করেছে তারা।

রাহি ইনিংসে মোট ৯ ওভার বল করে ৫৮ রান দিয়ে পাঁচটি উইকেট শিকার করেছেন। তিনি সাজঘরে ফেরান পল স্টার্লিং, অ্যান্ডি বলবার্নি, উইলিয়াম পোর্টারফিল্ড, কেভিন ও’ব্রাইন ও গ্যারি উইলসনকে। আন্তর্জাতিক ক্রিকেটে যেকোনো ফরম্যাটে রাহির এটি সেরা বোলিং। আসন্ন বিশ্বকাপে বাংলাদেশের ১৫ সদস্যের স্কোয়াডে আছেন ২৫ বছর বয়সী এই পেসার।

আরো পড়ুন >>>ঝিনাইদহে অল্পের জন্য প্রাণে বাঁচল দুই শিশু

দলের পক্ষে সেঞ্চুরি করেছেন পল স্টার্লিং। ১৩০ রান করে আউট হন তিনি। দ্বিতীয় সর্বোচ্চ ৯৪ রান করেন অধিনায়ক উইলিয়াম পোর্টারফিল্ড। বাংলাদেশের বোলারদের মধ্যে আবু জায়েদ রাহি ৫ টি, মোহাম্মদ সাইফউদ্দিন ২ টি ও রুবেল হোসেন ১ টি করে উইকেট শিকার করেছেন।

সিরিজে বাংলাদেশ ইতোমধ্যে ফাইনাল নিশ্চিত করেছে। বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজের মধ্যকার ফাইনাল ম্যাচটি অনুষ্ঠিত হবে আগামী ১৭ মে।

স্বাআলো/এইসএম